প্রবাস টাইম
বাংলাদেশরবিবার , ২৯ মে ২০২২
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. আন্তর্জাতিক
  4. আমেরিকা
  5. ইউরোপ
  6. এশিয়া
  7. ওমান
  8. করোনা আপডেট
  9. কৃষি
  10. খেলাধুলা
  11. খোলা কলম
  12. চাকরি
  13. জাতীয়
  14. জানা অজানা
  15. জীবনের গল্প
 
আজকের সর্বশেষ সবখবর

মসজিদে নামাজরত অবস্থায় মারা গেলেন ওয়াহেদ মিয়া নামে এক মুসল্লি

শহিদুল ইসলাম
মে ২৯, ২০২২ ১:৩৯ অপরাহ্ণ
Link Copied!

মসজিদে নামাজরত অবস্থায় মারা গেলেন ওয়াহেদ মিয়া নামে এক মুসল্লি। গত শুক্রবার (২৭ মে) উপজেলার বরগুনা জেলার তালতলী ছোট বগী ইউনিয়নের মার্কাজ জামে মসজিদে জুম্মার নামাজের সময় এ ঘটনা ঘটে। মৃত্যুর সময় তার বয়স ছিলো ৬৮ বছর। তিনি একই ইউনিয়নের সুন্দারিয়া এলাকার বাসিন্দা।

LULU

প্রত্যক্ষদর্শীরা জানায়, তালতলীর ছোটবগী ইউনিয়নের মার্কাজ জামে মসজিদের নিয়মিত মুসল্লি ছিলেন ওয়াহেদ মিয়া। শুক্রবারও তিনি মসজিদে জুম্মার নামাজ আদায় করতে আসেন। মসজিদে নামাজ আদায় করার সময় তিনি হঠাৎ বুক ও পেটে ব্যথা অনুভব করেন। এরপর জায়নামাজেই লুটিয়ে পড়েন। এ সময় উপস্থিত মুসল্লিরা তাকে ধরে জায়নামাজে শোয়ালে সেখানেই তিনি মারা যান। পরে তার স্বজনদের খবর দেওয়া হয়।

Unimoni

বিষয়টি নিশ্চিত করে স্থানীয় ইউপি সদস্য নজরুল ইসলাম লিটু বলেন, আমিও এই মসজিদের মুসুল্লি। ওইদিন জুম্মার নামাজ পড়তে গিয়েছিলাম। প্রথমে মুরুব্বি ওয়াহেদ মিয়া অজু করে এসে নামাজে দাঁড়ান।

PK

এ সময় তিনি অসুস্থবোধ করলে আমরা তাকে ধরে জায়নামাজে শুইয়ে দেই। একটু পর জায়নামাজেই তিনি মারা যান। পরে আত্মীয়-স্বজনরা দাফনের জন্য তাকে গ্রামের বাড়ি সুন্দারিয়ায় নিয়ে যায়।

 

আরো পড়ুন:

কুয়েতে প্রবাসী বাংলাদেশিদের পহেলা বৈশাখ উদযাপন

মালয়েশিয়ায় বাংলাদেশিসহ ৫১ অবৈধ অভিবাসী আটক

ইসরাইল বিরোধী কঠোর আইন পাশ করল ইরাক

বিমানবন্দরে হয়রানির শিকার হলে প্রবাসীদের লিখিত অভিযোগের পরামর্শ

লিবিয়া থেকে এক সপ্তাহে দেশে ফিরলেন প্রায় পাঁচ শতাধিক বাংলাদেশী প্রবাসী

 

আরো দেখুনঃ

প্রবাস টাইম সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।