প্রবাস টাইম
বাংলাদেশরবিবার , ২৯ মে ২০২২
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. আন্তর্জাতিক
  4. আমেরিকা
  5. ইউরোপ
  6. এশিয়া
  7. ওমান
  8. করোনা আপডেট
  9. কৃষি
  10. খেলাধুলা
  11. খোলা কলম
  12. চাকরি
  13. জাতীয়
  14. জানা অজানা
  15. জীবনের গল্প
 
আজকের সর্বশেষ সবখবর

মানুষ থেকে ‘কুকুর’ হলেন এক যুবক!

শহিদুল ইসলাম
মে ২৯, ২০২২ ১২:৫২ অপরাহ্ণ
Link Copied!

শখের বসে আমরা কত কিনা করে ফেলি! নিজের শখ পূরণ করতে এবার জাপানের এক নাগরিক নিজেকে কুকুর বানিয়েছেন। জানা গেছে, তিনি কুকুর প্রেমী একজন মানুষ। কুকুরকে এতটাই ভালবাসেন যে, লাখ লাখ টাকা খরচ করে নিজেকেই দেখতে কুকুরের মত বানিয়ে ফেলেছেন! সম্প্রতি সামাজিকমাধ্যমে টোকো স্যান নামের এই জাপানি নাগরিকের বেশ কয়েকটি ছবি ও ভিডিও ভাইরাল হয়েছে।

LULU

সেখানে অবশ্য এই ব্যক্তিকে দেখা যাচ্ছে না। ছবিগুলোতে ‘কোলি’ প্রজাতির একটি কুকুরের একাধিক ছবি দেখা যাচ্ছে। তবে ইন্টারনেট ব্যবহারকারীদের চোখ কপালে ওঠে এটি জেনে যে, এই কুকুরটিই হলেন টোকো স্যান। ভারতীয় সংবাদমাধ্যমের কে প্রতিবেদনে বলা হয়েছে, তিনি তার নামের টুইটার অ্যাকাউন্টে কুকুর কস্টিউম পরা অবস্থায় নিজের ছবি শেয়ার করেছেন। বাইরে থেকে দেখতে তাকে কোনোভাবেই মানুষ বলে আলাদা করার উপায় নেই।

Unimoni

তবে, তার এই কুকুরের মতো দেখতে কস্টিউম বানানোর জন্য খরচ করতে হয়েছে বাংলাদেশি মুদ্রায় প্রায় ১৩ লাখ ৬০ হাজার টাকারও বেশি। এনিয়ে টোকো বলেন, আমি অনেক আগে থেকেই চতুষ্পদী প্রাণীদের ভালোবাসতাম। তার মধ্যে কুকুর আমার সবচেয়ে প্রিয়। তাই এদের সাথে মিশে গিয়ে স্বপ্নকে সত্যি করার লোভ সামলাতে পারলাম না।

PK

 

আরো পড়ুন:

কুয়েতে প্রবাসী বাংলাদেশিদের পহেলা বৈশাখ উদযাপন

মালয়েশিয়ায় বাংলাদেশিসহ ৫১ অবৈধ অভিবাসী আটক

ইসরাইল বিরোধী কঠোর আইন পাশ করল ইরাক

বিমানবন্দরে হয়রানির শিকার হলে প্রবাসীদের লিখিত অভিযোগের পরামর্শ

লিবিয়া থেকে এক সপ্তাহে দেশে ফিরলেন প্রায় পাঁচ শতাধিক বাংলাদেশী প্রবাসী

 

আরো দেখুনঃ

প্রবাস টাইম সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।