প্রবাস টাইম
বাংলাদেশসোমবার , ৩০ মে ২০২২
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. আন্তর্জাতিক
  4. আমেরিকা
  5. ইউরোপ
  6. এশিয়া
  7. ওমান
  8. করোনা আপডেট
  9. কৃষি
  10. খেলাধুলা
  11. খোলা কলম
  12. চাকরি
  13. জাতীয়
  14. জানা অজানা
  15. জীবনের গল্প
 
আজকের সর্বশেষ সবখবর

নেপালে বিধ্বস্ত বিমান থেকে ১৪ মরদেহ উদ্ধার

শহিদুল ইসলাম
মে ৩০, ২০২২ ১:১৩ অপরাহ্ণ
Link Copied!

রবিবার (২৯ মে) সকালে ২২ আরোহী নিয়ে নিখোঁজ বিমানের সন্ধান পেয়েছে নেপালের উদ্ধারকারী দল। বিমান বিধ্বস্তের এলাকা থেকে ১৪ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে বলে কাঠমান্ডু পোস্টের প্রতিবেদনে বলা হয়েছে।

রবিবার সকালে পর্যটন নগরী পোখারা থেকে জমসমের উদ্দেশ্যে উড্ডয়নের ১৫ মিনিট পর কন্ট্রোল টাওয়ারের সঙ্গে বেসরকারি বিমান পরিবহন সংস্থা তারা এয়ারের যাত্রীবাহী বিমানটির যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে যায়।

PK

যাত্রীদের মধ্যে ৩ ক্রু ছাড়াও ৪ ভারতীয়, ২ জার্মান ও ১৩ নেপালি ছিলেন। সোমবার সকালে সামাজিক মাধ্যমে প্লেনটির ধ্বংসাবশেষের ছবি শেয়ার করেছেন নেপালের সেনাবাহিনীর মুখপাত্র ব্রিগেডিয়ার জেনারেল নারায়ণ সিলওয়াল।

LULU

নেপালের সেনাবাহিনীর মুখপাত্র নারায়ণ সিলওয়ালের বরাত দিয়ে এএনআই জানায়, উড়োজাহাজটি মুস্তাং জেলার কোয়াং গ্রামের কাছে লামছে নদীর মোহনায় বিধ্বস্ত হয়েছে।

Unimoni

ওই এলাকারে এক জেলা কর্মকর্তা জানান, খারাপ আবহাওয়ার কারণে তাদের উদ্ধার অভিযান ব্যাহত হচ্ছে। তারা স্থানীয় জনগণকে নিয়ে বিমান দুর্ঘটনার স্থান শনাক্তের চেষ্টা করছেন। আবহাওয়ার উন্নতি হলে সেখানে হেলিকপ্টারের টহল দেওয়া হবে। যে এলাকায় বিমান দুর্ঘটনা ঘটেছে, সেখানে কোনো মনুষ্যবসতি নেই।

 

আরো পড়ুন:

ইচ্ছামতো রেমিট্যান্স পাঠানো যাবে, কাগজপত্র ছাড়াই মিলবে প্রণোদনা

মসজিদে নামাজরত অবস্থায় মারা গেলেন ওয়াহেদ মিয়া নামে এক মুসল্লি

সৌদি আরবে গিয়ে ‘বিপদে স্ত্রী’

ওমানে জুয়া খেলার অপরাধে ২৫ প্রবাসীকে গ্রেপ্তার করেছে

চট্টগ্রাম বিমানবন্দরে সাড়ে ৩ কেজি স্বর্ণ জব্দ, আটক ১

 

আরো দেখুনঃ

প্রবাস টাইম সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।