প্রবাস টাইম
বাংলাদেশসোমবার , ৩০ মে ২০২২
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. আন্তর্জাতিক
  4. আমেরিকা
  5. ইউরোপ
  6. এশিয়া
  7. ওমান
  8. করোনা আপডেট
  9. কৃষি
  10. খেলাধুলা
  11. খোলা কলম
  12. চাকরি
  13. জাতীয়
  14. জানা অজানা
  15. জীবনের গল্প
 
আজকের সর্বশেষ সবখবর

বাংলাদেশ বিমানের ফ্লাইটে হাতাহাতি, ৭ যাত্রীকে আটক করলো পুলিশ 

মিসবাহ রবিন
মে ৩০, ২০২২ ৩:১৫ অপরাহ্ণ
Link Copied!

আকাশে চলন্ত বিমানের মধ্যেই হাতাহাতিতে জড়িয়ে পড়েন যাত্রীরা। ঘটনাটি ঘটেছে গত ২৫ মে সিলেট থেকে সরাসরি লন্ডনগামী বিমানের একটি ফ্লাইটে। ইতিমধ্যেই এ ঘটনায় ৭ যাত্রীকে আটক করেছে হিথ্রো বিমানবন্দর কর্তৃপক্ষ। তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থাও নেয়া হয়েছে। 

 

বিষয়টি গণমাধ্যমে নিশ্চিত করেছেন বিমানের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) এবং প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) আবু সালেহ মোস্তফা কামাল। তবে ওই ৭ যাত্রীর পরিচয় নিশ্চিত করতে পারেননি তিনি। গত ২৬ মে সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ভিডিও ভাইরাল হয়।

PK

ভিডিওতে দেখা যায়, যাত্রীবাহী একটি বিমানের ভেতর কয়েকজন যাত্রীর সঙ্গে বিমানের অন্য যাত্রীদের হাতাহাতি হয়। ভিডিওটি বেশ কয়েকটি বাংলাদেশি গণমাধ্যম তাদের ইউটিউব চ্যানেলে আপলোড করে।

LULU

সেখানে সিলেটি ভাষায় ঝগড়াঝাঁটির শব্দ আসে। তবে ভিডিওটির অডিওতে অস্পষ্টতা থাকায় কী বলা হয়েছে তা শোনা যায়নি। কী নিয়ে এমন অনাকাঙিক্ষত ঘটনার সূত্রপাত সে বিষয়ে বিস্তারিত কিছু জানা যায়নি। ভিডিওটি নিয়ে ইতোমধ্যেই সমালোচনার ঝড় বইছে ফেসবুকসহ অন্যান্য সামাজিক মাধ্যমে। 

Unimoni

এদিকে এধরণের কর্মকাণ্ড থেকে সবাইকে বিরত থাকতে অনুরোধ জানিয়েছেন অভিবাসন বিশেষজ্ঞরা। চলন্ত বিমানের মধ্যে এমন কাজে বাকি যাত্রীদের জীবন ঝুঁকির মধ্যে পড়ার আশঙ্কা রয়েছে বলেও জানান তারা। 

 

আরো পড়ুন:

ইচ্ছামতো রেমিট্যান্স পাঠানো যাবে, কাগজপত্র ছাড়াই মিলবে প্রণোদনা

মসজিদে নামাজরত অবস্থায় মারা গেলেন ওয়াহেদ মিয়া নামে এক মুসল্লি

ওমানে জুয়া খেলার অপরাধে ২৫ প্রবাসীকে গ্রেপ্তার করেছে

সৌদি আরবে গিয়ে ‘বিপদে স্ত্রী’

চট্টগ্রাম বিমানবন্দরে সাড়ে ৩ কেজি স্বর্ণ জব্দ, আটক ১

 

আরো দেখুনঃ

প্রবাস টাইম সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।