প্রবাস টাইম
বাংলাদেশমঙ্গলবার , ৩১ মে ২০২২
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. আন্তর্জাতিক
  4. আমেরিকা
  5. ইউরোপ
  6. এশিয়া
  7. ওমান
  8. করোনা আপডেট
  9. কৃষি
  10. খেলাধুলা
  11. খোলা কলম
  12. চাকরি
  13. জাতীয়
  14. জানা অজানা
  15. জীবনের গল্প
 
আজকের সর্বশেষ সবখবর

তুচ্ছ ঘটনায় হাতাহাতিতে জড়ান সিলেট-লন্ডন ফ্লাইটের যাত্রীরা

শহিদুল ইসলাম
মে ৩১, ২০২২ ৫:৪৬ অপরাহ্ণ
Link Copied!

সাধারণ তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ফ্লাইটের মধ্যেই হাতাহাতিতে জড়ান সিলেট-লন্ডন ফ্লাইটের যাত্রীরা। আর তাদের এমন কর্মকাণ্ডে নিয়মিত আতঙ্কে থাকেন সিলেট-লন্ডন কিংবা লন্ডন-সিলেট ফ্লাইটের ক্রুরা। বিভিন্ন সময়ে এই রুটের যাত্রীদের নিয়ে বিপত্তিতে পড়তে হয়েছে বিমানকে।

PK

গত ২৫ মে সিলেট থেকে লন্ডনগামী বিমানের একটি ফ্লাইটে একজন যাত্রীর পায়ের সঙ্গে অন্য যাত্রীর পা লাগাকে কেন্দ্র করে মাঝ আকাশেই যাত্রীদের মধ্যে হাতাহাতি হয়। পরে ওই ঘটনার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম-ফেসবুকে ছড়িয়ে পড়ে। 

LULU

এর আগেও ২০১৯ সালের ৪ জানুয়ারি বিজি ২০২ ফ্লাইটে এক যাত্রী মাতলামি শুরু করেন। নারী কেবিন ক্রুদের উত্ত্যক্ত করা শুরু করেন। তাকে শান্ত করার চেষ্টা করতে ব্যর্থ হন ক্রুরা। উল্টো ক্রুদের গালি দিতে থাকেন তিনি। এক পর্যায়ে একজন ক্রুর আঙুলেও কামড় দেন, প্লেট ছুড়ে মারেন। অবশেষে তাকে শান্ত করতে ব্যর্থ হয়ে ক্যাপ্টেনের নির্দেশে কেবিন ক্রুরা অন্য যাত্রীদের সহায়তায় সেই যাত্রীকে রশি দিয়ে বেঁধে রাখেন। পরে দেশে এসে তাকে পুলিশের কাছে সোপর্দ করা হয়।

Unimoni

অভিযোগ রয়েছে, লন্ডন রুটের ফ্লাইটে অনেক যাত্রী কেবিন নোংরা করে রেখে যান। আবার অনেকেই ক্রুদের সঙ্গে খারাপ আচরণ করেন। যে কারণে সিলেট-লন্ডন ফ্লাইটে ডিউটি করতে অনাগ্রহ প্রকাশ করেন অনেক নারী কেবিন ক্রু। বিমানের ক্রুরা বলছেন, এই রুটের যাত্রীদের মধ্যে উগ্র আচরণের প্রবণতা সবচেয়ে বেশি।

 

আরো পড়ুন:

প্রেসক্রিপশন বিহীন ওষুধ নিয়ে ওমানের বিমানবন্দরে আটক হচ্ছেন প্রবাসীরা

মোটরসাইকেল দুর্ঘটনায় ওমানে এক বাংলাদেশী প্রবাসী নিহত

এবার ইসরাইলের বিরুদ্ধে এক হচ্ছে মুসলিম বিশ্ব!

অবৈধভাবে বসবাসরত বাংলাদেশিদের ফেরত পাঠাচ্ছে যুক্তরাজ্য

আল-আকসায় ইসরায়েলি পতাকা মিছিলকে কেন্দ্র করে সংঘর্ষ

 

আরো দেখুনঃ

প্রবাস টাইম সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।