প্রবাস টাইম
বাংলাদেশবুধবার , ১ জুন ২০২২
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. আন্তর্জাতিক
  4. আমেরিকা
  5. ইউরোপ
  6. এশিয়া
  7. ওমান
  8. করোনা আপডেট
  9. কৃষি
  10. খেলাধুলা
  11. খোলা কলম
  12. চাকরি
  13. জাতীয়
  14. জানা অজানা
  15. জীবনের গল্প
 
আজকের সর্বশেষ সবখবর

কাফনের কাপড় পরে প্রবাসী কল্যাণ মন্ত্রণালয়ে অবস্থানের হুমকি

শহিদুল ইসলাম
জুন ১, ২০২২ ১:০১ অপরাহ্ণ
Link Copied!

মালয়েশিয়ার শ্রমবাজারে সিন্ডিকেট করা হলে কাফনের কাপড় প‌রে প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ে অবস্থান নেওয়ার হুমকি দিয়েছে জনশক্তি রপ্তানিকারকদের একাংশ।

মঙ্গলবার (৩১ মে) রাজধানীর বনানীতে বায়রা সিন্ডিকেট বিরোধী মহাজোট আয়োজিত ‘স্বল্প ব্যয়ে মর্যাদাপূর্ণ সব বৈধ রিক্রুটিং এজেন্সির মাধ্যমে মালয়েশিয়ার শ্রমবাজার উন্মুক্তকরণ’ শীর্ষক মতবিনিময় সভায় এই হুঁশিয়ারি দেন জনশক্তি রপ্তানিকারকদের সংগঠন বায়রার সাবেক সভাপতি মোহাম্মদ আবুল বাশার। পূর্বে দুর্নীতির কারণে মালয়েশিয়ার শ্রম বাজার বন্ধ প্রসঙ্গে আবুল বাশার বলেন, দুর্নীতি যে হয়েছে সেটা সেদেশের সরকার স্বীকার করেছে।

PK

সামাজিক মাধ্যমে ভাইরাল অডিওর প্রসঙ্গ টেনে বলেন, সেখানে তো শোনা গেছে যে কত হাজার হাজার কোটি টাকা বিদেশে পাচার করা হয়েছে। আমরা বলতে চাই, সরকার যদি আমাদের সুযোগ দেয় তাহলে সরকার নির্ধারিত ফি এক লাখ ২০ হাজার টাকায় আমরা কর্মী পাঠাবো মালয়েশিয়ায়।

LULU

মতবিনিময় সভায় আরও উপস্থিত ছিলেন ব্র্যাকের মাইগ্রেশন প্রোগ্রামের প্রধান শরিফুল হাসান, বায়রার সাবেক সভাপতি নূর আলী, সাবেক মহাসচিব শামীম আহমেদ চৌধুরী নোমান, সাংবাদিক নেতা মঞ্জুরুল আহসান বুলবুল রামরুর প্রতিষ্ঠাতা চেয়ার ড.তাসনীম সিদ্দিকী, নির্বাহী পরিচালক অধ্যাপক সি আর আবরার ওয়ারবির চেয়ারপার্সন সৈয়দ সাইফুল হক,

Unimoni

অভিবাসন বিষয়ক সংসদীয় ককাসের সদস্য এবং সাবেক সংসদ সদস্য মাহজাবিন খালেদ, সেন্টার ফর এনআরবির চেয়ারপার্সন এম এস সেকিল চৌধুরী, অভিবাসন ও উন্নয়ন বিষয়ক সংসদীয় ককাসের নির্বাহী কমিটির সভাপতি ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী, জাতীয় সংসদের মহিলা সংরক্ষিত আসনের সংসদ সদস্য সৈয়দা রুবিনা আক্তার প্রমুখ।

 

আরো পড়ুন:

প্রেসক্রিপশন বিহীন ওষুধ নিয়ে ওমানের বিমানবন্দরে আটক হচ্ছেন প্রবাসীরা

মোটরসাইকেল দুর্ঘটনায় ওমানে এক বাংলাদেশী প্রবাসী নিহত

এবার ইসরাইলের বিরুদ্ধে এক হচ্ছে মুসলিম বিশ্ব!

অবৈধভাবে বসবাসরত বাংলাদেশিদের ফেরত পাঠাচ্ছে যুক্তরাজ্য

আল-আকসায় ইসরায়েলি পতাকা মিছিলকে কেন্দ্র করে সংঘর্ষ

 

আরো দেখুনঃ

প্রবাস টাইম সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।