প্রবাস টাইম
বাংলাদেশশনিবার , ৪ জুন ২০২২
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. আন্তর্জাতিক
  4. আমেরিকা
  5. ইউরোপ
  6. এশিয়া
  7. ওমান
  8. করোনা আপডেট
  9. কৃষি
  10. খেলাধুলা
  11. খোলা কলম
  12. চাকরি
  13. জাতীয়
  14. জানা অজানা
  15. জীবনের গল্প
 
আজকের সর্বশেষ সবখবর

আমিরাতে লটারিতে প্রায় ৪৮ কোটি টাকা জিতলেন বাংলাদেশি যুবক

শহিদুল ইসলাম
জুন ৪, ২০২২ ১১:১০ পূর্বাহ্ণ
Link Copied!

সংযুক্ত আরব আমিরাতে বিগ টিকিট লটারিতে ২০ মিলিয়ন দিরহাম (৪৮ কোটি) টাকা জিতেছেন বাংলাদেশি মুহাম্মদ আরিফ খান। গত শুক্রবার ( ৩ জুন০ এ লটারির বিজয়ীর নাম ঘোষণা করা হয়। গত ২৭ মে এ টিকেট কিনেছিলেন মুহাম্মদ আরিফ।

বিজয়ী যুবক আরিফ বাংলাদেশের ঢাকার বাসিন্দা। ৩৬ বছর বয়সী এ বাংলাদেশি শারজাহতে থাকেন, সেখানে তার একটি মোটর রিপেয়ারিং দোকান আছে। গত তিন বছর ধরে তিনি লটারি কিনছিলেন। সর্বশেষ রাজধানী আবুধাবিতে অনুষ্ঠিত ‘মাইটি ২০ মিলিয়ন’ র‌্যাফেল ড্র-তে তিনি এই অর্থ জিতেছেন।

PK

এ খবর জানার পর তিনি বাকরুদ্ধ হয়ে পড়েন। খালিজ টাইমসকে আরিফ জানান, আমি শুধু আমার ভাগ্য বদলানোর চেষ্টা করছিলাম। আমি আমার জীবনে আর কোনোদিন লটারির টিকিট কিনিনি।

বাংলাদেশি মুদ্রায় প্রাইজ মানি কত হবে জানতে চাইলে তিনি হিসাব করার চেষ্টা করে হাল ছেড়ে দেন। পরে বলেন, আমি জানি না। আমি যে ২০ মিলিয়ন দিরহাম জিতেছি, সে খবরেই এখনও ডুবে আছি। তিনি বলেন, আমার কোনো পূর্বপরিকল্পনা নেই।

LULU

আমি সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মগুলোতে এই টিকিটের প্রচার দেখেছি এবং আগ্রহী হয়েছি। আমি আগে কখনও আমার ভাগ্য পরীক্ষা করিনি। আমি ১২ বছর সৌদি আরবে কাজ করেছি। আমার ব্যবসা সেখানে ধস নেমেছে। কিন্তু এখন সব ঠিক আছে।

Unimoni

তিনি বলেন, আমার দুই সন্তান, স্ত্রী এবং আমার বাবা-মা। আমার ভাই এখানে দোকান চালায়। আমি আশা করি, এই অর্থ অন্যদের সাহায্য করার জন্য ব্যবহার করা যেতে পারে। টাকা পৃথিবীর সবচেয়ে ভয়ংকর জিনিস। তাই আমি অন্যদের সাহায্য করার জন্য এটি ব্যবহার করতে চাই। শুধু নিজের জন্য এই অর্থ ব্যবহার করতে চাই না।

 

 

আরো পড়ুন:

এ কী বানাচ্ছে সৌদি আরব!

মোটরসাইকেল দুর্ঘটনায় ওমানে এক বাংলাদেশী প্রবাসী নিহত

এখন থেকে ওমান যেতে বাংলাদেশী শ্রমিকদের লাগবেনা ভিসা

অবৈধভাবে বসবাসরত বাংলাদেশিদের ফেরত পাঠাচ্ছে যুক্তরাজ্য

অস্ট্রেলিয়ার ইতিহাসে প্রথম দুই মুসলিম মন্ত্রী শপথ গ্রহণ করেছেন

 

আরো দেখুনঃ

প্রবাস টাইম সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।