প্রবাস টাইম
বাংলাদেশশনিবার , ৪ জুন ২০২২
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. আন্তর্জাতিক
  4. আমেরিকা
  5. ইউরোপ
  6. এশিয়া
  7. ওমান
  8. করোনা আপডেট
  9. কৃষি
  10. খেলাধুলা
  11. খোলা কলম
  12. চাকরি
  13. জাতীয়
  14. জানা অজানা
  15. জীবনের গল্প
 
আজকের সর্বশেষ সবখবর

কুয়েতে সিক্স নেশনস টি-টোয়েন্টি ক্রিকেট টুর্নামেন্ট শুরু

শহিদুল ইসলাম
জুন ৪, ২০২২ ৫:৫৯ অপরাহ্ণ
Link Copied!

সাদেক রিপন, কুয়েত থেকে

ছয়টি দেশের সমন্বয়ে সিক্স নেশন্স টি-টোয়েন্টি ক্রিকেট টুর্নামেন্টে শুরু করলো কুয়েত ক্রিকেট কাউন্সিল (কেসিসি)। ২ জুন থেকে ৯ জুন পর্যন্ত চলবে এই টুর্নামেন্ট। আইসিসি কর্তৃক আন্তর্জাতিকভাবে স্বীকৃতি প্রাপ্ত কুয়েত ক্রিকেট কাউন্সিল (কেসিসি) কর্তৃক আয়োজিত এই টুর্নামেন্টে খেলবে কুয়েত, বাংলাদেশ, ভারত, পাকিস্তান, শ্রীলঙ্কা, এবং আফগানিস্তান।

PK

বৃহস্পতিবার ২ জুন রাত সাড়ে ১০ টায় বাংলাদেশ এবং পাকিস্তানের সঙ্গে প্রথম ম্যাচে মাঠে উপস্থিত ছিলেন কুয়েতে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত মেজর জেনারেল মোহাম্মদ আসিকুজ্জামান, প্রথম সচিব দূতালয় প্রধান নিয়াজ মোরশেদ, শ্রম কাউন্সিলর আবুল হোসেন, প্রথম সচিব পাসপোর্ট ও ভিসা ইকবাল আখতার, ব্যবসায়ী কমিউনিটি নেতা জাহাঙ্গীর হোসেন পাটোয়ারী, মুখাই আলীসহ বাংলাদেশি মিডিয়ার সংবাদকর্মী ও প্রবাসী বাংলাদেশিরা।

LULU

উদ্বোধনী ম্যাচে পাকিস্তানের সঙ্গে ৬ উইকেটে পরাজিত হয় প্রবাসী বাংলাদেশ টিম। টুর্নামেন্টে বিজয়ী দলকে ১ হাজার ৫০০ কুয়েতি দিনার ও ট্রফি, রানারআপ দলকে ১ হাজার কুয়েতি দিনার এবং তৃতীয় স্থান অধিকারী দলকে ৫০০ কুয়েতি দিনার দেওয়া হবে।

Unimoni

বাংলাদেশের পরবর্তী ম্যাচে প্রতিদ্বন্দ্বী আফগানিস্তানের প্রবাসীরা। শুক্রবার (৩ জুন) সন্ধ্যা ৭টায় একই মাঠে এ খেলা অনুষ্ঠিত হয়। আজ ৪ জুন বিকেল সাড়ে ৩টায় ভারত, ৫ জুন বিকেল ৫টায় শ্রীলঙ্কার বিপক্ষে মাঠে নামে বাংলাদেশের প্রবাসী দল। ৬ জুন রাত সাড়ে ৮টায় কুয়েতের বিপক্ষে নিজেদের শেষ ম্যাচ খেলবে বাংলাদেশ। টুর্নামেন্টে সবগুলো ম্যাচ শেষে পয়েন্টপ্রাপ্তির ভিত্তিতে চ্যাম্পিয়ন দল নির্বাচন করা হবে।

 

আরো পড়ুন:

এ কী বানাচ্ছে সৌদি আরব!

মোটরসাইকেল দুর্ঘটনায় ওমানে এক বাংলাদেশী প্রবাসী নিহত

এখন থেকে ওমান যেতে বাংলাদেশী শ্রমিকদের লাগবেনা ভিসা

অবৈধভাবে বসবাসরত বাংলাদেশিদের ফেরত পাঠাচ্ছে যুক্তরাজ্য

অস্ট্রেলিয়ার ইতিহাসে প্রথম দুই মুসলিম মন্ত্রী শপথ গ্রহণ করেছেন

 

আরো দেখুনঃ

প্রবাস টাইম সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।