প্রবাস টাইম
বাংলাদেশরবিবার , ১২ জুন ২০২২
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. আন্তর্জাতিক
  4. আমেরিকা
  5. ইউরোপ
  6. এশিয়া
  7. ওমান
  8. করোনা আপডেট
  9. কৃষি
  10. খেলাধুলা
  11. খোলা কলম
  12. চাকরি
  13. জাতীয়
  14. জানা অজানা
  15. জীবনের গল্প
 
আজকের সর্বশেষ সবখবর

মালয়েশিয়ায় প্রবাসীদের নিয়ে ঈদ পুনর্মিলনী করলেন হাই কমিশনার

শহিদুল ইসলাম
জুন ১২, ২০২২ ১২:২৬ অপরাহ্ণ
Link Copied!

মালয়েশিয়ার জহুর প্রদেশে কর্মরত শ্রমজীবী প্রবাসীদের নিয়ে ঈদ পুনর্মিলনী ও মতবিনিময় অনুষ্ঠান করেছেন দেশটিতে নিযুক্ত হাইকমিশনার মো. গোলাম সারোয়ার। গতকাল (১১ জুন) জহুরবারু বাতু পাহাতে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে ছিলেন হাইকমিশনার মো. গোলাম সারোয়ার।

এসময় প্রবাসীদের উদ্দেশ্যে দূতাবাসের বিভিন্ন সুযোগ সুবিধার কথা তুলে ধরেন হাইকমিশনার। তিনি বলেন, আপনারা সবাই যার যার অবস্থান থেকে দেশের অর্থনৈতিক চাকা সচল রাখছেন। দূতাবাসের সব কর্মকর্তারা আপনাদের সেবায় নিয়োজিত। তারা অক্লান্ত চেষ্টা চালিয়ে যাচ্ছেন আপনাদের সেবা দিতে।

এসময় নতুন শ্রমিক রিক্রুটমেন্ট এবং লিগেলাইজেশন প্রক্রিয়া দ্রুত ও প্রবাসীদের সমস্যা সমাধানে দেশটির সরকারের পাশাপাশি বাংলাদেশ সরকার এবং দূতাবাসের সহযোগিতা কামনা করেন প্রবাসীরা।

প্রবাসীদের প্রশ্নের উত্তরে হাইকমিশনার সরকারি ঘোষণা ছাড়া কারো সঙ্গে পাসপোর্ট বা টাকা লেনদেন না করার পরামর্শ দেন। অনুষ্ঠানে প্রবাসী ও নিয়োগকর্তাদের মাঝে ঈদ উপহার বিতরণ করেন হাই কমিশনার।

কাউন্সিলর কন্স্যুলার জিএম রাসেল রানার উপস্থাপনায় অনুষ্ঠানে আরও ছিলেন, বাতু পাহাত ও জহুর প্রদেশের ব্যবসায়ী, কমিউনিটির নেতা ও শ্রমজীবী প্রবাসীরা।
এছাড়াও উপস্থিত ছিলেন, দূতাবাসের মিনিস্টার (লেবার) নাজমুস সাদাত সেলিম, লাই ফার্নিচার এসডিএন বিএইচডির ব্যবস্থাপনা পরিচালক তানকিউ চাই,
ভিটেক কমিউনিকেশন (মালয়েশিয়া) এসডিএন বিএইচডির নির্বাহী পরিচালক মিঃ মাইকেল তেহ, টিএমএল রেমিটেন্স সেন্টার এসডিএন বিএইচডির ব্যবস্থাপনা পরিচালক আলবার্ট লিম পোহ বুন, হনসওয়ার ক্যাবিনেটরি এসডিএন বিএইচডির পরিচালক মিস্টার লিম পোহ তেওট প্রমুখ।

 

আরো পড়ুন:

বিমানবন্দরে ই-গেট ব্যবহার করে যা বললেন ওমান প্রবাসী

মহানবী (সা.) কে কটূক্তি করায় ভারতীয় কর্মীদের ভিসা বাতিল

নতুন তেল ক্ষেত্রের সন্ধান পেল ওমান

প্রায় ৯০ শতাংশ কমে ওমানে শুরু হলো প্রবাসীদের নতুন নবায়ন ফি

স্বরনকালের ভয়াবহ দুর্ঘটনার সাক্ষি চট্টগ্রাম

 

আরো দেখুনঃ

প্রবাস টাইম সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।