প্রবাস টাইম
বাংলাদেশরবিবার , ১৯ জুন ২০২২
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. আন্তর্জাতিক
  4. আমেরিকা
  5. ইউরোপ
  6. এশিয়া
  7. ওমান
  8. করোনা আপডেট
  9. কৃষি
  10. খেলাধুলা
  11. খোলা কলম
  12. চাকরি
  13. জাতীয়
  14. জানা অজানা
  15. জীবনের গল্প
 
আজকের সর্বশেষ সবখবর

দেড় মাসের নববধূ ৪ মাসের অন্তঃসত্ত্বা!

শহিদুল ইসলাম
জুন ১৯, ২০২২ ৬:২৮ অপরাহ্ণ
Link Copied!

বাংলায় একটি প্রবাদ আছে, ‘উদর পিন্ডি বুধোর ঘাড়ে’। ঠিক এমনই একটি ঘটনা ঘটলো ভারতের উত্তরপ্রদেশের মহারাজগঞ্জে। বিয়ের বয়স দেড় মাস অথচ নববধূ অন্তঃসত্ত্বা চার মাসের!!!

নববধূর এই চার মাসের অন্তঃসত্ত্বা হওয়ার কথা চিকিৎসক নিশ্চিত করায় চক্ষু চড়কগাছ শ্বশুরবাড়ির লোকজনের। এই ঘটনায় স্বাভাবিকভাবেই হতভম্ব নববধূর স্বামী। তিনি স্ত্রীর বিরুদ্ধে প্রতারণার অভিযোগ করার সিদ্ধান্ত নিয়েছেন।

জানা গেছে, উত্তরপ্রদেশের বাসিন্দা ওই তরুণকে বিয়ে করানোর সিদ্ধান্ত নেয় তার পরিবার। সেই অনুযায়ী পাত্রী নির্বাচন শুরু করলে এক আত্মীয়ের মাধ্যমে ওই তরুণীর খোঁজ পায় তার পরিবার। দুই পরিবারের সম্মতিতে তাদের বিয়ের দিনক্ষণ পাকা হয়। এরপর নির্ধারিত দিনে বিয়েও হয় দু’জনের।
বিয়ের প্রথম দেড়মাসে ভালোই সময় কাটছিল নবদম্পতির।

কিন্তু বিপত্তি ঘটলো স্ত্রীর অসুস্থতায়। হঠাৎ একদিন নববধূর পেটে যন্ত্রণা শুরু হয়। অসহ্য যন্ত্রণায় ছটফট করলে তাকে নেয়া হয় চিকিৎসকের কাছে। নানা শারীরিক পরীক্ষা-নিরীক্ষাসহ আলট্রা সোনোগ্রাফি করানো হয়। রিপোর্ট হাতে পেয়ে চক্ষু চড়কগাছ প্রায় সবার। কারণ মাত্র দেড় মাসের বিবাহিত ওই তরুণী চার মাসের অন্তঃসত্ত্বা।

এমন ঘটনায় ধোঁয়াশায় পড়েন নববধূর স্বামী আর তার পরিজনেরা। গৃহবধূর বাবার বাড়ির লোকজনকে পুরো বিষয়টি জানানো হলেও এই বিষয়ে তারা এখনো কিছু জানাননি। তাদের মেয়ে যে অন্তঃসত্ত্বা, সেকথা না জানিয়ে বিয়ে দেওয়া হয়েছিল বলেই দাবি তার স্বামীর। অবশেষে নববধূ ও তার পরিবারের বিরুদ্ধে প্রতারণার অভিযোগে থানার দ্বারস্থ হয়েছেন স্বামী।

আরো পড়ুন:

ওমান ক্রিকেটে বাংলাদেশী প্রবাসীদের জয়জয়কার

সিলেটে আকাশপথের পর এবার রেল যোগাযোগ বন্ধ

ওমানের সালালাহ থেকে ২০ বাংলাদেশি প্রবাসী গ্রেফতার

শ্রমিক নিয়োগ প্রশ্নে মালয়েশিয়ার সঙ্গে দ্বিমত প্রকাশ বাংলাদেশের

এবার পালালেন নুপুর শর্মা, দিল্লীতে খুজছে মুম্বাই পুলিশ

আরো দেখুনঃ

প্রবাস টাইম সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।