প্রবাস টাইম
বাংলাদেশসোমবার , ২০ জুন ২০২২
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. আন্তর্জাতিক
  4. আমেরিকা
  5. ইউরোপ
  6. এশিয়া
  7. ওমান
  8. করোনা আপডেট
  9. কৃষি
  10. খেলাধুলা
  11. খোলা কলম
  12. চাকরি
  13. জাতীয়
  14. জানা অজানা
  15. জীবনের গল্প
 
আজকের সর্বশেষ সবখবর

ওমানে বিভিন্ন অপরাধে একাধিক প্রবাসী গ্রেফতার

শহিদুল ইসলাম
জুন ২০, ২০২২ ৬:৪৮ অপরাহ্ণ
Link Copied!

বিপুল পরিমাণ মদ সহ ওমানে একাধিক প্রবাসীকে গ্রেফতার করেছে দেশটির আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। ওমানের দক্ষিণ আল বাতিনাহ প্রদেশ থেকে তাদেরকে গ্রেফতার করা হয় বলে জানিয়েছে ওমান কাস্টমস। 

এদিকে, ব্যবহৃত টায়ার বিক্রির অপরাধে ওমানে একাধিক প্রবাসীকে গ্রেফতার করেছে দেশটির আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। এক বিবৃতিতে দেশটির ভোক্তা সুরক্ষা কর্তৃপক্ষ জানিয়েছে, ওমানের দক্ষিণ আশ শারকিয়াহ প্রদেশের জালান বানি বু আলীর এলাকায় প্রচুর পরিমাণে ব্যবহৃত টায়ার বিক্রির অভিযোগে কয়েকজন প্রবাসীকে গ্রেফতার করা হয়।

এসময় তাদেরকে ৫০০ ওমানি রিয়াল জরিমানাও করা হয়েছে। জব্দকৃত টায়ারগুলো ধ্বংস করা হয়। উল্লেখ্য: ওমানের আইন অনুযায়ী ব্যবহৃত টায়ার পুনব্যবহার এবং বিক্রয় নিষিদ্ধ, এই আইন অমান্য করলে শাস্তিযোগ্য অপরাধ দেশটিতে। 

অপরদিকে ওমানে অবৈধভাবে অনু প্রবেশের অভিযোগে ২০ জন প্রবাসীকে গ্রেপ্তার করেছে রয়্যাল ওমান পুলিশ (আরওপি)। দেশটির উত্তর আল বাতিনাহ প্রদেশের কোস্টগার্ড পুলিশের সহযোগিতায় তাদের গ্রেপ্তার করা হয়। অভিযোগ রয়েছে তারা অবৈধভাবে চোরাই পথে ওমানে প্রবেশের চেষ্টা করছিলো। এ সময় তাদের গ্রেপ্তার করা হয়। তাদের বিরুদ্ধে আইনি প্রক্রিয়া চলছে। তবে তারা কোন দেশের নাগরিক তা জানায়নি পুলিশ।

আরো পড়ুন:

মালয়েশিয়া সিন্ডিকেটে জড়িত মন্ত্রী সচিব!

সিলেটে ১২২ বছরের ইতিহাসের ভয়াবহ বন্যা

বিমানের এসি লাইট বন্ধ, অন্ধকার বিমানে আবদ্ধ প্রবাসীদের চরম ক্ষোভ

পাহারধসে সবাই মারা গেলেও আকস্মিকভাবে বেঁচে যান ছয় মাস বয়সী যমজ সন্তান

দেড় মাসের নববধূ ৪ মাসের অন্তঃসত্ত্বা!

আরো দেখুনঃ

প্রবাস টাইম সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।