প্রবাস টাইম
বাংলাদেশসোমবার , ২০ জুন ২০২২
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. আন্তর্জাতিক
  4. আমেরিকা
  5. ইউরোপ
  6. এশিয়া
  7. ওমান
  8. করোনা আপডেট
  9. কৃষি
  10. খেলাধুলা
  11. খোলা কলম
  12. চাকরি
  13. জাতীয়
  14. জানা অজানা
  15. জীবনের গল্প
 
আজকের সর্বশেষ সবখবর

মাঝ আকাশে বিমানে আগুন

শহিদুল ইসলাম
জুন ২০, ২০২২ ১২:০৮ অপরাহ্ণ
Link Copied!

মাঝ আকাশে দিল্লিগামী স্পাইস জেটের একটি যাত্রীবাহী উড়োজাহাজে আগুন লাগার খবর পাওয়া গেছে। এতে ১৮৫ জন আরোহী ছিলেন। এনডিটিভির খবরে বলা হয়েছে, আগুন লাগার পরপরই দ্রুত অবতরণ করায় ক্রুসহ যাত্রীরা অল্পের জন্য রক্ষা পেয়েছেন।

রবিবার (১৯ জুন) স্পাইস জেটের উড়োজাহাজে ক্রুসহ ১৮৫ আরোহী নিয়ে পাটনা থেকে দিল্লির উদ্দেশে ছেড়ে যায়। মাঝ আকাশে হঠাৎ পাখির আঘাত লাগলে বাঁ পাশের ইঞ্জিনে আগুন ধরে যায়। কর্তৃপক্ষ জানিয়েছে, বিহারের পাটনায় দ্রুত নিরাপদে অবতরণ করানো হয় অ্যারোপ্লেনটি।

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি এভিয়েশনের সূত্রের বরাতে জানিয়েছে, উড়োজাহাজের ইঞ্জিনে পাখির আঘাতের ফলে আগুনের সূত্রপাত হয়েছে। তাৎক্ষণিকভাবে পাইলট ইঞ্জিন বন্ধ করে নিরাপদে অবতরণ করানো হয়।

পাটনার জেলা ম্যাজিস্ট্রেট চন্দ্রশেখর সিং সাংবাদিকদের বলেন, নিচে থাকা স্থানীয়রা উড়োজাহাজের বাঁ পাশের ডানায় আগুন দেখতে পেয়ে বিমানবন্দরের কর্মকর্তাদের জানান। এরপর ফ্লাইটটি পাটনা বিমানবন্দরে ফিরে আসে। ১৮৫ জন যাত্রীকে নিরাপদে নামানো হয়েছে। প্রযুক্তিগত ত্রুটির কারণে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে বলে মনে করা হচ্ছে। তবে এ বিষয়ে প্রকৌশলীরা অনুসন্ধান করছেন।

আরো পড়ুন:

মালয়েশিয়া সিন্ডিকেটে জড়িত মন্ত্রী সচিব!

সিলেটে ১২২ বছরের ইতিহাসের ভয়াবহ বন্যা

বিমানের এসি লাইট বন্ধ, অন্ধকার বিমানে আবদ্ধ প্রবাসীদের চরম ক্ষোভ

পাহারধসে সবাই মারা গেলেও আকস্মিকভাবে বেঁচে যান ছয় মাস বয়সী যমজ সন্তান

দেড় মাসের নববধূ ৪ মাসের অন্তঃসত্ত্বা!

আরো দেখুনঃ

প্রবাস টাইম সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।