প্রবাস টাইম
বাংলাদেশসোমবার , ২০ জুন ২০২২
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. আন্তর্জাতিক
  4. আমেরিকা
  5. ইউরোপ
  6. এশিয়া
  7. ওমান
  8. করোনা আপডেট
  9. কৃষি
  10. খেলাধুলা
  11. খোলা কলম
  12. চাকরি
  13. জাতীয়
  14. জানা অজানা
  15. জীবনের গল্প
 
আজকের সর্বশেষ সবখবর

মালয়েশিয়া সিন্ডিকেট ইস্যুতে মুখ খুললেন প্রবাসী কল্যাণ সচিব

শহিদুল ইসলাম
জুন ২০, ২০২২ ৫:২৩ অপরাহ্ণ
Link Copied!

মালয়েশিয়া ভিসা সিন্ডিকেটের সাথে প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের সচিব জড়িত এমন বক্তব্যের প্রতিবাদ জানিয়েছেন ড. আহমেদ মুনিরুছ সালেহীন। কথিত ২৫ রিক্রুটিং এজেন্সির সিন্ডিকেটের সাথে নিজের ও ছেলের সম্পৃক্ত থাকার বিষয়টি নাকচ করে তিনি বলেন, উদ্দেশ্যমূলকভাবে তার পরিবারকে জড়িয়ে বক্তব্য দিয়েছে রিক্রুটিং এজেন্সি মালিকদের কয়েকজন। 

বায়রার সাবেক ওই নেতাদের বক্তব্য প্রত্যাখ্যান করে প্রবাসী কল্যাণ সচিব। বলেন, এ বিষয়ে প্রকৃত তথ্য হচ্ছে রাফিদ আহমেদ সালেহীন এসকিউ গ্রুপে সাধারণ একজন কর্মকর্তা। আর ইম্পেরিয়াল রিসোর্স এই গ্রুপের একটি প্রতিষ্ঠান।  বছর দেড়েক আগে  থেকে রাফিদ এসকিউ গ্রুপের চাকরি থেকে আইওএম এর একজন কন্সাল্ট্যান্ট হিসেবে নিয়োজিত আছে। সে ইমপেরিয়াল রিসোর্স সাথে কোনোভাবেই যুক্ত নয়।

কোনো ধরণের তথ্যপ্রমাণ ছাড়া, নিছক অনুমানের ভিত্তিতে অথবা অন্য কোনো হীন উদ্দেশ্যে সর্বোচ্চ পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালন করা একজন সচিবের ভূমিকাকে প্রশ্নবিদ্ধ করা খুবই অনৈতিক ও দুঃখজনক যা তিনি প্রত্যাখ্যান করেন। 

উল্লেখ্য: গত ১৮ জুন মালয়েশিয়া শ্রমবাজার ইস্যুতে রিক্রুটিং এজেন্সি মালিকদের একাংশের সংবাদ সম্মেলনে প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের সচিবকে জড়িয়ে বক্তব্য দেয়া হয়। সেখানে অভিযোগ করা হয় মালয়েশিয়া শ্রমবাজারে কথিত ২৫ এজেন্সির সিন্ডিকেটে সচিবের ছেলের প্রতিষ্ঠানের নাম রয়েছে।

 

আরো পড়ুন:

মালয়েশিয়া সিন্ডিকেটে জড়িত মন্ত্রী সচিব!

সিলেটে ১২২ বছরের ইতিহাসের ভয়াবহ বন্যা

বিমানের এসি লাইট বন্ধ, অন্ধকার বিমানে আবদ্ধ প্রবাসীদের চরম ক্ষোভ

পাহারধসে সবাই মারা গেলেও আকস্মিকভাবে বেঁচে যান ছয় মাস বয়সী যমজ সন্তান

দেড় মাসের নববধূ ৪ মাসের অন্তঃসত্ত্বা!

আরো দেখুনঃ

প্রবাস টাইম সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।