প্রবাস টাইম
বাংলাদেশমঙ্গলবার , ২১ জুন ২০২২
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. আন্তর্জাতিক
  4. আমেরিকা
  5. ইউরোপ
  6. এশিয়া
  7. ওমান
  8. করোনা আপডেট
  9. কৃষি
  10. খেলাধুলা
  11. খোলা কলম
  12. চাকরি
  13. জাতীয়
  14. জানা অজানা
  15. জীবনের গল্প
 
আজকের সর্বশেষ সবখবর

ওমানে বজ্র ঝড়ের পূর্বাভাষ, সবাইকে সতর্ক থাকার আহ্বান 

শহিদুল ইসলাম
জুন ২১, ২০২২ ৫:৩৪ অপরাহ্ণ
Link Copied!

ওমানের কিছু এলাকায় বজ্রপাত সহ ঝড়ের সম্ভাবনা রয়েছে বলে জানিয়েছে দেশটির আবহাওয়া অধিদপ্তর। আজ (২১-জুন) এক আবহাওয়া পূর্বাভাষে অধিদপ্তর জানিয়েছে, আল হাজার পর্বতমালা ও তার আশেপাশের এলাকায় শিলাবৃষ্টিসহ বজ্রঝড়ের সম্ভাবনা রয়েছে। এছাড়াও আজ সন্ধ্যায় আল দাখিলিয়া ও আল ধহিরাহ প্রদেশে মেঘলা আকাশ থাকবে ও বজ্রঝড় হওয়ার সম্ভাবনা রয়েছে।

এদিকে, বাংলাদেশের আবহাওয়া অফিস জানিয়েছে, আগামী ২৪ ঘণ্টায় সিলেটে বৃষ্টিপাত পরিমাণে কম হবে, তবে রংপুর, খুলনা, বরিশাল ও চট্টগ্রাম বিভাগে ভারি বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে। রাজধানী ঢাকা ও এর আশপাশের এলাকায় মঙ্গলবার বৃষ্টি হওয়ার সম্ভাবনা কম, তবে আকাশ মেঘলা থাকবে বলে জানিয়েছে আবহাওয়া অধিদপ্তর।

আবহাওয়া অধিদপ্তর জানিয়েছে, ‘আজ রংপুর, ময়মনসিংহ, খুলনা, বরিশাল, চট্টগ্রাম ও সিলেট বিভাগের বেশির ভাগ জায়গায় এবং রাজশাহী ও ঢাকা বিভাগের অনেক জায়গায় অস্থায়ীভাবে দমকা হাওয়ার সঙ্গে প্রবল বিজলী চমকানোসহ হালকা থেকে মাঝারি ধরনের বৃষ্টি কিংবা বজ্রসহ বৃষ্টি হতে পারে। সেই সঙ্গে রংপুর, খুলনা, বরিশাল ও চট্টগ্রামে মাঝারি ধরনের ভারি থেকে ভারিবর্ষণ হতে পারে।

 

আরো পড়ুন:

প্রথমবারের মতো বাংলায় জুমার খুতবার অনুমোদন দিলো কুয়েত 

ওমানে বিভিন্ন অপরাধে একাধিক প্রবাসী গ্রেফতার

লক্ষাধিক টাকা বেতনে সরকারিভাবে কুয়েতে নার্স নিয়োগ শুরু

মাঝ আকাশে বিমানে আগুন

নিজ হাতে পুরো কোরআন লিখলেন ঢাবি শিক্ষার্থী

আরো দেখুনঃ

প্রবাস টাইম সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।