Probash Time
বাংলাদেশশনিবার , ২৫ জুন ২০২২
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. আন্তর্জাতিক
  4. আমেরিকা
  5. ইউরোপ
  6. এশিয়া
  7. ওমান
  8. করোনা আপডেট
  9. কৃষি
  10. খেলাধুলা
  11. খোলা কলম
  12. চাকরি
  13. জাতীয়
  14. জানা অজানা
  15. জীবনের গল্প
 
আজকের সর্বশেষ সবখবর

ওমানে ভারতকে হারিয়ে বাংলাদেশী প্রবাসীদের বিশাল জয়

শহিদুল ইসলাম
জুন ২৫, ২০২২ ৫:৩৫ অপরাহ্ণ
Link Copied!

ওমান ক্রিকেট বোর্ড কর্তৃক আয়োজিত টি-১০ ক্রিকেট টুর্নামেন্টে বিশাল জয় পেয়েছে বাংলাদেশী প্রবাসীরা। শুক্রবার ২৪-জুন ভারতীয় টিম ডেসার্টকে হারিয়ে এই জয় অর্জন করে বাংলাদেশি টিম আল সাফার টাইগারিয়ান্স। গতকাল স্থানীয় সময় বিকেল ২টার দিকে আমরাত ক্রিকেট স্টেডিয়ামে ভারতের মুখোমুখি হয় বাংলাদেশ দল। এতে টুর্নামেন্ট সেরা নির্বাচিত খেলোয়াড় হয়েছেন রাসেদ। 

প্রবাসীদের নিয়ে ওমান ক্রিকেট বোর্ড কর্তৃক আয়োজিত এটিই দেশটির ইতিহাসে প্রথম টুর্নামেন্ট। আর এই প্রথম টুর্নামেন্টে অপরাজিত দল হিসেবে বাংলাদেশ দলের এমন জয়ে গোটা ওমানে বাংলাদেশ কমিউনিটিতে বইছে আনন্দের বন্যা। গতকাল গ্যালারীতে বসে খেলোয়াড়দের উৎসাহ দিয়েছেন কমিউনিটি নেতা ইয়াসিন চৌধুরী সিআইপি। প্রবাসীদের এমন জয়ে উচ্ছ্বসিত তিনি নিজেও।

বাংলাদেশ, পাকিস্তান, ভারত সহ বিশ্বের বিভিন্ন দেশের মোট ৯ টি দল এই খেলায় অংশগ্রহণ করে। এতে বাংলাদেশি দল হিসেবে ছিলো আল সাফার টাইগারিয়ান্স টিম। বাংলাদেশীদের এমন জয়ে অভিনন্দন জানিয়েছে ওমান ক্রিকেট বোর্ড। টানা সবগুলো ম্যাচে বাংলাদেশীদের জয়ে বেশ উচ্ছ্বসিত টিম আল সাফার টাইগারিয়ান্সের চেয়ারম্যান শেখ ফাহাদ। ভবিষ্যতে ওমান ক্রিকিট বোর্ডের উদ্দ্যোগে এমন আরো অনেক ক্রিকেট টুর্নামেন্ট -এর আয়োজন হবে, এমন আশাবাদ ব্যক্ত করেন অংশগ্রহণকারীরা।

 

আরো পড়ুন:

পদ্মাসেতু: রডের দৈর্ঘ্য টেকনাফ থেকে তেঁতুলিয়ার চেয়ে বেশি

ঢাকা বিমানবন্দরে নারীর বিশেষ অঙ্গ থেকে ৮ সোনার বার উদ্ধার

ঈদুল আজহার সম্ভাব্য তারিখ জানালো আমিরাত

শ্রমিক নিয়োগে দুর্নীতির অভিযোগে মালয়েশিয়ার মন্ত্রীর বিরুদ্ধে মামলা

দুবাই থেকে কফিনবন্দি হয়ে দেশে ফিরলো প্রবাসী বাবুল

আরো দেখুনঃ