সোমবার, ৩০শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

সোহরে নিষেধাজ্ঞা মেনে চলার কঠোর নির্দেশ

ডেস্ক নিউজ
আপডেটঃ জুলাই ১, ২০২১ | ৪:০১
ডেস্ক নিউজ
আপডেটঃ জুলাই ১, ২০২১ | ৪:০১
Link Copied!
ওমানের লকডাউন নিয়ে গুরুত্বপূর্ণ তথ্য

ওমানের সোহর এলাকায় নাগরিক ও বাসিন্দাদের রাত ৮ টার পর থেকে ভোর ৪ টা পর্যন্ত লকডাউনের সকল নিয়ম মেনে চলার জন্য কঠোর নির্দেশ দিয়েছে পৌরসভা কর্তৃপক্ষ। লকডাউন চলাকালীন কোনো ব্যক্তি ও যানবাহন চলাচল করার অনুমতি পাবে না। একইসাথে করোনা প্রতিরোধে সুপ্রিম কমিটির সকল স্বাস্থ্যবিধি সঠিকভাবে মেনে চলার নির্দেশ দেওয়া হয়েছে।

 

কুইজের ফলাফল দেখুন এই লিংকেঃ https://www.probashtime.net/quiz-sultan/

বিজ্ঞাপন

দেশটিতে ধীরে ধীরে নিয়ন্ত্রণের বাহিরে চলে যাচ্ছে করোনা সংক্রমণের মাত্রা। তাই এই সংক্রমণ প্রতিরোধে এই ধরণের কঠোর সিদ্ধান্ত নিয়েছে সোহর কর্তৃপক্ষ। গত বুধবার সোহরে নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন ১৭৯ জন এবং মারা গিয়েছেন ২১৫ জন। পৌর এলাকায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ২০ হাজার ৩১ জন এবং মৃতের সংখ্যা দাঁড়ালো ২১৫ জন।

Hotel Memento | Probash time

বিজ্ঞাপন

সংশ্লিষ্ট আরও খবর:

শীর্ষ সংবাদ:
ওমানে আরও বৃষ্টিপাতের সম্ভাবনা, ঝুঁকি না নেওয়ার আহ্বান ডেনমার্কে কোরআন পোড়ানোর ঘটনায় তীব্র নিন্দা জানালো ওমান বিয়ের ১৫ দিনের মাথায় না ফেরার দেশে প্রবাসী হজযাত্রীদের বিমানভাড়া ৭০ হাজার টাকা বৃদ্ধির প্রস্তাব জানুয়ারিতেও ইতিবাচক ধারায় প্রবাসী আয় সড়কে নিহত প্রবাসীর লাশের অপেক্ষায় স্বজনেরা যেই দেশে শৈত্যপ্রবাহ বিরল, সেই ওমানেই বিরল তুষারপাত বিমানের মাস্কাটগামী ফ্লাইট ঢাকায় জরুরী অবতরণ আজারবাইজান দূতাবাসে হামলা, তীব্র নিন্দা জানালো ওমান কয়েক মিনিটের ব্যবধানে ৩ বিমান বিধ্বস্ত অবৈধ প্রবাসীদের বৈধতা কার্যক্রম শুরু হুন্ডির টাকাসহ চোরাকারবারি আটক প্রবাসীকে পিটিয়ে আহতের অভিযোগে কুয়েতি গ্রেপ্তার মাদকের ‘রাজধানী’ হয়ে উঠছে সৌদি আরব আমিরাতে প্রবল বর্ষণে জনজীবনে দুর্ভোগ, শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ ঘোষণা দালালচক্রের ব্যাপারে সবাইকে কাজ করার আহ্বান প্রবাসী কল্যাণ মন্ত্রীর কুয়েতে জমে উঠেছে সাপ্তাহিক হাঁস, মুরগি ও কবুতরের হাট সোনাখচিত কাপড় পরে দেশে ফিরলেন দুবাই প্রবাসী ওমানে ভারী বর্ষণে জনজীবন বিপন্ন, স্থগিত পরীক্ষা পাসপোর্ট অফিসে দালালের রাজত্ব