সোমবার, ৩০শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

ওমানের আল আমরাতে অগ্নিকান্ড, তিনজনকে উদ্ধার করেছে দমকল বাহিনী

ডেস্ক নিউজ
আপডেটঃ জানুয়ারি ২০, ২০২২ | ৫:১০
ডেস্ক নিউজ
আপডেটঃ জানুয়ারি ২০, ২০২২ | ৫:১০
Link Copied!
ওমানের আল আমরাতে অগ্নিকান্ড, তিনজনকে উদ্ধার করেছে দমকল বাহিনী

ওমানের মাস্কাট প্রদেশের আল আমরাত নামক এলাকার একটি বাড়িতে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। এই ঘটনায় তিনজনকে উদ্ধার করেছে দেশটির দমকল বাহিনী। তবে এই ঘটনায় কোনো হতাহতের খবর পাওয়া যায়নি। মাস্কাটের সিভিল ডিফেন্স অ্যান্ড অ্যাম্বুলেন্স ডিপার্টমেন্টের অগ্নিনির্বাপক দলগুলি বাড়ির আগুন নিয়ন্ত্রণে এনেছে। উদ্ধারকৃতরা সকলেই সুস্থ আছে বলে জানিয়েছে কর্তৃপক্ষ।

probashir taxi

এদিকে করোনা সংক্রমণ ঊর্ধ্বমুখী হওয়ায় ওমানের রুস্তাক হাসপাতালের রোগী দেখার নতুন সময়সীমা নির্ধারণ করেছে দেশটির দক্ষিণ আল বাতিনার রুস্তাক হাসপাতাল কর্তৃপক্ষ। আজ এক প্রজ্ঞাপনে কর্তৃপক্ষ জানিয়েছে, সতর্কতামূলক ব্যবস্থার সাথে সামঞ্জস্য রেখে এবং রোগীর নিরাপত্তার স্বার্থে রুস্তাক হাসপাতাল নতুন সিদ্ধান্ত জারি করেছে। এখন থেকে হাসপাতালে ভর্তি রোগীর সাথে তাদের আত্মীয়-স্বজনরা সাক্ষাতের জন্য মাত্রা ১৫ মিনিট সময় পাবে। এছাড়াও বিকাল ৪ টা থেকে সন্ধ্যা ৬ টা পর্যন্ত রোগীদের দেখতে আসতে পারবে স্বজনরা।

বিজ্ঞাপন

Probash Time

অপরদিকে ওমানে আগামী দুইদিন দেশটির সকল প্রদেশেই কমবে তাপমাত্রা। দেশটির উন্মুক্ত অঞ্চল ও মরুভূমিতে ধুলো ঝড় হওয়ার সম্ভাবনা রয়েছে বলে জানিয়েছে দেশটির আবহাওয়া অধিদপ্তর। আজ এক বিবৃতিতে অধিদপ্তর জানিয়েছে, “আজ সন্ধ্যা থেকে আগামী দুই দিন ওমানের বিভিন্ন প্রদেশে কমবে তাপমাত্রা। দেশটির বিভিন্ন মরুভূমি এলাকায় ধুলো ঝড় হবার সম্ভাবনা রয়েছে। এই সময় সকল নাগরিকদের আবহাওয়া বার্তা জেনে বের হবার আহ্বান জানিয়েছে অধিদপ্তর।”

 

বিজ্ঞাপন

আরো দেখুনঃ

শীর্ষ সংবাদ:
ঢাকায় নামতে পারছেনা ওমানের ফ্লাইট! ৪ হাজার ৩০০ বছর পর উন্মোচন হলো সোনায় মোড়ানো মমি যেসব কৌশলে প্রবাসীদের সর্বস্বান্ত করে ছিনতাইকারীরা ওমানে আরও বৃষ্টিপাতের সম্ভাবনা, ঝুঁকি না নেওয়ার আহ্বান ডেনমার্কে কোরআন পোড়ানোর ঘটনায় তীব্র নিন্দা জানালো ওমান বিয়ের ১৫ দিনের মাথায় না ফেরার দেশে প্রবাসী হজযাত্রীদের বিমানভাড়া ৭০ হাজার টাকা বৃদ্ধির প্রস্তাব জানুয়ারিতেও ইতিবাচক ধারায় প্রবাসী আয় সড়কে নিহত প্রবাসীর লাশের অপেক্ষায় স্বজনেরা যেই দেশে শৈত্যপ্রবাহ বিরল, সেই ওমানেই বিরল তুষারপাত বিমানের মাস্কাটগামী ফ্লাইট ঢাকায় জরুরী অবতরণ আজারবাইজান দূতাবাসে হামলা, তীব্র নিন্দা জানালো ওমান কয়েক মিনিটের ব্যবধানে ৩ বিমান বিধ্বস্ত অবৈধ প্রবাসীদের বৈধতা কার্যক্রম শুরু হুন্ডির টাকাসহ চোরাকারবারি আটক প্রবাসীকে পিটিয়ে আহতের অভিযোগে কুয়েতি গ্রেপ্তার মাদকের ‘রাজধানী’ হয়ে উঠছে সৌদি আরব আমিরাতে প্রবল বর্ষণে জনজীবনে দুর্ভোগ, শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ ঘোষণা দালালচক্রের ব্যাপারে সবাইকে কাজ করার আহ্বান প্রবাসী কল্যাণ মন্ত্রীর কুয়েতে জমে উঠেছে সাপ্তাহিক হাঁস, মুরগি ও কবুতরের হাট