মঙ্গলবার, ৭ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

জীবন যুদ্ধে হার মেনে চলে গেলেন মোশাররফ হোসেন রুবেল

ডেস্ক নিউজ
আপডেটঃ এপ্রিল ২০, ২০২২ | ২:৩৪
ডেস্ক নিউজ
আপডেটঃ এপ্রিল ২০, ২০২২ | ২:৩৪
Link Copied!
জীবন যুদ্ধে হার মেনে চলে গেলেন মোশাররফ রুবেল

সকল ভালোবাসাকে ছিন্ন করে চলে গেলেন জাতীয় দলের সাবেক ক্রিকেটার মোশাররফ হোসেন রুবেল। (১৯ এপ্রিল) মঙ্গলবার তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

 Probash time
মোশাররফ হোসেন রুবেল ১৯৮১-২০২২

 

সাবেক এই ক্রিকেটারের মস্তিষ্কে টিউমার ধরা পড়ে ২০১৯ সালের মার্চে। এরপর সিঙ্গাপুরে গিয়ে অস্ত্রোপচার করিয়ে সেই টিউমার অপসারণও করা হয়েছিল। মোটামুটি সুস্থই হয়ে উঠেছিলেন তিনি। তবে ১৫ এপ্রিল হাসপাতাল থেকে বাসায় ফিরেছিলেন রুবেল। 

বিজ্ঞাপন

friendi mobile

মঙ্গলবার হুট করে শারীরিক অবস্থার অবনতি হলে রুবেলকে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ইউনাইটেড হাসপাতালের চিকিৎসকেরা তাঁকে মৃত ঘোষণা করেন।

মোশাররফ হোসেন রুবেল
মোশাররফ হোসেন রুবেল

৪০ বছর বয়সী মোশারফ রুবেল দেশের হয়ে ৫ ওয়ানডেতে পেয়েছেন ৪ উইকেটে। ২০০৮ সালে চট্টগ্রামে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে তাঁর অভিষেক। খুব নিয়মিত কখনোই হতে পারেননি। সর্বশেষ জাতীয় দলে খেলেছেন ২০১৬ সালে ইংল্যান্ডের বিপক্ষে।

বিজ্ঞাপন

 মোশাররফ হোসেন রুবেল
মোশাররফ হোসেন রুবেল

মোশাররফ রুবেল প্রথম শ্রেণির ম্যাচ খেলেছেন ১১২টি, লিস্ট ‘এ’ ১০৪টি। ঘরোয়া টি–টোয়েন্টি খেলেছেন ৫৬টি। প্রথম শ্রেণির ক্রিকেটে ৩৯২ উইকেট তাঁর। সেরা বোলিং ৯/১০৫। লিস্ট ‘এ’ ক্রিকেটে তিনি উইকেট নিয়েছেন ১২০টি। টি–টোয়েন্টিতে ৬০ উইকেট তাঁর।

unimoni oman

জাতীয় দলের ক্রিকেটার মোশাররফ হোসেন রুবেলের দাফন বনানী কবরস্থানে সম্পন্ন হয়েছে। এর আগে, মিরপুর জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে তার দ্বিতীয় জানাজা সম্পন্ন হয়। এতে উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয় দলের সাবেক অধিনায়ক হাবিবুল বাশার, বাংলাদেশ জাতীয় দলের খেলোয়ার এনামুল হক বিজয়, ফজলে রাব্বি, ক্রিকেট অপারেশনের চেয়ারম্যান জালাল ইউনুস সহ আরো অনেকে।

 

আরো পড়ুন:

পবিত্র কোরআন শরীফ কীভাবে ছাপা হয়?

সবাই আমার স্ত্রীকে চোরের বউ বলে আমাকে জামিন দেন

পাসপোর্ট অফিসে কোটি টাকার ঘুষ বাণিজ্য, অনুসন্ধানে দুদক 

প্রবাসী বন্ডে কমছে মুনাফার হার

হিজাব ইস্যুতে মেয়েদের টার্গেট করা হচ্ছে: মিস ইউনিভার্স

প্রবাসীদের মাঝে সহজ শর্তে ঋণ দেওয়া শুরু

 

আরো দেখুনঃ

সংশ্লিষ্ট আরও খবর:

শীর্ষ সংবাদ:
সাবমেরিন ক্যাবলে বিনিয়োগ করবে ওমান ও সৌদি আরব মাস্কাট থেকে দুই শতাধিক প্রবাসী গ্রেপ্তার, অধিকাংশ বাংলাদেশি তুরস্কে ভূমিকম্পে প্রাণহানি ছাড়াতে পারে ১০ হাজার প্রবাসী সন্তানদের জন্য স্কুল ফি অর্ধেক করলো ওমান সরকার তুরস্ক ও সিরিয়ায় নিহত পাচঁ শতাধিক প্রবাস থেকে লাশ হয়ে দেশে ফেরা নারীদের পরিবারকে ক্ষতিপূরণ দিতে রিট ওমানে ডেলিভারির জন্য প্রস্তুত পাসপোর্টের তালিকা মালয়েশিয়ায় কর্মী নিয়োগে স্থানীয়দের ছাঁটাই করলে কঠোর ব্যবস্থা পশ্চিমা অর্থনৈতিক সূচকে মধ্যপ্রাচ্য পঞ্চম স্থানে ওমান ওমানিকরনের পরিকল্পনা, চাকরি হারাবে অসংখ্য প্রবাসী! রাজধানীতে নতুন দুই পাসপোর্ট অফিস: আগারগাঁওয়ে কমবে চাপ ওমানের কৃষিতে বাংলাদেশি উদ্যোক্তাদের অভাবনীয় সাফল্য ঝিনাইদাহ সীমান্তে হুন্ডির টাকাসহ আটক ৩ ওমান প্রবাসীকে পিটিয়ে হত্যা শুল্ক ছাড়াই যেসব পণ্য আনতে পারবেন প্রবাসীরা ওমানের বারকা শহরে এক বাংলাদেশী প্রবাসীর মৃত্যু শ্রমিকদের বেতন না দেওয়ায় ওমানে কোম্পানির বিরুদ্ধে মামলা ডলার সংকটের মধ্যেই প্রবাসীদের রেমিট্যান্সে সুবাতাস মাঝ আকাশে বিমানে আগুন, আবুধাবিতে জরুরি অবতরণ ঢাকায় মালয়েশিয়ার স্বরাষ্ট্রমন্ত্রী; শ্রমবাজার ‘গতিশীল’ হওয়ার প্রত্যাশা