সোমবার, ৩০শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

চলন্ত ট্রেনে ঝাপ দিয়েও অলৌকিকভাবে বেঁচে গেলেন নারী

ডেস্ক নিউজ
আপডেটঃ এপ্রিল ২০, ২০২২ | ৫:৩১
ডেস্ক নিউজ
আপডেটঃ এপ্রিল ২০, ২০২২ | ৫:৩১
Link Copied!
চলন্ত ট্রেনে ঝাপ দিয়েও অলৌকিকভাবে বেঁচে গেলেন নারী

চলন্ত ট্রেনের নিচে অজ্ঞান হয়ে পড়ে যান এক নারী। তবে সৌভাগ্যক্রমে অল্পের জন্য প্রাণে বেঁচে গেছেন তিনি। এই ঘটনা ঘটেছে আর্জেন্টিনায়। মঙ্গলবার নিউইয়র্ক পোস্টের এক প্রতিবেদনে জানানো হয়, বুয়েনস আয়ার্সের ইনডিপেন্ডেন্স স্টেশনে দাঁড়িয়ে ছিলেন ওই নারী। হঠাৎ করেই অজ্ঞান হয়ে চলন্ত ট্রেনের নিচে পড়ে যান তিনি। সে সময় ওই স্টেশনে দাঁড়িয়ে থাকা অন্যান্য যাত্রীরা তাকে নিচ থেকে বের করে আনেন। রেল স্টেশনের একটি সিসিটিভির ফুটেজ থেকে ওই ঘটনার ভিডিও সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়ে। ওই নারীর নাম জানানো হয়েছে ক্যানডেলা।

ভিডিওতে দেখা যায়, হঠাৎ করেই তিনি অসুস্থ হয়ে পড়েন। এরপর টলতে টলতে কয়েক কদম এগিয়ে চলন্ত ট্রেনের নিচে পড়ে যান। গত ২৯ মার্চ এই ঘটনা ঘটেছে। তবে ওই নারী ট্রেনের নিচে পড়ে যাওয়ার সঙ্গে সঙ্গেই এগিয়ে আসেন অন্যান্য যাত্রীরা। ট্রেন থামার সঙ্গে সঙ্গেই বেশ কয়েকজন তাকে উদ্ধারে এগিয়ে আসেন।

বিজ্ঞাপন

friendi mobile

এদিকে আর্জেন্টিনার টেলিভিশন চ্যানেলে দেওয়া এক সাক্ষাৎকারে ক্যান্ডেলা বলেন, আমি জানি না আমি এখনও কীভাবে বেঁচে আছি। আমি এখনও এটি সব বোঝার চেষ্টা করছি। ক্যানডেলা বলেন, তার মনে হচ্ছে এই দুর্ঘটনার পর তার পুর্নজন্ম হয়েছে। তিনি বলেন, হঠাৎ করেই আমার ব্লাড প্রেসার কমে যায় এবং আমি অজ্ঞান হয়ে যাই।

unimoni oman

তিনি বলেন, জ্ঞান হারানোর আগে আমি আমার সামনে থাকা একজনকে কিছু বলার চেষ্টা করেছিলাম। তারপর কী ঘটেছে আমার কিছু মনে নেই। এমনকি আমি যখন ট্রেনের নিচে পড়ে যাই সেটাও আমি মনে করতে পারছি না। ট্রেনের নিচ থেকে উদ্ধার করে তাকে প্লাটফর্মে কিছু সময় বসিয়ে রাখা হয়। পরে একটি অ্যাম্বুলেন্সে করে বুয়েনোস এয়ার্স হাসপাতালে নেওয়া হয়। চিকিৎসার পর তিনি সুস্থ হয়ে উঠেছেন। চিকিৎসকরা জানিয়েছেন, বিপদ কেটে গেছে।

 

আরো পড়ুন:

পবিত্র কোরআন শরীফ কীভাবে ছাপা হয়?

সবাই আমার স্ত্রীকে চোরের বউ বলে আমাকে জামিন দেন

পাসপোর্ট অফিসে কোটি টাকার ঘুষ বাণিজ্য, অনুসন্ধানে দুদক 

প্রবাসী বন্ডে কমছে মুনাফার হার

হিজাব ইস্যুতে মেয়েদের টার্গেট করা হচ্ছে: মিস ইউনিভার্স

প্রবাসীদের মাঝে সহজ শর্তে ঋণ দেওয়া শুরু

 

আরো দেখুনঃ

সংশ্লিষ্ট আরও খবর:

শীর্ষ সংবাদ:
ওমানে আরও বৃষ্টিপাতের সম্ভাবনা, ঝুঁকি না নেওয়ার আহ্বান ডেনমার্কে কোরআন পোড়ানোর ঘটনায় তীব্র নিন্দা জানালো ওমান বিয়ের ১৫ দিনের মাথায় না ফেরার দেশে প্রবাসী হজযাত্রীদের বিমানভাড়া ৭০ হাজার টাকা বৃদ্ধির প্রস্তাব জানুয়ারিতেও ইতিবাচক ধারায় প্রবাসী আয় সড়কে নিহত প্রবাসীর লাশের অপেক্ষায় স্বজনেরা যেই দেশে শৈত্যপ্রবাহ বিরল, সেই ওমানেই বিরল তুষারপাত বিমানের মাস্কাটগামী ফ্লাইট ঢাকায় জরুরী অবতরণ আজারবাইজান দূতাবাসে হামলা, তীব্র নিন্দা জানালো ওমান কয়েক মিনিটের ব্যবধানে ৩ বিমান বিধ্বস্ত অবৈধ প্রবাসীদের বৈধতা কার্যক্রম শুরু হুন্ডির টাকাসহ চোরাকারবারি আটক প্রবাসীকে পিটিয়ে আহতের অভিযোগে কুয়েতি গ্রেপ্তার মাদকের ‘রাজধানী’ হয়ে উঠছে সৌদি আরব আমিরাতে প্রবল বর্ষণে জনজীবনে দুর্ভোগ, শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ ঘোষণা দালালচক্রের ব্যাপারে সবাইকে কাজ করার আহ্বান প্রবাসী কল্যাণ মন্ত্রীর কুয়েতে জমে উঠেছে সাপ্তাহিক হাঁস, মুরগি ও কবুতরের হাট সোনাখচিত কাপড় পরে দেশে ফিরলেন দুবাই প্রবাসী ওমানে ভারী বর্ষণে জনজীবন বিপন্ন, স্থগিত পরীক্ষা পাসপোর্ট অফিসে দালালের রাজত্ব