মাদকের বড় একটি চালান জব্দ করলো ওমান পুলিশ 

ডেস্ক নিউজ
আপডেটঃ এপ্রিল ২৪, ২০২২ | ৬:১২
ডেস্ক নিউজ
আপডেটঃ এপ্রিল ২৪, ২০২২ | ৬:১২
Link Copied!
মাদকের বড় একটি চালান জব্দ করলো ওমান পুলিশ 

ওমানে বেড়েছে মাদকের চোরা কারবারি। প্রতিদিনই দেশটির কোথাও না কোথাও ধরা পরছে মাদকেের বিশাল বিশাল চালান। সম্প্রতি দেশটির মুসান্দাম প্রদেশ থেকে মাদকের বড় একটি চোরাচালান আটক করেছে রয়্যাল ওমান পুলিশ (আরওপি)।  এ চালানে প্রায় ৫৪ হাজার পিস নেশা জাতীয় ট্যাবলেট এবং ২৫ গ্রাম হাশিশ জব্দ করা হয়।

friendi mobile

এদিকে আজও দেশটির দক্ষিণ আল বাতিনাহ থেকে ৬০ কেজির অধিক মাদক জব্দ করেছে কোস্ট গার্ড পুলিশ। সমুদ্রপথে মাদক গুলো পাচার হচ্ছিলো বলে জানিয়েছে পুলিশ। এর সাথে জড়িত তিন এশিয়ান নাগরিককে গ্রেপ্তার করা হয়েছে।

বিজ্ঞাপন

unimoni oman

গ্রেপ্তারকৃতরা সকলেই আন্তর্জাতিক গ্যাংয়ের সাথে জড়িত। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে আইনি প্রক্রিয়া সম্পন্ন করা হয়েছে এবং চোরাচালানের সাথে জড়িতদের আটকে অভিযান অব্যাহত রেখেছে পুলিশ।

 

বিজ্ঞাপন

আরো পড়ুন:

পবিত্র কোরআন শরীফ কীভাবে ছাপা হয়?

সবাই আমার স্ত্রীকে চোরের বউ বলে আমাকে জামিন দেন

পাসপোর্ট অফিসে কোটি টাকার ঘুষ বাণিজ্য, অনুসন্ধানে দুদক 

প্রবাসী বন্ডে কমছে মুনাফার হার

স্বামীকে ফিল্মিস্টাইলে অপহরণ করলেন স্ত্রী

প্রবাসীদের মাঝে সহজ শর্তে ঋণ দেওয়া শুরু

 

আরো দেখুনঃ

শীর্ষ সংবাদ:
ওমানে সাইবার প্রতারণার নতুন ফাঁদ, প্রবাসীদের সর্তক থাকার আহ্বান প্রবাসীদের অজ্ঞান করে সর্বস্ব লুট, চক্রের মূলহোতাসহ গ্রেপ্তার ৪ ছুটিতে এসে সৌদি প্রবাসীর মৃত্যু দুর্নীতির অভিযোগে বিমানের চিফ ইঞ্জিনিয়ারকে দুদকের জিজ্ঞাসাবাদ প্রবাসীদের পাশে দাঁড়াল বাংলাদেশ পুলিশ আকাশে উড়ল বিশ্বের প্রথম বিদ্যুৎচালিত যাত্রীবাহী বিমান তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রবাসীকে কুপিয়ে হত্যার চেষ্টা ওমানে দ্রুত ছড়িয়ে পড়ছে ‘ব্রুসেলোসিস’, দেশজুড়ে আতঙ্ক দক্ষতা যাচাইয়ে সৌদি-বাংলাদেশ চুক্তি সই বিকল্প পদ্ধতিতে ১০ হাজার কর্মী যাচ্ছে মালয়েশিয়া মৃত সাগরে মানুষ ডুবে না কেন? কালের সাক্ষী সুলতান সুলেমান আমলের মসজিদ ডাক্তারদের লেখার কারণে প্রতি বছর ৭ হাজার মানুষের মৃত্যু প্রবাসীদের নিরাপত্তায় সর্বোচ্চ গুরুত্বের অঙ্গীকার চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের ওমানে নতুন রোগের সন্ধান, সবাইকে সতর্ক থাকার আহ্বান সৌদির ফুটপাতে ঘুমাচ্ছেন বাংলাদেশিরা যুবরাজ সালমানকে সৌদি আরবের প্রধানমন্ত্রী ঘোষণা চালু হচ্ছে ওমান আমিরাত দ্রুত গতির ট্রেন দুই দিনের রাষ্ট্রীয় সফরে ওমান গেলেন আমিরাতের প্রেসিডেন্ট চোখ ওঠা যাত্রীদের সাতদিনের মধ্যে বিদেশ ভ্রমণ না করার অনুরোধ