ওমানে ঈদের দিন এক প্রবাসীর মৃত

ডেস্ক নিউজ
আপডেটঃ মে ৪, ২০২২ | ১:৩৯
ডেস্ক নিউজ
আপডেটঃ মে ৪, ২০২২ | ১:৩৯
Link Copied!
ওমানে ঈদের দিন এক প্রবাসীর মৃত

মৃত্যু হচ্ছে মানুষের জীবনের চিরন্তন সত্য। মৃত্যু থেকে কোন ব্যক্তি বেঁচে থাকতে পারবে না। প্রত্যেকটা মৃত্যু কষ্টদায়ক এবং বেদনার, সবচেয়ে কাছের মানুষের মৃত্যুতে মানুষ সবচেয়ে বেশি কষ্ট পায়। প্রিয় জনের মৃত্যুতে মানুষ সবচেয়ে বেশি বেদনার্ত এবং কাতর হয়ে যায়।

জীবনের সবকিছুই মিথ্যা হয়ে যেতে পারে। মৃত্যু কখনো মিথ্যা হতে পারেনা। জীবনের একটি সময় পর অবশ্যই প্রত্যেক প্রাণীকে মৃত্যুর স্বাদ নিতে হয়। মৃত্যু মানুষকে তথা প্রাণীকুলকে ছেড়ে কথা বলে না। পৃথিবীর জ্ঞানী-গুণী মনীষীগণ মৃত্যুকে কখনো ভয় পাননি। বরং মৃত্যু অবধারিত জেনে জীবনে এগিয়ে গেছে। তবে এই মৃত যদি হয় কোনো খুশির দিনে, তাহলে সেই খুশি রূপ ন্যায় হাজার গুন বেশি কষ্ট আর বেদনায়।

বিজ্ঞাপন

LULU

মধ্যপ্রাচ্যের দেশ ওমানে ঈদের দিনে না ফেরার দেশে পারি জমালেন এক প্রবাসী। মঙ্গলবার (৩-মে) দেশে পরিবারের সবাই যখন ঈদের আয়োজন নিয়ে ব্যস্ত, ঠিক তখনই ওমান থেকে খবর আসলো পরিবারের টাকার মেশিন আর দুনিয়াতে নেই! গতকাল ওমানের রাজধানী মাস্কাটে স্ট্রোক করে মো. জগির নামে এক বাংলাদেশি প্রবাসীর মৃত্যু হয়েছে।

জানা যায়, জগির অনেক দিন ধরে দেশটির রাজধানী মাস্কাটের স্টিল ওয়ার্কশপে কাজ করতেন। গতকাল ভোর আনুমানিক ৫ টার দিকে নিজের ঘরে স্ট্রোক করে মারা যান তিনি। জগিরের দেশের বাড়ি চট্টগ্রাম জেলার রাউজান পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের হাজীপাড়া গ্রামে। মৃত্যুকালে তিনি এক মেয়ে ও এক ছেলে রেখে যান। জগিরের মরদেহ বর্তমানে কুরুম হাসপাতালের মর্গে রাখা হয়েছে। তার এমন মৃত্যুতে শোঁকের ছায়া নেমে এসেছে গোটা পরিবারে। কোনো ভাবেই মেনে নিতে পারছেনা তার পরিবার। তবুও শেষ বারের মত প্রিয়জনের মুখটি দেখতে দ্রুত তার মরদেহ দেশে আনতে দূতাবাসের সহযোগিতা চেয়েছেন জগিরের স্ত্রী।

বিজ্ঞাপন

PK Remittance

 

 

 

আরো পড়ুন:

পবিত্র কোরআন শরীফ কীভাবে ছাপা হয়?

সবাই আমার স্ত্রীকে চোরের বউ বলে আমাকে জামিন দেন

পাসপোর্ট অফিসে কোটি টাকার ঘুষ বাণিজ্য, অনুসন্ধানে দুদক 

প্রবাসী বন্ডে কমছে মুনাফার হার

স্বামীকে ফিল্মিস্টাইলে অপহরণ করলেন স্ত্রী

প্রবাসীদের মাঝে সহজ শর্তে ঋণ দেওয়া শুরু

 

 

আরো দেখুনঃ

শীর্ষ সংবাদ:
প্রথমবারের মতো মহাকাশে নিজস্ব স্যাটেলাইট উৎক্ষেপণ করতে যাচ্ছে ওমান ওমানে ৩ দিন যাবত নিখোঁজ এক নারী, সন্ধান চায় পুলিশ দেশের পাসপোর্ট অফিসে সার্ভার জটিলতা, দুর্ভোগে হাজারো প্রবাসী বিদ্যুৎ বিভ্রাটের কারণে ঢাকা বিমানবন্দরের ইমিগ্রেশন কার্যক্রম ব্যাহত আমিরাতে অভিবাসন আইনের বড় সংস্কার, দক্ষ পেশাজীবীদের জন্য সুবর্ণ সুযোগ প্রবাসী বাবার লাশের অপেক্ষায় দিন গুনছে পারভেজ সৌদি আরবে প্রবাসী বাংলাদেশির মৃত্যু রেমিট্যান্সে ধ্বস, প্রবাসীদের প্রণোদনা বাড়ানোর পরামর্শ ওমানে বিপুল পরিমাণ বিদেশী মদের চোরাচালান জব্দ প্রকৌশলী প্রদীপ কুমার বড়ুয়া আর নেই মালয়েশিয়া যাওয়ার পথে ট্রলারডুবি: নিখোঁজ ২ শতাধিক বিদেশে পাঠানোর নামে টাকা আত্মসাৎ, মূলহোতা গ্রেফতার বাংলাদেশি প্রবাসীকে সততার জন্য সম্মাননা দিলো দুবাই পুলিশ ছাগল চুরি করে পালানোর সময় যুবলীগ নেতাকে গণধোলাই খেজুরের যত উপকারিতা সৌদিতে ক্রীতদাসের জীবন, মুক্তির আকুতি প্রবাসীদের ওমানে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক বাংলাদেশি প্রবাসীর মৃত্যু চলন্ত বিমান ফুটো হয়ে গুলি লাগল যাত্রীর গায়ে! ৬ আসন নিয়ে বিমান ভ্রমণ করলেন বিশ্বের সবচেয়ে লম্বা নারী সৌদি আরবে উড়ে উড়ে খাবার ডেলিভারি