ওমানে সড়ক দুর্ঘটনায় নিহত জসিম

ডেস্ক নিউজ
আপডেটঃ মে ৮, ২০২২ | ১:০৯
ডেস্ক নিউজ
আপডেটঃ মে ৮, ২০২২ | ১:০৯
Link Copied!
ওমানে সড়ক দুর্ঘটনায় নিহত জসিম

ওমানে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় জসিম মোল্লা নামে এক বাংলাদেশী প্রবাসীর মৃত হয়েছে। ঘটনাস্থল থেকে আমজাদ হোসেন নামে এক প্রবাসী আমাদের জানিয়েছেন, গত ১ মে, অর্থাৎ ওমানে ঈদের আগেরদিন সকালে আল বুরাইমি অঞ্চলের নুজুম আল খালিজ মার্কেটের সামনে দাঁড়িয়ে একটি পিলারের সাথে হেলান দিয়ে মোবাইলে কথা বলছিলো জসিম, এমতাবস্থায় পিছন থেকে একটি গাড়ি এসে সেই সজোরে পিলারে ধাক্কা দিলে উক্ত পিলার জসিমের মাথার উপর পড়ে গুরুতর আহত হন জসিম।

LULU

স্থানীয় প্রবাসীরা তাৎক্ষনিক গুরুতর অবস্থায় জসিমকে স্থানীয় হাঁসপাতালে নেওয়া হলে তাকে সোহার হাঁসপাতালে রেফার করা হয়। পরবর্তীতে ৬ দিন সোহার হাঁসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে অবশেষে ৭ মে না ফেরার দেশে পাড়ি দেন জসিম।

বিজ্ঞাপন

বর্তমানে জসিমের মরদেহ সোহার হাসপাতালের মর্গে রাখা হয়েছে। জানাগেছে, নিহত জসিম ওমানের বুরাইমি অঞ্চলের একটি আবাসিক হোটেলে চাকরি করতো। একটু সুখ আর পরিবারের মুখে হাঁসি ফুটাতে দীর্ঘ প্রায় ১৫ বছর যাবত ওমানে ছিলেন তিনি।

PK Remittance

জসিমের বাড়ি নোয়াখালী জেলার সোনাইমুড়ি থানার শিমুলিয়া গ্রামে। নিহত জসিমের ৩ মেয়ে ও ছেলে রয়েছে। পরিবারের একমাত্র উপার্জনক্ষম বাবাকে হারিয়ে বিষাদের ছায়া নেমে এসেছে পরিবারে। দুর্ঘটনার তদন্ত করে এর ক্ষতি পূরণ আদায়ে দূতাবাসের প্রতি দাবী জানিয়েছে তার পরিবার। একইসাথে দ্রুত তার মরদেহ দেশে পাঠাতে দূতাবাসের সহযোগিতা চেয়েছেন নিহত জসিমের স্ত্রী জেসমিন আক্তার।

বিজ্ঞাপন

 

আরো পড়ুন:

পবিত্র কোরআন শরীফ কীভাবে ছাপা হয়?

সবাই আমার স্ত্রীকে চোরের বউ বলে আমাকে জামিন দেন

পাসপোর্ট অফিসে কোটি টাকার ঘুষ বাণিজ্য, অনুসন্ধানে দুদক 

প্রবাসী বন্ডে কমছে মুনাফার হার

স্বামীকে ফিল্মিস্টাইলে অপহরণ করলেন স্ত্রী

প্রবাসীদের মাঝে সহজ শর্তে ঋণ দেওয়া শুরু

 

 

আরো দেখুনঃ

শীর্ষ সংবাদ:
ওমানে সাইবার প্রতারণার নতুন ফাঁদ, প্রবাসীদের সর্তক থাকার আহ্বান প্রবাসীদের অজ্ঞান করে সর্বস্ব লুট, চক্রের মূলহোতাসহ গ্রেপ্তার ৪ ছুটিতে এসে সৌদি প্রবাসীর মৃত্যু দুর্নীতির অভিযোগে বিমানের চিফ ইঞ্জিনিয়ারকে দুদকের জিজ্ঞাসাবাদ প্রবাসীদের পাশে দাঁড়াল বাংলাদেশ পুলিশ আকাশে উড়ল বিশ্বের প্রথম বিদ্যুৎচালিত যাত্রীবাহী বিমান তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রবাসীকে কুপিয়ে হত্যার চেষ্টা ওমানে দ্রুত ছড়িয়ে পড়ছে ‘ব্রুসেলোসিস’, দেশজুড়ে আতঙ্ক দক্ষতা যাচাইয়ে সৌদি-বাংলাদেশ চুক্তি সই বিকল্প পদ্ধতিতে ১০ হাজার কর্মী যাচ্ছে মালয়েশিয়া মৃত সাগরে মানুষ ডুবে না কেন? কালের সাক্ষী সুলতান সুলেমান আমলের মসজিদ ডাক্তারদের লেখার কারণে প্রতি বছর ৭ হাজার মানুষের মৃত্যু প্রবাসীদের নিরাপত্তায় সর্বোচ্চ গুরুত্বের অঙ্গীকার চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের ওমানে নতুন রোগের সন্ধান, সবাইকে সতর্ক থাকার আহ্বান সৌদির ফুটপাতে ঘুমাচ্ছেন বাংলাদেশিরা যুবরাজ সালমানকে সৌদি আরবের প্রধানমন্ত্রী ঘোষণা চালু হচ্ছে ওমান আমিরাত দ্রুত গতির ট্রেন দুই দিনের রাষ্ট্রীয় সফরে ওমান গেলেন আমিরাতের প্রেসিডেন্ট চোখ ওঠা যাত্রীদের সাতদিনের মধ্যে বিদেশ ভ্রমণ না করার অনুরোধ