প্রবাসী কামাল হোসেনের মরদেহ গ্রহণে নারাজ তার পরিবার

ডেস্ক নিউজ
আপডেটঃ মে ৮, ২০২২ | ৫:০৬
ডেস্ক নিউজ
আপডেটঃ মে ৮, ২০২২ | ৫:০৬
Link Copied!
ওমান প্রবাসীর ছেলের রহস্যজনক মৃত্যু

প্রবাসী কামাল হোসেনের মরদেহ গ্রহণে নারাজ তার পরিবার। জানাগেছে, উন্নত জীবনের আশায় পরিবারের মুখে হাঁসি ফোটানোর জন্য দক্ষিণ আফ্রিকায় আসেন কামাল হোসেন। এরপর মাদকের থাবায় মানসিক ভারসাম্য হারিয়ে ভবঘুরে হয়ে যান তিনি। কামালের বাড়ি ফেনী জেলার দাগনভূঁইয়া উপজেলায়। তিনি দক্ষিণ আফ্রিকার বাণিজ্যিক রাজধানী জোহানসবার্গের অদূরে স্প্রিং ও ব্র্যাকপান এলাকায় মার্কেট দোকানের ছাউনির নিচে থাকতেন আবার কখনো খোলা আকাশের নিচে রাত কাটাতেন।

LULU

গত ২৯ এপ্রিল (শুক্রবার) সড়ক দুর্ঘটনায় মারা যান কামাল হোসেন। এরপর ব্র্যাকপান বাংলাদেশি কমিউনিটি ও দক্ষিণ আফ্রিকায় বাংলাদেশি কমিউনিটি ব্লগ সাউথ বাংলার পক্ষ থেকে তার পরিবারের সঙ্গে যোগাযোগ করা হলে মরদেহ কোন অবস্থায় গ্রহণ করবে না জানিয়ে দেয় কামালের পরিবার। পরিবারের সিদ্ধান্তে কামালের মরদের নিয়ে চিন্তা পড়ে যায় কমিউনিটি সংশ্লিষ্ট ব্যক্তিরা।

বিজ্ঞাপন

 

সাউথ বাংলা ফেসবুক পেজের প্রধান অ্যাডমিন মোশাররফ হোসেন জানান, মাদকাসক্ত হয়ে ভবঘুরে হয়ে যাওয়ার কারণে কামাল হোসেনের কাছে দক্ষিণ আফ্রিকায় বৈধ কোনো কাগজপত্র ছিল না। এ অবস্থায় আমরা মৃত ব্যক্তির পরিবারের সম্মতিতে স্থানীয় পুলিশে এফিডেভিট করে গত মঙ্গলবার পবিত্র ঈদুল ফিতরের দিন দক্ষিণ আফ্রিকায় দাফন সম্পন্ন করি। 

PK Remittance

বিজ্ঞাপন

মোশাররফ আরও জানান, দক্ষিণ আফ্রিকার বিভিন্ন প্রান্তে শতাধিক বাংলাদেশি মাদকে আসক্ত হয়ে ভবঘুরে জীবন যাপন করছেন। দেশটিতে মাদকাসক্ত বাংলাদেশিরা প্রায় সময় বিভিন্ন ধরনের অপরাধে জড়িয়ে জেলে যাচ্ছে।  এছাড়াও গত কয়েক বছরে বেশ কয়েকজন বাংলাদেশি মাদকাসক্ত হয়ে এ দেশটিতে মারা গেছে।

 

আরো পড়ুন:

পবিত্র কোরআন শরীফ কীভাবে ছাপা হয়?

সবাই আমার স্ত্রীকে চোরের বউ বলে আমাকে জামিন দেন

পাসপোর্ট অফিসে কোটি টাকার ঘুষ বাণিজ্য, অনুসন্ধানে দুদক 

প্রবাসী বন্ডে কমছে মুনাফার হার

ওমানে সড়ক দুর্ঘটনায় নিহত জসিম

করোনা মোকাবিলায় ওমানের চেয়েও এগিয়ে বাংলাদেশ

আরো দেখুনঃ

শীর্ষ সংবাদ:
ওমানে সাইবার প্রতারণার নতুন ফাঁদ, প্রবাসীদের সর্তক থাকার আহ্বান প্রবাসীদের অজ্ঞান করে সর্বস্ব লুট, চক্রের মূলহোতাসহ গ্রেপ্তার ৪ ছুটিতে এসে সৌদি প্রবাসীর মৃত্যু দুর্নীতির অভিযোগে বিমানের চিফ ইঞ্জিনিয়ারকে দুদকের জিজ্ঞাসাবাদ প্রবাসীদের পাশে দাঁড়াল বাংলাদেশ পুলিশ আকাশে উড়ল বিশ্বের প্রথম বিদ্যুৎচালিত যাত্রীবাহী বিমান তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রবাসীকে কুপিয়ে হত্যার চেষ্টা ওমানে দ্রুত ছড়িয়ে পড়ছে ‘ব্রুসেলোসিস’, দেশজুড়ে আতঙ্ক দক্ষতা যাচাইয়ে সৌদি-বাংলাদেশ চুক্তি সই বিকল্প পদ্ধতিতে ১০ হাজার কর্মী যাচ্ছে মালয়েশিয়া মৃত সাগরে মানুষ ডুবে না কেন? কালের সাক্ষী সুলতান সুলেমান আমলের মসজিদ ডাক্তারদের লেখার কারণে প্রতি বছর ৭ হাজার মানুষের মৃত্যু প্রবাসীদের নিরাপত্তায় সর্বোচ্চ গুরুত্বের অঙ্গীকার চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের ওমানে নতুন রোগের সন্ধান, সবাইকে সতর্ক থাকার আহ্বান সৌদির ফুটপাতে ঘুমাচ্ছেন বাংলাদেশিরা যুবরাজ সালমানকে সৌদি আরবের প্রধানমন্ত্রী ঘোষণা চালু হচ্ছে ওমান আমিরাত দ্রুত গতির ট্রেন দুই দিনের রাষ্ট্রীয় সফরে ওমান গেলেন আমিরাতের প্রেসিডেন্ট চোখ ওঠা যাত্রীদের সাতদিনের মধ্যে বিদেশ ভ্রমণ না করার অনুরোধ