হাসপাতালে ভর্তি সৌদি বাদশাহ সালমান

ডেস্ক নিউজ
আপডেটঃ মে ৮, ২০২২ | ৬:০৩
ডেস্ক নিউজ
আপডেটঃ মে ৮, ২০২২ | ৬:০৩
Link Copied!
হাসপাতালে ভর্তি সৌদি বাদশাহ সালমান

সৌদি আরবের বাদশাহ সালমান বিন আবদুল আজিজ আল সৌদ হাসপাতালে ভর্তি হয়েছেন। গতকাল শনিবার (৭ মে) শারীরিক পরীক্ষা-নিরীক্ষার জন্য তিনি জেদ্দার একটি হাসপাতালে ভর্তি হন।

LULU

সৌদি রাষ্ট্রীয় বার্তা সংস্থা এই তথ্য নিশ্চিত করেছে। সরকারের এক বিবৃতিতে বলা হয়েছে, বাদশা সালমান বিন আবদুল আজিজকে কিং ফয়সাল বিশেষায়িত হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বিজ্ঞাপন

PK Remittance

তবে কী ধরনের জটিলতার কারণে তাকে হাসপাতালে ভর্তি কর হয়েছে তার বিস্তারিত জানানো হয়নি। ৮৬ বছর বয়সী বাদশা সালমান বিন আবদুল আজিজ ২০২০ সালে পিত্তথলির অস্ত্রোপচার করেছিলেন এবং মার্চ মাসে তার হার্টের পেসমেকারের ব্যাটারি প্রতিস্থাপন করা হয়েছিল।

 

বিজ্ঞাপন

আরো পড়ুন:

পবিত্র কোরআন শরীফ কীভাবে ছাপা হয়?

সবাই আমার স্ত্রীকে চোরের বউ বলে আমাকে জামিন দেন

পাসপোর্ট অফিসে কোটি টাকার ঘুষ বাণিজ্য, অনুসন্ধানে দুদক 

প্রবাসী বন্ডে কমছে মুনাফার হার

ওমানে সড়ক দুর্ঘটনায় নিহত জসিম

করোনা মোকাবিলায় ওমানের চেয়েও এগিয়ে বাংলাদেশ

আরো দেখুনঃ

আরো পড়ুন:  ওমানের তথ্য সরবরাহ বিষয়ে সতর্ক করলো সরকার

সংশ্লিষ্ট আরও খবর:

শীর্ষ সংবাদ:
বিমানবন্দরে প্রবাসীর কাছ থেকে ঘুষ নিয়ে এক নিরাপত্তা কর্মী আটক ১১ জানুয়ারি সরকারী ছুটি ঘোষণা করলো ওমান মদের উপর কড়াকড়ি আরোপ করলো ওমান সরকার কাতারে নিজ দেশ থেকেও নিরাপদ বোধ করছেন বিদেশি নারীরা মেরাজ ভালো খেলবে, জানতো পাপনের স্ত্রী ফ্লাইটের তিন ঘণ্টা আগে বিমানবন্দরে যাওয়ার প্রয়োজন হবে না প্রণোদনা সত্ত্বেও প্রত্যাশিত রেমিট্যান্স আসছে না, হুন্ডিতেই আগ্রহ প্রবাসীদের প্রথম দিনেই টাকা ধার নিল ৫ ইসলামি ব্যাংক কাজ নেই যেনেও বাংলাদেশ থেকে মধ্যপ্রাচ্যে যাওয়ার হিড়িক দুবাইতে ৩০০ মিলিয়ন ডলার নিয়ে লাপাত্তা দুই বাংলাদেশি ওমান প্রবাসীদের জন্য সুখবর, হায়া কার্ড ছাড়াই যাওয়া যাবে কাতার অতিরঞ্জিত বিজ্ঞাপন নিয়ে সতর্ক করলো ওমান সরকার প্রবাসী স্বামীর টাকা-গহনা নিয়ে প্রেমিকের সঙ্গে স্ত্রীর চম্পট! বাংলাদেশ আজ ওমানের নৌবাহিনী! সব ব্যাংকেই টাকা আছে গুজবে কান দেবেন না: প্রধানমন্ত্রী ইসলামি ব্যাংকগুলোকে তারল্য সুবিধা দেবে কেন্দ্রীয় ব্যাংক ২০৪ কোটি টাকা পাচার, ব্যবসায়ীর বিদেশযাত্রায় নিষেধাজ্ঞা স্পেনকে বিদায় করে নতুন ইতিহাস মরক্কোর দুবছর বন্ধের পর ফের মাস্কাটে চালু হলো বিগ বাস সৌদিতে অনুষ্ঠিত হচ্ছে ফিল্ম ফেস্টিভ্যাল, এক হলেন বলিউড তারকারা