মা দিবস উপলক্ষে মাকে দেড় কোটির গাড়ি উপহার দিলেন রাশি

ডেস্ক নিউজ
আপডেটঃ মে ৮, ২০২২ | ৬:৪০
ডেস্ক নিউজ
আপডেটঃ মে ৮, ২০২২ | ৬:৪০
Link Copied!
মা দিবস উপলক্ষে মাকে দেড় কোটির গাড়ি উপহার দিলেন রাশি

ভারতীয় দক্ষিণী চলচ্চিত্রের অভিনেত্রী রাশি খান্না। মা দিবস উপলক্ষে রাশি খান্না নিজ শহরে গিয়েছেন এবং মাকে অবাক করে দিয়ে তার একটি স্বপ্ন পূরণ করেছেন। মা দিবস উপলক্ষে রাশি তার মাকে একটি প্রিমিয়াম বিএমডাব্লিউ ৭৪০ গাড়িটি উপহার দিয়েছেন। এই বিলাসবহুল গাড়িটির মূল্য ১.৪০ কোটি রুপি।

LULU

রাশির মায়ের দীর্ঘদিনের ইচ্ছে ছিল একটি বিলাসবহুল গাড়ি ব্যবহার করবেন। তার মায়ের প্রিয় রং ডার্ক ব্রাউন। মায়ের পছন্দ অনুযায়ী রাশি সেই রঙের গাড়ি কিনেছেন। গাড়ি পাওয়ার পর মা-মেয়ের এক আবেগঘন মুহূর্তের সৃষ্টি হয়, যা এককথায় অসাধারণ।

বিজ্ঞাপন

মা দিবস উপলক্ষে মাকে দেড় কোটির গাড়ি উপহার দিলেন রাশি

তালিম, তেলেগু সহ দক্ষিণের আরও বেশ কিছু ফিল্ম ইন্ডাস্ট্রির ছবিতে কাজ করেছেন রাশি। শিগগিরি ধর্মা প্রোডাকশনের ‘যোধা’ সিনেমার মাধ্যমে তিনি বলিউড পদার্পণ করবেন।

PK Remittance

বিজ্ঞাপন

অন্যদিকে, ওটিটি প্ল্যাটফর্মেও অভিষেকের জন্য প্রস্তুত রাশি। অ্যামাজন প্রাইমে মুক্তি পাবে তার অভিনীত ‘ফারজি’, যেখানে তাকে দেখা যাবে শহিদ কাপুরের বিপরীতে।

 

আরো পড়ুন:

পবিত্র কোরআন শরীফ কীভাবে ছাপা হয়?

সবাই আমার স্ত্রীকে চোরের বউ বলে আমাকে জামিন দেন

পাসপোর্ট অফিসে কোটি টাকার ঘুষ বাণিজ্য, অনুসন্ধানে দুদক 

প্রবাসী বন্ডে কমছে মুনাফার হার

ওমানে সড়ক দুর্ঘটনায় নিহত জসিম

করোনা মোকাবিলায় ওমানের চেয়েও এগিয়ে বাংলাদেশ

আরো দেখুনঃ

শীর্ষ সংবাদ:
বিপুল উৎসাহ-উদ্দীপনায় জাতীয় দিবস উদযাপন করলো সৌদি আরব ঢাকায় আমিরাতের নতুন রাষ্ট্রদূত আব্দুল্লাহ আলহামুদি শিশু পর্নোগ্রাফির অভিযোগে বাংলাদেশি গ্রেফতার অবশেষে ফাঁস হলো মেসির বার্সা ছাড়ার রহস্য বিশ্বকাপে টিকিটের সাথে ‘হায়া কার্ড’ বাধ্যতামূলক করলো কাতার ওমানে চুরির অভিযোগে চার প্রবাসী গ্রেফতার সিরিয়া উপকূলে নৌকাডুবিতে নিহত ৭১ অভিবাসী মধ্যপ্রাচ্যের বাজারে সাড়া ব্যাপক ফেলছে বাংলাদেশি মাছ কুয়েতে প্রবাসীদের জন্য দুঃসংবাদ দুবাইতে মেশিনের সুইচ চাপলেই বিনামূল্যে মিলছে রুটি কোরআন প্রতিযোগিতায় ১১১ দেশের মধ্যে তৃতীয় বাংলাদেশের তাকরীম প্রবাসীদের পাসপোর্ট প্রাপ্তি সহজীকরণের দাবি জামালপুরে এক মেয়ে বিয়ে করলো আরেক মেয়েকে সিআইডি অভিযানের পর রেমিট্যান্সের প্রবাহ বৃদ্ধি পেয়েছে বিমানবন্দর থেকে সাফ জয়ী নারীদের লাগেজ ভেঙে আড়াই লাখ টাকা চুরি রহস্যময় গ্রাম, মানুষকে উধাও করে দেয় নিমিষেই নতুন রোগ, বিমানবন্দর থেকে ফেরত যাচ্ছেন অনেক প্রবাসী ওমানে গাড়ী বীমার খরচ বাড়লো ১৫ শতাংশ হানিমুনে গিয়ে প্রবাসী স্বামীকে পিটিয়ে প্রেমিকের সাথে পালালো স্ত্রী ইউরোপে মানবপাচার চক্রের মূলহোতাসহ ৩ জনকে গ্রেপ্তার