১১ বছর মায়ের সেবা করেছেন শোয়েব আখতার

ডেস্ক নিউজ
আপডেটঃ মে ৯, ২০২২ | ৪:১৩
ডেস্ক নিউজ
আপডেটঃ মে ৯, ২০২২ | ৪:১৩
Link Copied!
১১ বছর মায়ের সেবা করেছেন শোয়েব আখতার

মা দিবসেই নিজের মাকে হারিয়েছেন সাবেক পাকিস্তান পেসার শোয়েব আখতার। এবারের মা দিবসে তার মায়ের সঙ্গে মধুর এক স্মৃতিচারণ করলেন তিনি। সাবেক পাকিস্তান পেসার জানিয়েছেন, ১১ বছর মায়ের ড্রাইভারের দায়িত্ব পালন করেছেন তিনি।

LULU

মায়ের সেবা করলে নিজের কাছে রাজার মতো অনুভূতি হয় বলেও উল্লেখ করেন এই গতি তারকা। সংবাদ মাধ্যম স্পোর্টস কিডার ইউটিউব চ্যানেলে রাওয়ালপিণ্ডি এক্সপ্রেস খ্যাত শোয়েব আখতার বলেন, ‘১১ বছর ড্রাইভার হিসেবে নিজেকে নিয়োজিত রেখে মায়ের সেবা করেছি।

বিজ্ঞাপন

 

প্রায় প্রতিদিন তিন ঘণ্টা করে মাকে নিয়ে গাড়ি চালিয়ে বিভিন্ন জায়গায় গিয়েছি।’ সর্বোচ্চ গতিতে বোলিং করার রেকর্ড গড়া সাবেক এই পাকিস্তান পেসার বলেন, ‘মা যেখানে ঘুরতে যাওয়ার কথা বলতেন সেখানেই তাকে নিয়ে যেতাম আমি।

PK Remittance

বিজ্ঞাপন

পিতা-মাতাকে সেবা করলে আল্লাহ তার মঙ্গল করেন। পিতা-মাতাকে সম্মান করলে আল্লাহ তাকে সমাজে সম্মানিত করেন, সফলতা দান করেন।’

 

আরো পড়ুন:

পবিত্র কোরআন শরীফ কীভাবে ছাপা হয়?

সবাই আমার স্ত্রীকে চোরের বউ বলে আমাকে জামিন দেন

পাসপোর্ট অফিসে কোটি টাকার ঘুষ বাণিজ্য, অনুসন্ধানে দুদক 

প্রবাসী বন্ডে কমছে মুনাফার হার

ওমানে সড়ক দুর্ঘটনায় নিহত জসিম

করোনা মোকাবিলায় ওমানের চেয়েও এগিয়ে বাংলাদেশ

আরো দেখুনঃ

শীর্ষ সংবাদ:
বিনামূল্যে মাঠে বসে খেলা দেখতে পারবেন প্রবাসী বাংলাদেশিরা জি কে শামীমসহ ৮ জনের যাবজ্জীবন কারাদণ্ড কর্মস্থলে যাওয়ার পূর্বে প্রবাসী বাংলাদেশি মৃত্যু বিপুল উৎসাহ-উদ্দীপনায় জাতীয় দিবস উদযাপন করলো সৌদি আরব ঢাকায় আমিরাতের নতুন রাষ্ট্রদূত আব্দুল্লাহ আলহামুদি শিশু পর্নোগ্রাফির অভিযোগে বাংলাদেশি গ্রেফতার অবশেষে ফাঁস হলো মেসির বার্সা ছাড়ার রহস্য বিশ্বকাপে টিকিটের সাথে ‘হায়া কার্ড’ বাধ্যতামূলক করলো কাতার ওমানে চুরির অভিযোগে চার প্রবাসী গ্রেফতার সিরিয়া উপকূলে নৌকাডুবিতে নিহত ৭১ অভিবাসী মধ্যপ্রাচ্যের বাজারে সাড়া ব্যাপক ফেলছে বাংলাদেশি মাছ কুয়েতে প্রবাসীদের জন্য দুঃসংবাদ দুবাইতে মেশিনের সুইচ চাপলেই বিনামূল্যে মিলছে রুটি কোরআন প্রতিযোগিতায় ১১১ দেশের মধ্যে তৃতীয় বাংলাদেশের তাকরীম প্রবাসীদের পাসপোর্ট প্রাপ্তি সহজীকরণের দাবি জামালপুরে এক মেয়ে বিয়ে করলো আরেক মেয়েকে সিআইডি অভিযানের পর রেমিট্যান্সের প্রবাহ বৃদ্ধি পেয়েছে বিমানবন্দর থেকে সাফ জয়ী নারীদের লাগেজ ভেঙে আড়াই লাখ টাকা চুরি রহস্যময় গ্রাম, মানুষকে উধাও করে দেয় নিমিষেই নতুন রোগ, বিমানবন্দর থেকে ফেরত যাচ্ছেন অনেক প্রবাসী