রাস্তা রক্ষণাবেক্ষণের জন্য মাস্কাট এক্সপ্রেসওয়ে বন্ধ ঘোষণা 

ডেস্ক নিউজ
আপডেটঃ মে ১২, ২০২২ | ৫:০৪
ডেস্ক নিউজ
আপডেটঃ মে ১২, ২০২২ | ৫:০৪
Link Copied!
রাস্তা রক্ষণাবেক্ষণের জন্য মাস্কাট এক্সপ্রেসওয়ে বন্ধ ঘোষণা 

রাস্তার রক্ষণাবেক্ষণ কাজের জন্য আগামী ১৫ তারিখ থেকে মাস্কাট এক্সপ্রেসওয়ের একটি অংশ অস্থায়ীভাবে বন্ধ ঘোষণা করা হয়েছে। আজ এক বিবৃতিতে মাস্কাট পৌরসভা জানিয়েছে, “মাস্কাট প্রদেশের রাস্তার কাজ চলায় অস্থায়ীভাবে মাস্কাট এক্সপেসওয়ের একটি অংশ বন্ধ রাখা হবে।

Unimoni

আগামী ১৫ তারিখ থেকে রাস্তায় রক্ষণাবেক্ষণ চলবে মাস্কাট এক্সপেসওয়েতে। তাই গাড়ী চালকদের এই সময় বিকল্প রাস্তা ব্যবহার করার আহ্বান জানানো হয়েছে।

বিজ্ঞাপন

আরো পড়ুন:

সবাই আমার স্ত্রীকে চোরের বউ বলে আমাকে জামিন দেন

বিজ্ঞাপন

পাসপোর্ট অফিসে কোটি টাকার ঘুষ বাণিজ্য, অনুসন্ধানে দুদক 

প্রবাসী বন্ডে কমছে মুনাফার হার

ওমানে সড়ক দুর্ঘটনায় নিহত জসিম

করোনা মোকাবিলায় ওমানের চেয়েও এগিয়ে বাংলাদেশ

 

আরো দেখুনঃ

শীর্ষ সংবাদ:
বিনামূল্যে মাঠে বসে খেলা দেখতে পারবেন প্রবাসী বাংলাদেশিরা জি কে শামীমসহ ৮ জনের যাবজ্জীবন কারাদণ্ড কর্মস্থলে যাওয়ার পূর্বে প্রবাসী বাংলাদেশি মৃত্যু বিপুল উৎসাহ-উদ্দীপনায় জাতীয় দিবস উদযাপন করলো সৌদি আরব ঢাকায় আমিরাতের নতুন রাষ্ট্রদূত আব্দুল্লাহ আলহামুদি শিশু পর্নোগ্রাফির অভিযোগে বাংলাদেশি গ্রেফতার অবশেষে ফাঁস হলো মেসির বার্সা ছাড়ার রহস্য বিশ্বকাপে টিকিটের সাথে ‘হায়া কার্ড’ বাধ্যতামূলক করলো কাতার ওমানে চুরির অভিযোগে চার প্রবাসী গ্রেফতার সিরিয়া উপকূলে নৌকাডুবিতে নিহত ৭১ অভিবাসী মধ্যপ্রাচ্যের বাজারে সাড়া ব্যাপক ফেলছে বাংলাদেশি মাছ কুয়েতে প্রবাসীদের জন্য দুঃসংবাদ দুবাইতে মেশিনের সুইচ চাপলেই বিনামূল্যে মিলছে রুটি কোরআন প্রতিযোগিতায় ১১১ দেশের মধ্যে তৃতীয় বাংলাদেশের তাকরীম প্রবাসীদের পাসপোর্ট প্রাপ্তি সহজীকরণের দাবি জামালপুরে এক মেয়ে বিয়ে করলো আরেক মেয়েকে সিআইডি অভিযানের পর রেমিট্যান্সের প্রবাহ বৃদ্ধি পেয়েছে বিমানবন্দর থেকে সাফ জয়ী নারীদের লাগেজ ভেঙে আড়াই লাখ টাকা চুরি রহস্যময় গ্রাম, মানুষকে উধাও করে দেয় নিমিষেই নতুন রোগ, বিমানবন্দর থেকে ফেরত যাচ্ছেন অনেক প্রবাসী