ভারত ছাড়তে আদালতের দ্বারস্থ জ্যাকলিন

ডেস্ক নিউজ
আপডেটঃ মে ১২, ২০২২ | ১০:৫৮
ডেস্ক নিউজ
আপডেটঃ মে ১২, ২০২২ | ১০:৫৮
Link Copied!
ভারত ছাড়তে আদালতের দ্বারস্থ জ্যাকলিন

বিদেশে যাওয়ার অনুমতি চেয়ে দিল্লির আদালতের দ্বারস্থ হয়েছেন অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজ। সুকেশ চন্দ্রশেখরের ২০০ কোটি টাকার প্রতারণার মামলার সঙ্গে জড়িয়ে জ্যাকলিনের বিদেশ যাত্রা এখন আর আগের মতো সহজ নয়।আদালতের কাছ থেকে অনুমিত নিয়েই দেশের বাইরে পা দিতে হবে তাকে।

আবু ধাবিতে অনুষ্ঠিত হতে চলেছে বলিউডের একটি পুরস্কার বিতরণী অনুষ্ঠান। অংশ নেওয়ার জন্য সেখানে যেতে চান জ্যাকলিন। এ কারণে ১৫ দিনের জন্য আবু ধাবি যাওয়ার অনুমতি চেয়ে দিল্লি কোর্টে আবেদন জানিয়েছেন।

Unimoni

বিজ্ঞাপন

২০০ কোটি টাকার আর্থিক কেলেঙ্কারিতে অভিযুক্ত ‘ঠগ’ সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে জ্যাকলিনের সম্পর্ক নিয়ে তুমুল শোরগোল বলিউডে। বিশেষ করে জ্যাকলিনের সঙ্গে সুকেশের একটি অন্তরঙ্গ ছবি প্রকাশ্যে আসার পর থেকেই বিতর্কের মুখে পড়েন জ্যাকলিন।

খবরে আসে, সুকেশের কাছ থেকে নাকি দামি দামি উপহারও নিয়েছিলেন তিনি। আর তা নিয়েই নিন্দুকরা জ্যাকলিনের উপর একেবারে ঝাঁপিয়ে পড়েন। জ্যাকলিনকে বিপাকে পড়তে দেখে নিজেকে সামলাতে পারেননি ‘প্রেমিক’ সুকেশ। শেষমেশ নিজেকে দোষী হিসেবে তুলে ধরে সংবাদমাধ্যমকে লিখে ফেলছিলেন এক আবেগঘন চিঠি। সুকেশের কথায়, ‘জ্যাকলিন একেবারেই নির্দোষ। ওসব দামি উপহার ভালবাসার প্রতীক!’ সুকেশ মামলায় ইডির নজরে প্রথম থেকেই ছিলেন জ্যাকলিন। অভিনেত্রীর নামে লুকআউট নোটিশও জারি হয়েছিল।

বিজ্ঞাপন

সুকেশ চন্দ্রশেখর মামলায় নাম জড়িয়েছে বলিউডের নোরা ফতেহি, জাহ্নবী কাপুর ও সারা আলি খানেরও। সম্প্রতি এই কাণ্ডে নাম জড়িয়েছে ভূমি পেডনেকরও। এক ভারতীয় সংবাদমাধ্যম সূত্রের দাবি, চন্দ্রশেখর জাল বিছিয়েছিলেন ভূমির জন্যও। তবে ইডিকে নায়িকা জানিয়েছেন, তিনি ওই প্রতারকের থেকে কোনো উপহার নিতে রাজি হননি।

 

আরো পড়ুন:

সবাই আমার স্ত্রীকে চোরের বউ বলে আমাকে জামিন দেন

পাসপোর্ট অফিসে কোটি টাকার ঘুষ বাণিজ্য, অনুসন্ধানে দুদক 

প্রবাসী বন্ডে কমছে মুনাফার হার

ওমানে সড়ক দুর্ঘটনায় নিহত জসিম

করোনা মোকাবিলায় ওমানের চেয়েও এগিয়ে বাংলাদেশ

 

আরো দেখুনঃ

শীর্ষ সংবাদ:
প্রথমবারের মতো মহাকাশে নিজস্ব স্যাটেলাইট উৎক্ষেপণ করতে যাচ্ছে ওমান ওমানে ৩ দিন যাবত নিখোঁজ এক নারী, সন্ধান চায় পুলিশ দেশের পাসপোর্ট অফিসে সার্ভার জটিলতা, দুর্ভোগে হাজারো প্রবাসী বিদ্যুৎ বিভ্রাটের কারণে ঢাকা বিমানবন্দরের ইমিগ্রেশন কার্যক্রম ব্যাহত আমিরাতে অভিবাসন আইনের বড় সংস্কার, দক্ষ পেশাজীবীদের জন্য সুবর্ণ সুযোগ প্রবাসী বাবার লাশের অপেক্ষায় দিন গুনছে পারভেজ সৌদি আরবে প্রবাসী বাংলাদেশির মৃত্যু রেমিট্যান্সে ধ্বস, প্রবাসীদের প্রণোদনা বাড়ানোর পরামর্শ ওমানে বিপুল পরিমাণ বিদেশী মদের চোরাচালান জব্দ প্রকৌশলী প্রদীপ কুমার বড়ুয়া আর নেই মালয়েশিয়া যাওয়ার পথে ট্রলারডুবি: নিখোঁজ ২ শতাধিক বিদেশে পাঠানোর নামে টাকা আত্মসাৎ, মূলহোতা গ্রেফতার বাংলাদেশি প্রবাসীকে সততার জন্য সম্মাননা দিলো দুবাই পুলিশ ছাগল চুরি করে পালানোর সময় যুবলীগ নেতাকে গণধোলাই খেজুরের যত উপকারিতা সৌদিতে ক্রীতদাসের জীবন, মুক্তির আকুতি প্রবাসীদের ওমানে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক বাংলাদেশি প্রবাসীর মৃত্যু চলন্ত বিমান ফুটো হয়ে গুলি লাগল যাত্রীর গায়ে! ৬ আসন নিয়ে বিমান ভ্রমণ করলেন বিশ্বের সবচেয়ে লম্বা নারী সৌদি আরবে উড়ে উড়ে খাবার ডেলিভারি