করোনা টেস্টের নামে বিদেশগামী যাত্রীদের সঙ্গে প্রতারণা, ঢাকা থেকে গ্রেফতার ৭

ডেস্ক নিউজ
আপডেটঃ মে ১৬, ২০২২ | ২:২৫
ডেস্ক নিউজ
আপডেটঃ মে ১৬, ২০২২ | ২:২৫
Link Copied!
করোনা টেস্টের নামে বিদেশগামী যাত্রীদের সঙ্গে প্রতারণা, ঢাকা থেকে গ্রেফতার ৭

নিজেদের ডাক্তার, নার্স ও হাসপাতালের স্টাফ পরিচয় দিয়ে বিদেশগামী যাত্রীদের করোনা টেস্টের নামে প্রতারণার অভিযোগে রাজধানীর বনানী থেকে ৭ জনকে গ্রেফতার করেছে র‍্যাব। রবিবার (১৫ মে) রাজধানীর বনানী ও মহাখালীর হাসপাতালগুলোর সামনে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। পরে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান র‍্যাব-১ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল আব্দুল্লাহ আল মোমেন।

Unimoni

গ্রেফতারকৃতরা হলো— জসীমউদ্দীন (২৮), তারিকুল ইসলাম (২৬), আলমগীর হোসেন (২০), রিপন মিয়া (২৮), আরিফুল ইসলাম (২০), আহমেদ হোসেন শাহাদাত (১৮), শামীম হোসেন (৩০)। এসময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয় করোনা টেস্টের পজিটিভ ও নেগেটিভ সার্টিফিকেট, বিকাশের মাধ্যমে টাকা হাতিয়ে নেওয়ার কাজে ব্যবহৃত দুটি সিম, তিনটি প্রবাসীদের মোবাইল নাম্বার সংবলিত টোকেন।

বিজ্ঞাপন

তিনি বলেন, গ্রেফতারকৃতরা সঙ্ঘবদ্ধ প্রতারক চক্রের সদস্য। বিদেশগামী যাত্রীদের কাছে নিজেদের ডাক্তার, নার্স ও হাসপাতালের স্টাফ পরিচয় দিয়ে প্রথমে বিশ্বস্ততা তৈরি করত। এই চক্রের সদস্যরা এখন পর্যন্ত লক্ষাধিক টাকা হাতিয়ে নিয়েছে বিভিন্ন লোকজনের কাছ থেকে। টাকা নিয়ে ভুয়া করোনা সার্টিফিকেট দিত আবার কখনো ব্যবহৃত মোবাইল ফোন বন্ধ রেখে লোকজনের সঙ্গে প্রতারিত করত।

Probashir Taxi

বিজ্ঞাপন

আরো পড়ুন:

সবাই আমার স্ত্রীকে চোরের বউ বলে আমাকে জামিন দেন

পাসপোর্ট অফিসে কোটি টাকার ঘুষ বাণিজ্য, অনুসন্ধানে দুদক 

প্রবাসী বন্ডে কমছে মুনাফার হার

ওমানে সড়ক দুর্ঘটনায় নিহত জসিম

করোনা মোকাবিলায় ওমানের চেয়েও এগিয়ে বাংলাদেশ

 

আরো দেখুনঃ

শীর্ষ সংবাদ:
এদেশে প্রবাসীর স্ত্রী হওয়া কি আমার অপরাধ? প্রথমবারের মতো মহাকাশে নিজস্ব স্যাটেলাইট উৎক্ষেপণ করতে যাচ্ছে ওমান ওমানে ৩ দিন যাবত নিখোঁজ এক নারী, সন্ধান চায় পুলিশ দেশের পাসপোর্ট অফিসে সার্ভার জটিলতা, দুর্ভোগে হাজারো প্রবাসী বিদ্যুৎ বিভ্রাটের কারণে ঢাকা বিমানবন্দরের ইমিগ্রেশন কার্যক্রম ব্যাহত আমিরাতে অভিবাসন আইনের বড় সংস্কার, দক্ষ পেশাজীবীদের জন্য সুবর্ণ সুযোগ প্রবাসী বাবার লাশের অপেক্ষায় দিন গুনছে পারভেজ সৌদি আরবে প্রবাসী বাংলাদেশির মৃত্যু রেমিট্যান্সে ধ্বস, প্রবাসীদের প্রণোদনা বাড়ানোর পরামর্শ ওমানে বিপুল পরিমাণ বিদেশী মদের চোরাচালান জব্দ প্রকৌশলী প্রদীপ কুমার বড়ুয়া আর নেই মালয়েশিয়া যাওয়ার পথে ট্রলারডুবি: নিখোঁজ ২ শতাধিক বিদেশে পাঠানোর নামে টাকা আত্মসাৎ, মূলহোতা গ্রেফতার বাংলাদেশি প্রবাসীকে সততার জন্য সম্মাননা দিলো দুবাই পুলিশ ছাগল চুরি করে পালানোর সময় যুবলীগ নেতাকে গণধোলাই খেজুরের যত উপকারিতা সৌদিতে ক্রীতদাসের জীবন, মুক্তির আকুতি প্রবাসীদের ওমানে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক বাংলাদেশি প্রবাসীর মৃত্যু চলন্ত বিমান ফুটো হয়ে গুলি লাগল যাত্রীর গায়ে! ৬ আসন নিয়ে বিমান ভ্রমণ করলেন বিশ্বের সবচেয়ে লম্বা নারী