কুকুরের মাংস দিয়ে বিরিয়ানি রান্না, মালিক আটক

ডেস্ক নিউজ
আপডেটঃ মে ১৬, ২০২২ | ৬:৩৯
ডেস্ক নিউজ
আপডেটঃ মে ১৬, ২০২২ | ৬:৩৯
Link Copied!
কুকুরের মাংস দিয়ে বিরিয়ানি রান্না, মালিক আটক

সাভারের আশুলিয়ায় কুকুরের মাংস দিয়ে বিরিয়ানি রান্না ও বিক্রির অভিযোগে দোকান মালিককে আটক করেছে পুলিশ। ঐ সময় তার চাচাতো ভাই বিল্লাল পালিয়ে যান। রোববার রাতে আশুলিয়ার নরসিংহপুর বাসস্ট্যান্ড এলাকায় এ ঘটনা ঘটে।

কুকুরের মাংস দিয়ে বিরিয়ানি রান্না, মালিক আটক

আটককৃত রাজীব বরিশালের মুলাদি থানার নুনচর গ্রামের চুন্নু হাওলাদারের ছেলে। তিনি ঐ বিরিয়ানির দোকানের মালিক। এছাড়া আশুলিয়া বাজারের বিভিন্ন স্থানে তার ৭টি বিরিয়ানির দোকান আছে।

বিজ্ঞাপন

PK

স্থানীয় সূত্রে জানা গেছে, রাজীব তার দোকানে কুকুরের মাংস দিয়ে বিরিয়ানি রান্না ও বিক্রি করছেন- এমন খবর পেয়ে কয়েকজন সাংবাদিক সেখানে সংবাদ সংগ্রহ করতে যান। দোকানে ঢুকে এ বিষয়ে প্রশ্ন করতেই সাংবাদিকদের ওপর চড়ান হন রাজীব ও বিল্লাল। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেলে বিল্লাল পালিয়ে যান।

Lulu

বিজ্ঞাপন

আলমগীর হোসেন নামে এক ক্রেতা জানান, ঐ দোকানের বিরিয়ানি খাওয়ার পর তার সন্দেহ হয়। তখন তিনি দোকান মালিকের কাছে জানতে চাইলে তাকে হুমকি-ধমকি দিয়ে তাড়িয়ে দেন দোকানের মালিক ও কর্মচারীরা।

Unimoni

আশুলিয়া থানার এসআই সুব্রত রায় জানান, ঘটনাস্থল থেকে দোকান মালিককে আটক করা হয়েছে। আলামত হিসেবে মাংস এবং হাড্ডি সংরক্ষণ করে পরীক্ষাগারে পাঠানো হয়েছে।

 

আরো পড়ুন:

সবাই আমার স্ত্রীকে চোরের বউ বলে আমাকে জামিন দেন

পাসপোর্ট অফিসে কোটি টাকার ঘুষ বাণিজ্য, অনুসন্ধানে দুদক 

প্রবাসী বন্ডে কমছে মুনাফার হার

ওমানে সড়ক দুর্ঘটনায় নিহত জসিম

করোনা মোকাবিলায় ওমানের চেয়েও এগিয়ে বাংলাদেশ

 

আরো দেখুনঃ

শীর্ষ সংবাদ:
বিপুল উৎসাহ-উদ্দীপনায় জাতীয় দিবস উদযাপন করলো সৌদি আরব ঢাকায় আমিরাতের নতুন রাষ্ট্রদূত আব্দুল্লাহ আলহামুদি শিশু পর্নোগ্রাফির অভিযোগে বাংলাদেশি গ্রেফতার অবশেষে ফাঁস হলো মেসির বার্সা ছাড়ার রহস্য বিশ্বকাপে টিকিটের সাথে ‘হায়া কার্ড’ বাধ্যতামূলক করলো কাতার ওমানে চুরির অভিযোগে চার প্রবাসী গ্রেফতার সিরিয়া উপকূলে নৌকাডুবিতে নিহত ৭১ অভিবাসী মধ্যপ্রাচ্যের বাজারে সাড়া ব্যাপক ফেলছে বাংলাদেশি মাছ কুয়েতে প্রবাসীদের জন্য দুঃসংবাদ দুবাইতে মেশিনের সুইচ চাপলেই বিনামূল্যে মিলছে রুটি কোরআন প্রতিযোগিতায় ১১১ দেশের মধ্যে তৃতীয় বাংলাদেশের তাকরীম প্রবাসীদের পাসপোর্ট প্রাপ্তি সহজীকরণের দাবি জামালপুরে এক মেয়ে বিয়ে করলো আরেক মেয়েকে সিআইডি অভিযানের পর রেমিট্যান্সের প্রবাহ বৃদ্ধি পেয়েছে বিমানবন্দর থেকে সাফ জয়ী নারীদের লাগেজ ভেঙে আড়াই লাখ টাকা চুরি রহস্যময় গ্রাম, মানুষকে উধাও করে দেয় নিমিষেই নতুন রোগ, বিমানবন্দর থেকে ফেরত যাচ্ছেন অনেক প্রবাসী ওমানে গাড়ী বীমার খরচ বাড়লো ১৫ শতাংশ হানিমুনে গিয়ে প্রবাসী স্বামীকে পিটিয়ে প্রেমিকের সাথে পালালো স্ত্রী ইউরোপে মানবপাচার চক্রের মূলহোতাসহ ৩ জনকে গ্রেপ্তার