লেবাননে বাংলাদেশি নারীর মরদেহ উদ্ধার, জড়িত সন্দেহে এক বাংলাদেশী আটক 

ডেস্ক নিউজ
আপডেটঃ মে ১৭, ২০২২ | ৫:৪৫
ডেস্ক নিউজ
আপডেটঃ মে ১৭, ২০২২ | ৫:৪৫
Link Copied!
ওমান প্রবাসীর ছেলের রহস্যজনক মৃত্যু

লেবাননে জুনি জেলার আধুনিস এলাকার একটি বাসা থেকে মমতাজ নামে এক বাংলাদেশি নারী কর্মীর মরদেহ উদ্ধার করা হয়েছে। সোমবার (১৬-মে) বিকেলে স্থানীয় পুলিশ তার মরদেহ উদ্ধার করে। মরদেহ ময়নাতদন্তের জন্য স্থানীয় একটি হাসপাতালের মর্গে রাখা আছে। নিহত মমতাজের বাড়ি শরীয়তপুর জেলায়।

Unimoni

এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য মাহমুদুল হাসান তপু নামে এক বাংলাদেশি যুবককে পুলিশ আটক করেছে। প্রত্যক্ষদর্শীরা জানান, আধুনিস এলাকার ওই বাসায় মমতাজ ও মাহমুদুল হাসান তপু বসবাস করতেন। তপুর বাড়ি কুমিল্লায়।

বিজ্ঞাপন

Lulu

গতকাল স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে পুলিশ ময়নাতদন্তের জন্য মরদেহ নিয়ে যায় এবং জিজ্ঞাসাবাদের জন্য তপুকে আটক করে।

PK

বিজ্ঞাপন

আরো পড়ুন:

সবাই আমার স্ত্রীকে চোরের বউ বলে আমাকে জামিন দেন

পাসপোর্ট অফিসে কোটি টাকার ঘুষ বাণিজ্য, অনুসন্ধানে দুদক 

প্রবাসী বন্ডে কমছে মুনাফার হার

ওমানে সড়ক দুর্ঘটনায় নিহত জসিম

করোনা মোকাবিলায় ওমানের চেয়েও এগিয়ে বাংলাদেশ

 

আরো দেখুনঃ

শীর্ষ সংবাদ:
বিপুল উৎসাহ-উদ্দীপনায় জাতীয় দিবস উদযাপন করলো সৌদি আরব ঢাকায় আমিরাতের নতুন রাষ্ট্রদূত আব্দুল্লাহ আলহামুদি শিশু পর্নোগ্রাফির অভিযোগে বাংলাদেশি গ্রেফতার অবশেষে ফাঁস হলো মেসির বার্সা ছাড়ার রহস্য বিশ্বকাপে টিকিটের সাথে ‘হায়া কার্ড’ বাধ্যতামূলক করলো কাতার ওমানে চুরির অভিযোগে চার প্রবাসী গ্রেফতার সিরিয়া উপকূলে নৌকাডুবিতে নিহত ৭১ অভিবাসী মধ্যপ্রাচ্যের বাজারে সাড়া ব্যাপক ফেলছে বাংলাদেশি মাছ কুয়েতে প্রবাসীদের জন্য দুঃসংবাদ দুবাইতে মেশিনের সুইচ চাপলেই বিনামূল্যে মিলছে রুটি কোরআন প্রতিযোগিতায় ১১১ দেশের মধ্যে তৃতীয় বাংলাদেশের তাকরীম প্রবাসীদের পাসপোর্ট প্রাপ্তি সহজীকরণের দাবি জামালপুরে এক মেয়ে বিয়ে করলো আরেক মেয়েকে সিআইডি অভিযানের পর রেমিট্যান্সের প্রবাহ বৃদ্ধি পেয়েছে বিমানবন্দর থেকে সাফ জয়ী নারীদের লাগেজ ভেঙে আড়াই লাখ টাকা চুরি রহস্যময় গ্রাম, মানুষকে উধাও করে দেয় নিমিষেই নতুন রোগ, বিমানবন্দর থেকে ফেরত যাচ্ছেন অনেক প্রবাসী ওমানে গাড়ী বীমার খরচ বাড়লো ১৫ শতাংশ হানিমুনে গিয়ে প্রবাসী স্বামীকে পিটিয়ে প্রেমিকের সাথে পালালো স্ত্রী ইউরোপে মানবপাচার চক্রের মূলহোতাসহ ৩ জনকে গ্রেপ্তার