উড্ডয়নের ১৫ মিনিটের মাথায় ঢাকায় জরুরি অবতরণ

ডেস্ক নিউজ
আপডেটঃ মে ১৮, ২০২২ | ৩:৫১
ডেস্ক নিউজ
আপডেটঃ মে ১৮, ২০২২ | ৩:৫১
Link Copied!
উড্ডয়নের ১৫ মিনিটের মাথায় ঢাকায় জরুরি অবতরণ

ঢাকা থেকে উড্ডয়নের ১৫ মিনিটের মাথায় আবারো ঢাকায় ফিরে জরুরি অবতরণ করেছে নভোএয়ারের একটি ফ্লাইট। ফ্লাইটটি ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে কক্সবাজারের উদ্দেশে রওনা হয়েছিল। বুধবার (১৮ মে) সকাল ৯টায় নভোএয়ারের ভিকিউ-৯২৫ ফ্লাইটে ইঞ্জিনে ত্রুটি দেখা দিলে পাইলট তা জরুরি অবতরণ করান।

PK

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের নির্বাহী পরিচালক গ্রুপ ক্যাপ্টেন কামরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, সকালে নভোএয়ারের ভিকিউ-৯২৫ ফ্লাইটটি ঢাকা থেকে রওনা হওয়ার পরপরই পাইলট ইঞ্জিনে ত্রুটি দেখতে পান। পরে তিনি ঢাকা বিমানবন্দরে জরুরি অবতরণের সিদ্ধান্ত নেন। সব প্রস্তুতি নেওয়ার পর কিছুক্ষণের মধ্যেই ফ্লাইটটি জরুরি অবতরণ করে। আলহামদুলিল্লাহ্‌ ফ্লাইটের সব আরোহী নিরাপদ ও অক্ষত রয়েছেন। 

বিজ্ঞাপন

Unimoni

নভোএয়ার জানায়, ফ্লাইটের সব যাত্রীদের আমাদের অন্য আরেকটি এয়ারক্রাফটে কক্সবাজার পাঠানো হয়েছে। এছাড়াও জরুরি অবতরণ করা ফ্লাইটটি মেরামতের পর আজই তার নির্দিষ্ট শিডিউল ফ্লাইট পরিচালনা করবে।

LULU

বিজ্ঞাপন

ফ্লাইটের এক যাত্রীরা জানান, সকাল ৯টার ফ্লাইটটি আকাশে ওড়ার পর থেকেই অস্বাভাবিকভাবে ঝাঁকি হচ্ছিল। ক্রুদের একজন জানালেন ডান দিকের ইঞ্জিন ঠিকমতো কাজ করছিল না, একারণে তারা জরুরি অবতরণ করবে। যাই হোক পরে নিরাপদে আমরা অবতরণ করি। ফ্লাইটের ক্যাপ্টেন অত্যন্ত দক্ষ ছিলেন।

 

আরো পড়ুন:

সবাই আমার স্ত্রীকে চোরের বউ বলে আমাকে জামিন দেন

পাসপোর্ট অফিসে কোটি টাকার ঘুষ বাণিজ্য, অনুসন্ধানে দুদক 

প্রবাসী বন্ডে কমছে মুনাফার হার

ওমানে সড়ক দুর্ঘটনায় নিহত জসিম

করোনা মোকাবিলায় ওমানের চেয়েও এগিয়ে বাংলাদেশ

 

আরো দেখুনঃ

শীর্ষ সংবাদ:
বিপুল উৎসাহ-উদ্দীপনায় জাতীয় দিবস উদযাপন করলো সৌদি আরব ঢাকায় আমিরাতের নতুন রাষ্ট্রদূত আব্দুল্লাহ আলহামুদি শিশু পর্নোগ্রাফির অভিযোগে বাংলাদেশি গ্রেফতার অবশেষে ফাঁস হলো মেসির বার্সা ছাড়ার রহস্য বিশ্বকাপে টিকিটের সাথে ‘হায়া কার্ড’ বাধ্যতামূলক করলো কাতার ওমানে চুরির অভিযোগে চার প্রবাসী গ্রেফতার সিরিয়া উপকূলে নৌকাডুবিতে নিহত ৭১ অভিবাসী মধ্যপ্রাচ্যের বাজারে সাড়া ব্যাপক ফেলছে বাংলাদেশি মাছ কুয়েতে প্রবাসীদের জন্য দুঃসংবাদ দুবাইতে মেশিনের সুইচ চাপলেই বিনামূল্যে মিলছে রুটি কোরআন প্রতিযোগিতায় ১১১ দেশের মধ্যে তৃতীয় বাংলাদেশের তাকরীম প্রবাসীদের পাসপোর্ট প্রাপ্তি সহজীকরণের দাবি জামালপুরে এক মেয়ে বিয়ে করলো আরেক মেয়েকে সিআইডি অভিযানের পর রেমিট্যান্সের প্রবাহ বৃদ্ধি পেয়েছে বিমানবন্দর থেকে সাফ জয়ী নারীদের লাগেজ ভেঙে আড়াই লাখ টাকা চুরি রহস্যময় গ্রাম, মানুষকে উধাও করে দেয় নিমিষেই নতুন রোগ, বিমানবন্দর থেকে ফেরত যাচ্ছেন অনেক প্রবাসী ওমানে গাড়ী বীমার খরচ বাড়লো ১৫ শতাংশ হানিমুনে গিয়ে প্রবাসী স্বামীকে পিটিয়ে প্রেমিকের সাথে পালালো স্ত্রী ইউরোপে মানবপাচার চক্রের মূলহোতাসহ ৩ জনকে গ্রেপ্তার