ওমান পুলিশের নজরদারিতে বাংলাদেশী মুসা

ডেস্ক নিউজ
আপডেটঃ মে ২৩, ২০২২ | ৩:৩৩
ডেস্ক নিউজ
আপডেটঃ মে ২৩, ২০২২ | ৩:৩৩
Link Copied!
ওমান পুলিশের নজরদারিতে বাংলাদেশী মুসা

ওমান পুলিশের কঠোর নজরাদিতে রয়েছেন বাংলাদেশী মুসা। ইতিমধ্যেই ওমানে মুসার অবস্থান শনাক্ত করেছে দেশটির রয়্যাল ওমান পুলিশ। তাকে গ্রেফতারে ওমান পুলিশের সঙ্গে যোগাযোগ করছে বাংলাদেশ পুলিশের সদর দপ্তর। এ বিষয়ে পুলিশের ন্যাশনাল সেন্ট্রাল ব্যুরোর (এনসিবি) সহকারী মহাপরিদর্শক মহিদুল ইসলাম গণমাধ্যমকে বলেন, ওমানে যাওয়ার পর আমরা তাকে নজরদারিতে রাখতে বলেছি। ওমানের পুলিশ তাদের নজরদারিতে রেখেছে। তবে তাকে ফেরানোর ব্যাপারে বলার মতো কোনো অগ্রগতি নেই। মামলার তদন্ত সংস্থা ডিবির সঙ্গে এনসিবির মৌখিক যোগাযোগ হচ্ছে বলেও জানান তিনি।

LULU

গত ২৪ মার্চ রাজধানীর শাহজাহানপুরের ব্যস্ত সড়কে ফিল্মি স্টাইলে আওয়ামী লীগ নেতা জাহিদুল ইসলাম টিপুকে গুলি করে হত্যার সমন্বয়কারী মুসা দুবাই থেকে ওমানে পালিয়েছেন। ওমান পৌঁছে তিনি আরও বেপরোয়া হয়ে উঠেছেন। এ মাসের শুরুতে ওমান যাওয়ার পর সেখান থেকে মতিঝিলের ফুটপাতসহ বিভিন্ন এলাকার নিয়ন্ত্রণকারীদের ফোন করে চাঁদাবাজি করছেন এমন অভিযোগ উঠে এসেছে।

বিজ্ঞাপন

PK

পুলিশ সূত্র ও টিপুর পরিবারের সদস্যরা জানিয়েছেন, ওমান থেকে চাঁদাবাজি সহ বিভিন্নজনকে হুমকি দিচ্ছে মুসা। ভুক্তভোগী ফারহানা ইসলাম ডলিসহ তার অনুসারীরা শাহজাহানপুর ও মতিঝিল থানায় অন্তত তিনটি জিডি করেছেন। টিপুর স্ত্রী সাক্ষাৎ করে এই বিষয়গুলো আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, স্বরাষ্ট্রমন্ত্রী, দপ্তর সম্পাদক ও তথ্য মন্ত্রীকে জানিয়েছেন। প্রধানমন্ত্রীকেও বিষয়টি অবগত করেছেন তিনি। তবুও থামছে না মুসার তৎপরতা। এ অবস্থায় মামলার গতি ত্বরান্বিত করতে মুসাকে দেশে ফেরানোর বিষয়টি অত্যন্ত গুরুত্ব সহকারে দেখা হচ্ছে। এর পাশাপাশি মোল্লা শামীমকে হন্য হয়ে খুঁজছেন গোয়েন্দারা। খুব শিগগিরই সুসংবাদ দেওয়া যাবে বলেও আশা তাদের।

Unimoni

বিজ্ঞাপন

উল্লেখ্য: চলতি বছরের ২৪ মার্চ রাত সাড়ে ১০টায় ঢাকার শাহজাহানপুর সড়কে প্রকাশ্য গুলিতে নিহত হন আওয়ামী লীগ নেতা জাহিদুল ইসলাম টিপু। এছাড়া ঘটনাস্থলে একজন নিরীহ কলেজছাত্রীও নিহত হয়। আলোচিত এই হত্যাকাণ্ডের সমন্বয়কারী মুসা বর্তমানে ওমানে পলাতক রয়েছেন। ওমান পুলিশের মাধ্যমে তাকে গ্রেফতার করে যেকোনো সময় দেশে আনা হবে বলে জানিয়েছে গোয়েন্দা সংস্থা। 

 

আরো পড়ুন:

সবাই আমার স্ত্রীকে চোরের বউ বলে আমাকে জামিন দেন

পাসপোর্ট অফিসে কোটি টাকার ঘুষ বাণিজ্য, অনুসন্ধানে দুদক 

প্রবাসী বন্ডে কমছে মুনাফার হার

ওমানে সড়ক দুর্ঘটনায় নিহত জসিম

করোনা মোকাবিলায় ওমানের চেয়েও এগিয়ে বাংলাদেশ

 

আরো দেখুনঃ

শীর্ষ সংবাদ:
ওমানে সাইবার প্রতারণার নতুন ফাঁদ, প্রবাসীদের সর্তক থাকার আহ্বান প্রবাসীদের অজ্ঞান করে সর্বস্ব লুট, চক্রের মূলহোতাসহ গ্রেপ্তার ৪ ছুটিতে এসে সৌদি প্রবাসীর মৃত্যু দুর্নীতির অভিযোগে বিমানের চিফ ইঞ্জিনিয়ারকে দুদকের জিজ্ঞাসাবাদ প্রবাসীদের পাশে দাঁড়াল বাংলাদেশ পুলিশ আকাশে উড়ল বিশ্বের প্রথম বিদ্যুৎচালিত যাত্রীবাহী বিমান তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রবাসীকে কুপিয়ে হত্যার চেষ্টা ওমানে দ্রুত ছড়িয়ে পড়ছে ‘ব্রুসেলোসিস’, দেশজুড়ে আতঙ্ক দক্ষতা যাচাইয়ে সৌদি-বাংলাদেশ চুক্তি সই বিকল্প পদ্ধতিতে ১০ হাজার কর্মী যাচ্ছে মালয়েশিয়া মৃত সাগরে মানুষ ডুবে না কেন? কালের সাক্ষী সুলতান সুলেমান আমলের মসজিদ ডাক্তারদের লেখার কারণে প্রতি বছর ৭ হাজার মানুষের মৃত্যু প্রবাসীদের নিরাপত্তায় সর্বোচ্চ গুরুত্বের অঙ্গীকার চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের ওমানে নতুন রোগের সন্ধান, সবাইকে সতর্ক থাকার আহ্বান সৌদির ফুটপাতে ঘুমাচ্ছেন বাংলাদেশিরা যুবরাজ সালমানকে সৌদি আরবের প্রধানমন্ত্রী ঘোষণা চালু হচ্ছে ওমান আমিরাত দ্রুত গতির ট্রেন দুই দিনের রাষ্ট্রীয় সফরে ওমান গেলেন আমিরাতের প্রেসিডেন্ট চোখ ওঠা যাত্রীদের সাতদিনের মধ্যে বিদেশ ভ্রমণ না করার অনুরোধ