ইসরাইল বিরোধী কঠোর আইন পাশ করল ইরাক

ডেস্ক নিউজ
আপডেটঃ মে ২৮, ২০২২ | ৪:১১
ডেস্ক নিউজ
আপডেটঃ মে ২৮, ২০২২ | ৪:১১
Link Copied!
ইসরাইল বিরোধী কঠোর আইন পাশ করল ইরাক

ইসরায়েল বিরোধী কঠোর আইন পাশ করেছে ইরাকের পার্লামেন্ট। নতুন আইন অনুযায়ী, এখন থেকে কোনো ইরাকি নাগরিক বা প্রতিষ্ঠান ইসরায়েলে ভ্রমণ ও তাদের সাথে কোন ধরনের সম্পর্ক রাখতে পারবে না।

PK

এমনকি সোশ্যাল মিডিয়ায়ও কোনো ইসরায়েলির সাথে যোগাযোগ রাখা নিষিদ্ধ করা হয়েছে এই আইনের মাধ্যমে। আইন ভঙ্গকারীকে যাবজ্জীবন কারাদণ্ড বা মৃত্যুদণ্ডে দণ্ডিত করা হবে।

বিজ্ঞাপন

LULU

আল জাজিরা এক প্রতিবেদনে জানিয়েছে, গতকাল বৃহস্পতিবার ইরাকি পার্লামেন্টের ৩২৯ আসনের মধ্যে ২৭৫টি ভোট পেয়ে এই আইন পাশ করা হয়। সদ্য পাশ হওয়া আইনে বলা হয়েছে, দেশের ভেতর ও দেশের বাইরে কোনো ইরাকি নাগরিক ও প্রতিষ্ঠান ইসরায়েলের সাথে যোগাযোগ রাখতে পারবে না।

Unimoni

বিজ্ঞাপন

যারা আইন অমান্য করে ইসরাইলে ভ্রমণ বা সম্পর্ক রাখবে তাদেরকে যাবজ্জীবন কারাদণ্ড ও মৃত্যুদণ্ড দেওয়া হবে।

 

আরো পড়ুন:

সবাই আমার স্ত্রীকে চোরের বউ বলে আমাকে জামিন দেন

পাসপোর্ট অফিসে কোটি টাকার ঘুষ বাণিজ্য, অনুসন্ধানে দুদক 

প্রবাসী বন্ডে কমছে মুনাফার হার

ওমানে সড়ক দুর্ঘটনায় নিহত জসিম

করোনা মোকাবিলায় ওমানের চেয়েও এগিয়ে বাংলাদেশ

 

আরো দেখুনঃ

শীর্ষ সংবাদ:
বিপুল উৎসাহ-উদ্দীপনায় জাতীয় দিবস উদযাপন করলো সৌদি আরব ঢাকায় আমিরাতের নতুন রাষ্ট্রদূত আব্দুল্লাহ আলহামুদি শিশু পর্নোগ্রাফির অভিযোগে বাংলাদেশি গ্রেফতার অবশেষে ফাঁস হলো মেসির বার্সা ছাড়ার রহস্য বিশ্বকাপে টিকিটের সাথে ‘হায়া কার্ড’ বাধ্যতামূলক করলো কাতার ওমানে চুরির অভিযোগে চার প্রবাসী গ্রেফতার সিরিয়া উপকূলে নৌকাডুবিতে নিহত ৭১ অভিবাসী মধ্যপ্রাচ্যের বাজারে সাড়া ব্যাপক ফেলছে বাংলাদেশি মাছ কুয়েতে প্রবাসীদের জন্য দুঃসংবাদ দুবাইতে মেশিনের সুইচ চাপলেই বিনামূল্যে মিলছে রুটি কোরআন প্রতিযোগিতায় ১১১ দেশের মধ্যে তৃতীয় বাংলাদেশের তাকরীম প্রবাসীদের পাসপোর্ট প্রাপ্তি সহজীকরণের দাবি জামালপুরে এক মেয়ে বিয়ে করলো আরেক মেয়েকে সিআইডি অভিযানের পর রেমিট্যান্সের প্রবাহ বৃদ্ধি পেয়েছে বিমানবন্দর থেকে সাফ জয়ী নারীদের লাগেজ ভেঙে আড়াই লাখ টাকা চুরি রহস্যময় গ্রাম, মানুষকে উধাও করে দেয় নিমিষেই নতুন রোগ, বিমানবন্দর থেকে ফেরত যাচ্ছেন অনেক প্রবাসী ওমানে গাড়ী বীমার খরচ বাড়লো ১৫ শতাংশ হানিমুনে গিয়ে প্রবাসী স্বামীকে পিটিয়ে প্রেমিকের সাথে পালালো স্ত্রী ইউরোপে মানবপাচার চক্রের মূলহোতাসহ ৩ জনকে গ্রেপ্তার