মোটরসাইকেল দুর্ঘটনায় ওমানে এক বাংলাদেশী প্রবাসী নিহত

ডেস্ক নিউজ
আপডেটঃ মে ৩০, ২০২২ | ৩:৫২
ডেস্ক নিউজ
আপডেটঃ মে ৩০, ২০২২ | ৩:৫২
Link Copied!
মোটরসাইকেল দুর্ঘটনায় ওমানে এক বাংলাদেশী প্রবাসী নিহত

ওমানে মোটরসাইকেল দুর্ঘটনায় মোহাম্মদ সুজন (২৮) নামে এক বাংলাদেশী প্রবাসী নিহত হয়েছেন। শনিবার (২৮ মে) ওমানের স্থানীয় সময় বিকেল ৫টার দিকে এ দুর্ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে প্রবাসীরা জানান, সালালাহ থেকে প্রায় ১৭০ কিলোমিটার দুরে ইয়েমেনের বর্ডারে দিলকুত নামক স্থানে তিনি মারা যান।

PK

নিহত সুজন নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার চরফকিরা ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের উজির আলী মেস্তরি বাড়ির তোফাজ্জল হোসেন তজু মিয়ার ছেলে। সোমবার (৩০ মে) সকালে নিহতের বড় ভাই এনামুল হক মাস্টার মৃত্যুর সত্যতা নিশ্চিত করেছেন।

বিজ্ঞাপন

LULU

তিনি বলেন, মোহাম্মদ সুজন ওমানে কৃষিকাজ করতেন। কাজ শেষ করে ফেরার পথে একটি সড়কে মোটরসাইকেল দুর্ঘটনার শিকার হন তিনি। পরে প্রবাসীরা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে সেখানে তার মৃত্যু হয়। পরিবারের স্বপ্ন পূরণের লক্ষে সাত বছর আগে ওমান পাড়ি দেয় সুজন। তার মৃত্যুতে শোঁকের ছায়া নেমে এসেছে পরিবারে।

Unimoni

বিজ্ঞাপন

 

 

 

আরো পড়ুন:

ইচ্ছামতো রেমিট্যান্স পাঠানো যাবে, কাগজপত্র ছাড়াই মিলবে প্রণোদনা

মসজিদে নামাজরত অবস্থায় মারা গেলেন ওয়াহেদ মিয়া নামে এক মুসল্লি

সৌদি আরবে গিয়ে ‘বিপদে স্ত্রী’

ওমানে জুয়া খেলার অপরাধে ২৫ প্রবাসীকে গ্রেপ্তার করেছে

চট্টগ্রাম বিমানবন্দরে সাড়ে ৩ কেজি স্বর্ণ জব্দ, আটক ১

 

আরো দেখুনঃ

শীর্ষ সংবাদ:
জি কে শামীমসহ ৮ জনের যাবজ্জীবন কারাদণ্ড কর্মস্থলে যাওয়ার পূর্বে প্রবাসী বাংলাদেশি মৃত্যু বিপুল উৎসাহ-উদ্দীপনায় জাতীয় দিবস উদযাপন করলো সৌদি আরব ঢাকায় আমিরাতের নতুন রাষ্ট্রদূত আব্দুল্লাহ আলহামুদি শিশু পর্নোগ্রাফির অভিযোগে বাংলাদেশি গ্রেফতার অবশেষে ফাঁস হলো মেসির বার্সা ছাড়ার রহস্য বিশ্বকাপে টিকিটের সাথে ‘হায়া কার্ড’ বাধ্যতামূলক করলো কাতার ওমানে চুরির অভিযোগে চার প্রবাসী গ্রেফতার সিরিয়া উপকূলে নৌকাডুবিতে নিহত ৭১ অভিবাসী মধ্যপ্রাচ্যের বাজারে সাড়া ব্যাপক ফেলছে বাংলাদেশি মাছ কুয়েতে প্রবাসীদের জন্য দুঃসংবাদ দুবাইতে মেশিনের সুইচ চাপলেই বিনামূল্যে মিলছে রুটি কোরআন প্রতিযোগিতায় ১১১ দেশের মধ্যে তৃতীয় বাংলাদেশের তাকরীম প্রবাসীদের পাসপোর্ট প্রাপ্তি সহজীকরণের দাবি জামালপুরে এক মেয়ে বিয়ে করলো আরেক মেয়েকে সিআইডি অভিযানের পর রেমিট্যান্সের প্রবাহ বৃদ্ধি পেয়েছে বিমানবন্দর থেকে সাফ জয়ী নারীদের লাগেজ ভেঙে আড়াই লাখ টাকা চুরি রহস্যময় গ্রাম, মানুষকে উধাও করে দেয় নিমিষেই নতুন রোগ, বিমানবন্দর থেকে ফেরত যাচ্ছেন অনেক প্রবাসী ওমানে গাড়ী বীমার খরচ বাড়লো ১৫ শতাংশ