এবার ইসরাইলের বিরুদ্ধে এক হচ্ছে মুসলিম বিশ্ব!

ডেস্ক নিউজ
আপডেটঃ মে ৩০, ২০২২ | ৮:৩৪
ডেস্ক নিউজ
আপডেটঃ মে ৩০, ২০২২ | ৮:৩৪
Link Copied!
এবার ইসরাইলের বিরুদ্ধে এক হচ্ছে মুসলিম বিশ্ব!

ইহুদিবাদী ইসরায়েলের সঙ্গে যে কোনো রকমের সম্পর্ক প্রতিষ্ঠাকে অপরাধ বলে চিহ্নিত করে একটি আইন পাস করতে যাচ্ছে ইয়েমেনের জাতীয় সংসদ। ইয়েমেনের ন্যাশনাল স্যালভেশন গভর্মেন্টের প্রধানমন্ত্রী আব্দুল আজিজ বিন হাবতুর আরবি ভাষার টেলিভিশন চ্যানেল আল-মাসিরাকে রোববার এ কথা বলেছেন। ইয়েমেনের জাতীয় সংসদের এই উদ্যোগের মধ্যদিয়ে ফিলিস্তিনিদের প্রতি বৃহত্তর পর্যায়ে সংহতি প্রকাশের ব্যবস্থা করতে যাচ্ছে ইয়েমেন সরকার।

PK

প্রধানমন্ত্রী হাবতুর জানান, জাতীয় সংসদ শিগগিরই এ বিষয়ে একটি বিল পাস করবে যা আইনে পরিণত করা হবে। তিনি বলেন, ইয়েমেনের জনগণের আকাঙ্ক্ষাকে সম্মান জানিয়ে এই পদক্ষেপ নেয়া হবে। ফিলিস্তিন ইস্যুকে মুসলিম বিশ্বের সবচেয়ে গুরুত্বপূর্ণ এবং প্রধান সমস্যা বলেও তিনি উল্লেখ করেন।

বিজ্ঞাপন

LULU

কয়েকটি আরব দেশের সঙ্গে সম্পর্ক স্বাভাবিক করার পর ইহুদিবাদী সরকার ফিলিস্তিনের জনগণ এবং পবিত্র আল-আকসা মসজিদের ওপর নিপীড়ন এবং অবমাননামূলক কর্মকাণ্ড জোরদার করেছে। এ প্রেক্ষাপটে ইয়েমেনের স্যালভেশন সরকার এই উদ্যোগ নিতে যাচ্ছে।

Unimoni

বিজ্ঞাপন

এর কয়েকদিন আগে ইরাকের সংসদও একই ধরনের একটি আইন পাস করেছে যার আওতায় ইসরাইলের সঙ্গে সব রকমের সম্পর্ককে বেআইনি ও শাস্তিমূলক অপরাধ বলে দেখা হচ্ছে।

 

আরো পড়ুন:

ইসরাইল বিরোধী কঠোর আইন পাশ করল ইরাক

ওমানের সাথে সম্পর্ক স্বাভাবিক করার আশা ইসরাইলের

সৌদির আকাশ পথ ইসরাইলের জন্য নিষিদ্ধ ঘোষণা

ওমান বসে ইসরাইলের পক্ষ নিলে কঠোর ব্যবস্থা নেওয়া হবে!

ইসরাইলের ব্যাপারে কঠোর হুশিয়ারি দিলেন পররাষ্ট্রমন্ত্রী

 

আরো দেখুনঃ

শীর্ষ সংবাদ:
বিপুল উৎসাহ-উদ্দীপনায় জাতীয় দিবস উদযাপন করলো সৌদি আরব ঢাকায় আমিরাতের নতুন রাষ্ট্রদূত আব্দুল্লাহ আলহামুদি শিশু পর্নোগ্রাফির অভিযোগে বাংলাদেশি গ্রেফতার অবশেষে ফাঁস হলো মেসির বার্সা ছাড়ার রহস্য বিশ্বকাপে টিকিটের সাথে ‘হায়া কার্ড’ বাধ্যতামূলক করলো কাতার ওমানে চুরির অভিযোগে চার প্রবাসী গ্রেফতার সিরিয়া উপকূলে নৌকাডুবিতে নিহত ৭১ অভিবাসী মধ্যপ্রাচ্যের বাজারে সাড়া ব্যাপক ফেলছে বাংলাদেশি মাছ কুয়েতে প্রবাসীদের জন্য দুঃসংবাদ দুবাইতে মেশিনের সুইচ চাপলেই বিনামূল্যে মিলছে রুটি কোরআন প্রতিযোগিতায় ১১১ দেশের মধ্যে তৃতীয় বাংলাদেশের তাকরীম প্রবাসীদের পাসপোর্ট প্রাপ্তি সহজীকরণের দাবি জামালপুরে এক মেয়ে বিয়ে করলো আরেক মেয়েকে সিআইডি অভিযানের পর রেমিট্যান্সের প্রবাহ বৃদ্ধি পেয়েছে বিমানবন্দর থেকে সাফ জয়ী নারীদের লাগেজ ভেঙে আড়াই লাখ টাকা চুরি রহস্যময় গ্রাম, মানুষকে উধাও করে দেয় নিমিষেই নতুন রোগ, বিমানবন্দর থেকে ফেরত যাচ্ছেন অনেক প্রবাসী ওমানে গাড়ী বীমার খরচ বাড়লো ১৫ শতাংশ হানিমুনে গিয়ে প্রবাসী স্বামীকে পিটিয়ে প্রেমিকের সাথে পালালো স্ত্রী ইউরোপে মানবপাচার চক্রের মূলহোতাসহ ৩ জনকে গ্রেপ্তার