আল-আকসায় ইসরায়েলি পতাকা মিছিলকে কেন্দ্র করে সংঘর্ষ

ডেস্ক নিউজ
আপডেটঃ মে ৩০, ২০২২ | ৯:৪১
ডেস্ক নিউজ
আপডেটঃ মে ৩০, ২০২২ | ৯:৪১
Link Copied!
আল-আকসায় ইসরায়েলি পতাকা মিছিলকে কেন্দ্র করে সংঘর্ষ

ফিলিস্তিনি সশস্ত্র সংগঠনগুলোর প্রতিশোধ নেয়ার হুমকি উপেক্ষা করে জেরুজালেমের ওল্ড সিটির মুসলিম অধ্যুষিত এলাকার ভেতর দিয়ে পূর্বঘোষিত পতাকা মিছিল করেছে হাজার হাজার ইসরাইলি জাতীয়তাবাদী। রোববার (২৯ মে) এ মিছিলে তারা ‘আরবদের জন্য মৃত্যু’ স্লোগান দেয়।

PK

বার্তা সংস্থা রয়টার্স জানিয়েছে, এ পতাকা মিছিলের জেরে সেখানে ইসরাইলি পুলিশ ও ফিলিস্তিনিদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। উত্তেজনা ছড়িয়েছে পুরো এলাকায়। ফিলিস্তিনিদের সঙ্গে ইসরাইলি পুলিশ ও কট্টর ইহুদিদের নতুন করে বড় ধরনের সংঘাত শুরুর আশঙ্কা করছেন অনেকেই।

বিজ্ঞাপন

LULU

পুলিশ জানিয়েছে, পতাকা মিছিলের আগে রেকর্ড দুই হাজার ৬০০ ইহুদি আল-আকসা প্রাঙ্গণে প্রবেশ করেছিল। সেটি বন্ধ করতে ফিলিস্তিনিরা পাথর নিক্ষেপ করে ও আতশবাজি ফেলে। পরে পুলিশ স্টান গ্রেনেড নিক্ষেপ করে তাদের ছত্রভঙ্গ করে দেয়।

Unimoni

বিজ্ঞাপন

 

আরো পড়ুন:

প্রেসক্রিপশন বিহীন ওষুধ নিয়ে ওমানের বিমানবন্দরে আটক হচ্ছেন প্রবাসীরা

মোটরসাইকেল দুর্ঘটনায় ওমানে এক বাংলাদেশী প্রবাসী নিহত

এবার ইসরাইলের বিরুদ্ধে এক হচ্ছে মুসলিম বিশ্ব!

অবৈধভাবে বসবাসরত বাংলাদেশিদের ফেরত পাঠাচ্ছে যুক্তরাজ্য

আল-আকসায় ইসরায়েলি পতাকা মিছিলকে কেন্দ্র করে সংঘর্ষ

 

আরো দেখুনঃ

শীর্ষ সংবাদ:
এদেশে প্রবাসীর স্ত্রী হওয়া কি আমার অপরাধ? প্রথমবারের মতো মহাকাশে নিজস্ব স্যাটেলাইট উৎক্ষেপণ করতে যাচ্ছে ওমান ওমানে ৩ দিন যাবত নিখোঁজ এক নারী, সন্ধান চায় পুলিশ দেশের পাসপোর্ট অফিসে সার্ভার জটিলতা, দুর্ভোগে হাজারো প্রবাসী বিদ্যুৎ বিভ্রাটের কারণে ঢাকা বিমানবন্দরের ইমিগ্রেশন কার্যক্রম ব্যাহত আমিরাতে অভিবাসন আইনের বড় সংস্কার, দক্ষ পেশাজীবীদের জন্য সুবর্ণ সুযোগ প্রবাসী বাবার লাশের অপেক্ষায় দিন গুনছে পারভেজ সৌদি আরবে প্রবাসী বাংলাদেশির মৃত্যু রেমিট্যান্সে ধ্বস, প্রবাসীদের প্রণোদনা বাড়ানোর পরামর্শ ওমানে বিপুল পরিমাণ বিদেশী মদের চোরাচালান জব্দ প্রকৌশলী প্রদীপ কুমার বড়ুয়া আর নেই মালয়েশিয়া যাওয়ার পথে ট্রলারডুবি: নিখোঁজ ২ শতাধিক বিদেশে পাঠানোর নামে টাকা আত্মসাৎ, মূলহোতা গ্রেফতার বাংলাদেশি প্রবাসীকে সততার জন্য সম্মাননা দিলো দুবাই পুলিশ ছাগল চুরি করে পালানোর সময় যুবলীগ নেতাকে গণধোলাই খেজুরের যত উপকারিতা সৌদিতে ক্রীতদাসের জীবন, মুক্তির আকুতি প্রবাসীদের ওমানে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক বাংলাদেশি প্রবাসীর মৃত্যু চলন্ত বিমান ফুটো হয়ে গুলি লাগল যাত্রীর গায়ে! ৬ আসন নিয়ে বিমান ভ্রমণ করলেন বিশ্বের সবচেয়ে লম্বা নারী