সোমবার, ৩০শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

আল-আকসায় ইসরায়েলি পতাকা মিছিলকে কেন্দ্র করে সংঘর্ষ

ডেস্ক নিউজ
আপডেটঃ মে ৩০, ২০২২ | ৯:৪১
ডেস্ক নিউজ
আপডেটঃ মে ৩০, ২০২২ | ৯:৪১
Link Copied!
আল-আকসায় ইসরায়েলি পতাকা মিছিলকে কেন্দ্র করে সংঘর্ষ

ফিলিস্তিনি সশস্ত্র সংগঠনগুলোর প্রতিশোধ নেয়ার হুমকি উপেক্ষা করে জেরুজালেমের ওল্ড সিটির মুসলিম অধ্যুষিত এলাকার ভেতর দিয়ে পূর্বঘোষিত পতাকা মিছিল করেছে হাজার হাজার ইসরাইলি জাতীয়তাবাদী। রোববার (২৯ মে) এ মিছিলে তারা ‘আরবদের জন্য মৃত্যু’ স্লোগান দেয়।

PK

বার্তা সংস্থা রয়টার্স জানিয়েছে, এ পতাকা মিছিলের জেরে সেখানে ইসরাইলি পুলিশ ও ফিলিস্তিনিদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। উত্তেজনা ছড়িয়েছে পুরো এলাকায়। ফিলিস্তিনিদের সঙ্গে ইসরাইলি পুলিশ ও কট্টর ইহুদিদের নতুন করে বড় ধরনের সংঘাত শুরুর আশঙ্কা করছেন অনেকেই।

বিজ্ঞাপন

LULU

পুলিশ জানিয়েছে, পতাকা মিছিলের আগে রেকর্ড দুই হাজার ৬০০ ইহুদি আল-আকসা প্রাঙ্গণে প্রবেশ করেছিল। সেটি বন্ধ করতে ফিলিস্তিনিরা পাথর নিক্ষেপ করে ও আতশবাজি ফেলে। পরে পুলিশ স্টান গ্রেনেড নিক্ষেপ করে তাদের ছত্রভঙ্গ করে দেয়।

Unimoni

বিজ্ঞাপন

 

আরো পড়ুন:

প্রেসক্রিপশন বিহীন ওষুধ নিয়ে ওমানের বিমানবন্দরে আটক হচ্ছেন প্রবাসীরা

মোটরসাইকেল দুর্ঘটনায় ওমানে এক বাংলাদেশী প্রবাসী নিহত

এবার ইসরাইলের বিরুদ্ধে এক হচ্ছে মুসলিম বিশ্ব!

অবৈধভাবে বসবাসরত বাংলাদেশিদের ফেরত পাঠাচ্ছে যুক্তরাজ্য

আল-আকসায় ইসরায়েলি পতাকা মিছিলকে কেন্দ্র করে সংঘর্ষ

 

আরো দেখুনঃ

সংশ্লিষ্ট আরও খবর:

শীর্ষ সংবাদ:
২৭ দিনে রেমিট্যান্স এলো ১৬৭ কোটি ডলার ঢাকায় নামতে পারছেনা ওমানের ফ্লাইট! ৪ হাজার ৩০০ বছর পর উন্মোচন হলো সোনায় মোড়ানো মমি যেসব কৌশলে প্রবাসীদের সর্বস্বান্ত করে ছিনতাইকারীরা ওমানে আরও বৃষ্টিপাতের সম্ভাবনা, ঝুঁকি না নেওয়ার আহ্বান ডেনমার্কে কোরআন পোড়ানোর ঘটনায় তীব্র নিন্দা জানালো ওমান বিয়ের ১৫ দিনের মাথায় না ফেরার দেশে প্রবাসী হজযাত্রীদের বিমানভাড়া ৭০ হাজার টাকা বৃদ্ধির প্রস্তাব জানুয়ারিতেও ইতিবাচক ধারায় প্রবাসী আয় সড়কে নিহত প্রবাসীর লাশের অপেক্ষায় স্বজনেরা যেই দেশে শৈত্যপ্রবাহ বিরল, সেই ওমানেই বিরল তুষারপাত বিমানের মাস্কাটগামী ফ্লাইট ঢাকায় জরুরী অবতরণ আজারবাইজান দূতাবাসে হামলা, তীব্র নিন্দা জানালো ওমান কয়েক মিনিটের ব্যবধানে ৩ বিমান বিধ্বস্ত অবৈধ প্রবাসীদের বৈধতা কার্যক্রম শুরু হুন্ডির টাকাসহ চোরাকারবারি আটক প্রবাসীকে পিটিয়ে আহতের অভিযোগে কুয়েতি গ্রেপ্তার মাদকের ‘রাজধানী’ হয়ে উঠছে সৌদি আরব আমিরাতে প্রবল বর্ষণে জনজীবনে দুর্ভোগ, শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ ঘোষণা দালালচক্রের ব্যাপারে সবাইকে কাজ করার আহ্বান প্রবাসী কল্যাণ মন্ত্রীর