কাফনের কাপড় পরে প্রবাসী কল্যাণ মন্ত্রণালয়ে অবস্থানের হুমকি

ডেস্ক নিউজ
আপডেটঃ জুন ১, ২০২২ | ১:০১
ডেস্ক নিউজ
আপডেটঃ জুন ১, ২০২২ | ১:০১
Link Copied!
কাফনের কাপড় পরে প্রবাসী কল্যাণ মন্ত্রণালয়ে অবস্থানের হুমকি

মালয়েশিয়ার শ্রমবাজারে সিন্ডিকেট করা হলে কাফনের কাপড় প‌রে প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ে অবস্থান নেওয়ার হুমকি দিয়েছে জনশক্তি রপ্তানিকারকদের একাংশ।

মঙ্গলবার (৩১ মে) রাজধানীর বনানীতে বায়রা সিন্ডিকেট বিরোধী মহাজোট আয়োজিত ‘স্বল্প ব্যয়ে মর্যাদাপূর্ণ সব বৈধ রিক্রুটিং এজেন্সির মাধ্যমে মালয়েশিয়ার শ্রমবাজার উন্মুক্তকরণ’ শীর্ষক মতবিনিময় সভায় এই হুঁশিয়ারি দেন জনশক্তি রপ্তানিকারকদের সংগঠন বায়রার সাবেক সভাপতি মোহাম্মদ আবুল বাশার। পূর্বে দুর্নীতির কারণে মালয়েশিয়ার শ্রম বাজার বন্ধ প্রসঙ্গে আবুল বাশার বলেন, দুর্নীতি যে হয়েছে সেটা সেদেশের সরকার স্বীকার করেছে।

PK

বিজ্ঞাপন

সামাজিক মাধ্যমে ভাইরাল অডিওর প্রসঙ্গ টেনে বলেন, সেখানে তো শোনা গেছে যে কত হাজার হাজার কোটি টাকা বিদেশে পাচার করা হয়েছে। আমরা বলতে চাই, সরকার যদি আমাদের সুযোগ দেয় তাহলে সরকার নির্ধারিত ফি এক লাখ ২০ হাজার টাকায় আমরা কর্মী পাঠাবো মালয়েশিয়ায়।

LULU

মতবিনিময় সভায় আরও উপস্থিত ছিলেন ব্র্যাকের মাইগ্রেশন প্রোগ্রামের প্রধান শরিফুল হাসান, বায়রার সাবেক সভাপতি নূর আলী, সাবেক মহাসচিব শামীম আহমেদ চৌধুরী নোমান, সাংবাদিক নেতা মঞ্জুরুল আহসান বুলবুল রামরুর প্রতিষ্ঠাতা চেয়ার ড.তাসনীম সিদ্দিকী, নির্বাহী পরিচালক অধ্যাপক সি আর আবরার ওয়ারবির চেয়ারপার্সন সৈয়দ সাইফুল হক,

বিজ্ঞাপন

Unimoni

অভিবাসন বিষয়ক সংসদীয় ককাসের সদস্য এবং সাবেক সংসদ সদস্য মাহজাবিন খালেদ, সেন্টার ফর এনআরবির চেয়ারপার্সন এম এস সেকিল চৌধুরী, অভিবাসন ও উন্নয়ন বিষয়ক সংসদীয় ককাসের নির্বাহী কমিটির সভাপতি ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী, জাতীয় সংসদের মহিলা সংরক্ষিত আসনের সংসদ সদস্য সৈয়দা রুবিনা আক্তার প্রমুখ।

 

আরো পড়ুন:

প্রেসক্রিপশন বিহীন ওষুধ নিয়ে ওমানের বিমানবন্দরে আটক হচ্ছেন প্রবাসীরা

মোটরসাইকেল দুর্ঘটনায় ওমানে এক বাংলাদেশী প্রবাসী নিহত

এবার ইসরাইলের বিরুদ্ধে এক হচ্ছে মুসলিম বিশ্ব!

অবৈধভাবে বসবাসরত বাংলাদেশিদের ফেরত পাঠাচ্ছে যুক্তরাজ্য

আল-আকসায় ইসরায়েলি পতাকা মিছিলকে কেন্দ্র করে সংঘর্ষ

 

আরো দেখুনঃ

শীর্ষ সংবাদ:
ওমানে সাইবার প্রতারণার নতুন ফাঁদ, প্রবাসীদের সর্তক থাকার আহ্বান প্রবাসীদের অজ্ঞান করে সর্বস্ব লুট, চক্রের মূলহোতাসহ গ্রেপ্তার ৪ ছুটিতে এসে সৌদি প্রবাসীর মৃত্যু দুর্নীতির অভিযোগে বিমানের চিফ ইঞ্জিনিয়ারকে দুদকের জিজ্ঞাসাবাদ প্রবাসীদের পাশে দাঁড়াল বাংলাদেশ পুলিশ আকাশে উড়ল বিশ্বের প্রথম বিদ্যুৎচালিত যাত্রীবাহী বিমান তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রবাসীকে কুপিয়ে হত্যার চেষ্টা ওমানে দ্রুত ছড়িয়ে পড়ছে ‘ব্রুসেলোসিস’, দেশজুড়ে আতঙ্ক দক্ষতা যাচাইয়ে সৌদি-বাংলাদেশ চুক্তি সই বিকল্প পদ্ধতিতে ১০ হাজার কর্মী যাচ্ছে মালয়েশিয়া মৃত সাগরে মানুষ ডুবে না কেন? কালের সাক্ষী সুলতান সুলেমান আমলের মসজিদ ডাক্তারদের লেখার কারণে প্রতি বছর ৭ হাজার মানুষের মৃত্যু প্রবাসীদের নিরাপত্তায় সর্বোচ্চ গুরুত্বের অঙ্গীকার চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের ওমানে নতুন রোগের সন্ধান, সবাইকে সতর্ক থাকার আহ্বান সৌদির ফুটপাতে ঘুমাচ্ছেন বাংলাদেশিরা যুবরাজ সালমানকে সৌদি আরবের প্রধানমন্ত্রী ঘোষণা চালু হচ্ছে ওমান আমিরাত দ্রুত গতির ট্রেন দুই দিনের রাষ্ট্রীয় সফরে ওমান গেলেন আমিরাতের প্রেসিডেন্ট চোখ ওঠা যাত্রীদের সাতদিনের মধ্যে বিদেশ ভ্রমণ না করার অনুরোধ