বাংলাদেশী কিলার মুসাকে আনতে ওমান যাচ্ছে পুলিশের একটি স্কট টিম

ডেস্ক নিউজ
আপডেটঃ জুন ৪, ২০২২ | ১২:৪৮
ডেস্ক নিউজ
আপডেটঃ জুন ৪, ২০২২ | ১২:৪৮
Link Copied!
ওমানফেরত মুসা তৃতীয় দফায় রিমান্ডে

অবশেষে ওমান পুলিশের হাতে গ্রেফতার হলেন বাংলাদেশী কিলার মুসা। চলতি সপ্তাহে ওমান থেকে মুসাকে ফিরিয়ে আনতে ঢাকা থেকে পুলিশের একটি স্কট টিম ওমান যাবেন। তাদের মধ্যে রয়েছেন মামলার তদন্ত সংশ্লিষ্ট ও মহানগর গোয়েন্দা পুলিশের মতিঝিল বিভাগের দু’জন অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার ও এনসিবির একজন কর্মকর্তা। সবকিছু ঠিক থাকলে এই স্কট টিমই এ সপ্তাহের ভেতরে মুসাকে সঙ্গে নিয়ে দেশে ফিরবেন। 

PK

ওমানের সঙ্গে বাংলাদেশের বহিঃসমর্পণ চুক্তি না থাকায় মুসাকে ফেরানোর জটিলতা দেখা দিলেও ওমানকে রাজি করানো হয়েছে বলে জানিয়েছে ইন্টারপোলের ঢাকার ন্যাশনাল সেন্ট্রাল ব্যুরো (এনসিবি)। তাকে সহজে ফেরানোর জন্য ওমানের পুলিশের সঙ্গে কাজ করা হচ্ছে এমনটি জানিয়েছে এনসিবি। 

বিজ্ঞাপন

LULU

পুলিশের একটি সূত্র জানিয়েছে, রাজধানীর শাহজাহানপুরে আওয়ামী লীগ নেতা জাহিদুল ইসলাম টিপু হত্যা মামলার তদন্তে মুসার নাম আসার পর তাঁকে ধরতে আন্তর্জাতিক পুলিশ সংস্থা ইন্টারপোলের সহযোগিতা চেয়েছিল বাংলাদেশের পুলিশ। বাংলাদেশের হয়ে ইন্টারপোলের সঙ্গে যোগাযোগের দায়িত্ব পালন করে পুলিশ সদর দপ্তরের এনসিবি ডেস্ক। এরপর গতকাল শুক্রবার তাঁর গ্রেপ্তারের খবর আসে। 

Unimoni

বিজ্ঞাপন

উল্লেখ্য: গত ২৪শে মার্চ রাতে শাহজাহানপুরে আওয়ামী লীগ নেতা জাহিদুল ইসলাম টিপুকে গুলি করে হত্যা করা হয়। মোটরসাইকেলে আসা এক ব্যক্তি যানজটে আটকে পড়া টিপুর গাড়ির কাছে এসে তাকে গুলি করে। সে সময় গাড়ির পাশে রিকশার আরোহী কলেজছাত্রী প্রীতি গুলিবিদ্ধ হন। হাসপাতালে নিলে দু’জনকেই মৃত ঘোষণা করেন চিকিৎসকরা। এ হত্যার মূল পরিকল্পনাকারী ও নির্দেশদাতা সুমন শিকদার মুসা ওরফে শুটার মুসা।

 

আরো পড়ুন:

এ কী বানাচ্ছে সৌদি আরব!

মোটরসাইকেল দুর্ঘটনায় ওমানে এক বাংলাদেশী প্রবাসী নিহত

এখন থেকে ওমান যেতে বাংলাদেশী শ্রমিকদের লাগবেনা ভিসা

অবৈধভাবে বসবাসরত বাংলাদেশিদের ফেরত পাঠাচ্ছে যুক্তরাজ্য

অস্ট্রেলিয়ার ইতিহাসে প্রথম দুই মুসলিম মন্ত্রী শপথ গ্রহণ করেছেন

 

আরো দেখুনঃ

শীর্ষ সংবাদ:
ওমানে সাইবার প্রতারণার নতুন ফাঁদ, প্রবাসীদের সর্তক থাকার আহ্বান প্রবাসীদের অজ্ঞান করে সর্বস্ব লুট, চক্রের মূলহোতাসহ গ্রেপ্তার ৪ ছুটিতে এসে সৌদি প্রবাসীর মৃত্যু দুর্নীতির অভিযোগে বিমানের চিফ ইঞ্জিনিয়ারকে দুদকের জিজ্ঞাসাবাদ প্রবাসীদের পাশে দাঁড়াল বাংলাদেশ পুলিশ আকাশে উড়ল বিশ্বের প্রথম বিদ্যুৎচালিত যাত্রীবাহী বিমান তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রবাসীকে কুপিয়ে হত্যার চেষ্টা ওমানে দ্রুত ছড়িয়ে পড়ছে ‘ব্রুসেলোসিস’, দেশজুড়ে আতঙ্ক দক্ষতা যাচাইয়ে সৌদি-বাংলাদেশ চুক্তি সই বিকল্প পদ্ধতিতে ১০ হাজার কর্মী যাচ্ছে মালয়েশিয়া মৃত সাগরে মানুষ ডুবে না কেন? কালের সাক্ষী সুলতান সুলেমান আমলের মসজিদ ডাক্তারদের লেখার কারণে প্রতি বছর ৭ হাজার মানুষের মৃত্যু প্রবাসীদের নিরাপত্তায় সর্বোচ্চ গুরুত্বের অঙ্গীকার চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের ওমানে নতুন রোগের সন্ধান, সবাইকে সতর্ক থাকার আহ্বান সৌদির ফুটপাতে ঘুমাচ্ছেন বাংলাদেশিরা যুবরাজ সালমানকে সৌদি আরবের প্রধানমন্ত্রী ঘোষণা চালু হচ্ছে ওমান আমিরাত দ্রুত গতির ট্রেন দুই দিনের রাষ্ট্রীয় সফরে ওমান গেলেন আমিরাতের প্রেসিডেন্ট চোখ ওঠা যাত্রীদের সাতদিনের মধ্যে বিদেশ ভ্রমণ না করার অনুরোধ