কুয়েতে সিক্স নেশনস টি-টোয়েন্টি ক্রিকেট টুর্নামেন্ট শুরু

ডেস্ক নিউজ
আপডেটঃ জুন ৪, ২০২২ | ৫:৫৯
ডেস্ক নিউজ
আপডেটঃ জুন ৪, ২০২২ | ৫:৫৯
Link Copied!
কুয়েতে সিক্স নেশনস টি-টোয়েন্টি ক্রিকেট টুর্নামেন্ট শুরু

সাদেক রিপন, কুয়েত থেকে

ছয়টি দেশের সমন্বয়ে সিক্স নেশন্স টি-টোয়েন্টি ক্রিকেট টুর্নামেন্টে শুরু করলো কুয়েত ক্রিকেট কাউন্সিল (কেসিসি)। ২ জুন থেকে ৯ জুন পর্যন্ত চলবে এই টুর্নামেন্ট। আইসিসি কর্তৃক আন্তর্জাতিকভাবে স্বীকৃতি প্রাপ্ত কুয়েত ক্রিকেট কাউন্সিল (কেসিসি) কর্তৃক আয়োজিত এই টুর্নামেন্টে খেলবে কুয়েত, বাংলাদেশ, ভারত, পাকিস্তান, শ্রীলঙ্কা, এবং আফগানিস্তান।

PK

বিজ্ঞাপন

বৃহস্পতিবার ২ জুন রাত সাড়ে ১০ টায় বাংলাদেশ এবং পাকিস্তানের সঙ্গে প্রথম ম্যাচে মাঠে উপস্থিত ছিলেন কুয়েতে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত মেজর জেনারেল মোহাম্মদ আসিকুজ্জামান, প্রথম সচিব দূতালয় প্রধান নিয়াজ মোরশেদ, শ্রম কাউন্সিলর আবুল হোসেন, প্রথম সচিব পাসপোর্ট ও ভিসা ইকবাল আখতার, ব্যবসায়ী কমিউনিটি নেতা জাহাঙ্গীর হোসেন পাটোয়ারী, মুখাই আলীসহ বাংলাদেশি মিডিয়ার সংবাদকর্মী ও প্রবাসী বাংলাদেশিরা।

LULU

উদ্বোধনী ম্যাচে পাকিস্তানের সঙ্গে ৬ উইকেটে পরাজিত হয় প্রবাসী বাংলাদেশ টিম। টুর্নামেন্টে বিজয়ী দলকে ১ হাজার ৫০০ কুয়েতি দিনার ও ট্রফি, রানারআপ দলকে ১ হাজার কুয়েতি দিনার এবং তৃতীয় স্থান অধিকারী দলকে ৫০০ কুয়েতি দিনার দেওয়া হবে।

বিজ্ঞাপন

Unimoni

বাংলাদেশের পরবর্তী ম্যাচে প্রতিদ্বন্দ্বী আফগানিস্তানের প্রবাসীরা। শুক্রবার (৩ জুন) সন্ধ্যা ৭টায় একই মাঠে এ খেলা অনুষ্ঠিত হয়। আজ ৪ জুন বিকেল সাড়ে ৩টায় ভারত, ৫ জুন বিকেল ৫টায় শ্রীলঙ্কার বিপক্ষে মাঠে নামে বাংলাদেশের প্রবাসী দল। ৬ জুন রাত সাড়ে ৮টায় কুয়েতের বিপক্ষে নিজেদের শেষ ম্যাচ খেলবে বাংলাদেশ। টুর্নামেন্টে সবগুলো ম্যাচ শেষে পয়েন্টপ্রাপ্তির ভিত্তিতে চ্যাম্পিয়ন দল নির্বাচন করা হবে।

 

আরো পড়ুন:

এ কী বানাচ্ছে সৌদি আরব!

মোটরসাইকেল দুর্ঘটনায় ওমানে এক বাংলাদেশী প্রবাসী নিহত

এখন থেকে ওমান যেতে বাংলাদেশী শ্রমিকদের লাগবেনা ভিসা

অবৈধভাবে বসবাসরত বাংলাদেশিদের ফেরত পাঠাচ্ছে যুক্তরাজ্য

অস্ট্রেলিয়ার ইতিহাসে প্রথম দুই মুসলিম মন্ত্রী শপথ গ্রহণ করেছেন

 

আরো দেখুনঃ

শীর্ষ সংবাদ:
প্রথমবারের মতো মহাকাশে নিজস্ব স্যাটেলাইট উৎক্ষেপণ করতে যাচ্ছে ওমান ওমানে ৩ দিন যাবত নিখোঁজ এক নারী, সন্ধান চায় পুলিশ দেশের পাসপোর্ট অফিসে সার্ভার জটিলতা, দুর্ভোগে হাজারো প্রবাসী বিদ্যুৎ বিভ্রাটের কারণে ঢাকা বিমানবন্দরের ইমিগ্রেশন কার্যক্রম ব্যাহত আমিরাতে অভিবাসন আইনের বড় সংস্কার, দক্ষ পেশাজীবীদের জন্য সুবর্ণ সুযোগ প্রবাসী বাবার লাশের অপেক্ষায় দিন গুনছে পারভেজ সৌদি আরবে প্রবাসী বাংলাদেশির মৃত্যু রেমিট্যান্সে ধ্বস, প্রবাসীদের প্রণোদনা বাড়ানোর পরামর্শ ওমানে বিপুল পরিমাণ বিদেশী মদের চোরাচালান জব্দ প্রকৌশলী প্রদীপ কুমার বড়ুয়া আর নেই মালয়েশিয়া যাওয়ার পথে ট্রলারডুবি: নিখোঁজ ২ শতাধিক বিদেশে পাঠানোর নামে টাকা আত্মসাৎ, মূলহোতা গ্রেফতার বাংলাদেশি প্রবাসীকে সততার জন্য সম্মাননা দিলো দুবাই পুলিশ ছাগল চুরি করে পালানোর সময় যুবলীগ নেতাকে গণধোলাই খেজুরের যত উপকারিতা সৌদিতে ক্রীতদাসের জীবন, মুক্তির আকুতি প্রবাসীদের ওমানে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক বাংলাদেশি প্রবাসীর মৃত্যু চলন্ত বিমান ফুটো হয়ে গুলি লাগল যাত্রীর গায়ে! ৬ আসন নিয়ে বিমান ভ্রমণ করলেন বিশ্বের সবচেয়ে লম্বা নারী সৌদি আরবে উড়ে উড়ে খাবার ডেলিভারি