ওমানের জালান বানি বু আলিতে লুলু এক্সচেঞ্জের নতুন শাখার উদ্বোধন

ডেস্ক নিউজ
আপডেটঃ জুন ৫, ২০২২ | ৬:১৮
ডেস্ক নিউজ
আপডেটঃ জুন ৫, ২০২২ | ৬:১৮
Link Copied!
ওমানের জালান বানি বু আলিতে লুলু এক্সচেঞ্জের নতুন শাখার উদ্বোধন

জমকালো আয়োজনের মাধ্যমে ওমানের জালান বানি বু আলি নামক শহরে নতুন আরেকটি শাখার উদ্বোধন করলো লুলু এক্সচেঞ্জ। ২ জুন স্থানীয় সময় বেলা ১২ টায় ফিতা কেটে নতুন এই শাখার উদ্বোধন করেন…

বৈধভাবে দেশে রেমিট্যান্স পাঠাতে প্রবাসীদের হাতের নাগালে সেবা পৌঁছে দিতে নতুন এই শাখা কাজ করবে এমনটি জানালেন প্রতিষ্ঠানটির এরিয়া ম্যানেজার আহমাদ উল্লাহ।

বিজ্ঞাপন

PK

বর্তমানে ওমানে যে কয়টি মানি এক্সচেঞ্জ কোম্পানি রয়েছে, তারমধ্যে অন্যতম একটি প্রতিষ্ঠান হচ্ছে লুলু এক্সচেঞ্জ। মধ্যপ্রাচ্যের সুপ্রসিদ্ধ কোম্পানি লুলু গ্রুপের অঙ্গ প্রতিষ্ঠান এটি। গোটা ওমান সহ মধ্যপ্রাচ্যের বিভিন্ন দেশে রয়েছে লুলু এক্সচেঞ্জের শাখা প্রশাখা। বাংলাদেশেও তাদের একটি শাখা রয়েছে। লুলু এক্সচেঞ্জের মাধ্যমে নিরাপদে এবং দ্রুত সময়ে টাকা পাঠিয়ে সন্তুষ্ট ওমানের বাংলাদেশী প্রবাসীরাও।

বিজ্ঞাপন

উদ্বোধনি অনুষ্ঠানে প্রতিষ্ঠানটির ঊর্ধ্বতন কর্মকর্তারা বলেন, অবৈধ পথে হুন্ডির মাধ্যমে টাকা না পাঠিয়ে বৈধপথে রেমিট্যান্স পাঠালে যেমনিভাবে ব্যক্তি নিরাপদ, ঠিক তেমনিভাবে দেশও উপকৃত হয়। অনেকেই না জেনে হুন্ডিতে বেশি রেট পেয়ে টাকা পাঠান।

LULU

কিন্তু ওমানের আইন অনুযায়ী হুন্ডি একটি অবৈধ কাজ। এতে ধরা পরলে মোটা অংকের জরিমানা সহ কয়েক বছরের জেল পর্যন্ত হতে পারে। সুতরাং প্রবাসীদেরকে হুন্ডি পরিহার করে এক্সচেঞ্জের মাধ্যমে রেমিট্যান্স পাঠাতে অনুরোধ জানান বক্তারা। 

Unimoni

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, প্রতিষ্ঠানটির পরিচালক শেখ মোহাম্মাদ আল গাজালি, সিইও রিচার্ড ওয়াসন, ভাইস প্রেসিডেন্ট নারায়ণ প্রধান, জেনারেল ম্যানেজার লাতিশ ভিচিতরন, এছাড়া আরো  উপস্থিত ছিলেন মোহাম্মাদ আল কিউমি , আহমাদ উল্লাহ, আব্দুল নাসের, বাসারু আব্দুল্লাহ ও আব্দুল সেলিম।

আরো পড়ুন:

ওমানে দুই নারী সহ পাঁচ প্রবাসী গ্রেফতার

স্বরনকালের ভয়াবহ দুর্ঘটনার সাক্ষি চট্টগ্রাম

বাংলাদেশী কিলার মুসাকে আনতে ওমান যাচ্ছে পুলিশের একটি স্কট টিম

নতুন তেল ক্ষেত্রের সন্ধান পেল ওমান

প্রায় ৯০ শতাংশ কমে ওমানে শুরু হলো প্রবাসীদের নতুন নবায়ন ফি

 

আরো দেখুনঃ

শীর্ষ সংবাদ:
ওমানে সাইবার প্রতারণার নতুন ফাঁদ, প্রবাসীদের সর্তক থাকার আহ্বান প্রবাসীদের অজ্ঞান করে সর্বস্ব লুট, চক্রের মূলহোতাসহ গ্রেপ্তার ৪ ছুটিতে এসে সৌদি প্রবাসীর মৃত্যু দুর্নীতির অভিযোগে বিমানের চিফ ইঞ্জিনিয়ারকে দুদকের জিজ্ঞাসাবাদ প্রবাসীদের পাশে দাঁড়াল বাংলাদেশ পুলিশ আকাশে উড়ল বিশ্বের প্রথম বিদ্যুৎচালিত যাত্রীবাহী বিমান তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রবাসীকে কুপিয়ে হত্যার চেষ্টা ওমানে দ্রুত ছড়িয়ে পড়ছে ‘ব্রুসেলোসিস’, দেশজুড়ে আতঙ্ক দক্ষতা যাচাইয়ে সৌদি-বাংলাদেশ চুক্তি সই বিকল্প পদ্ধতিতে ১০ হাজার কর্মী যাচ্ছে মালয়েশিয়া মৃত সাগরে মানুষ ডুবে না কেন? কালের সাক্ষী সুলতান সুলেমান আমলের মসজিদ ডাক্তারদের লেখার কারণে প্রতি বছর ৭ হাজার মানুষের মৃত্যু প্রবাসীদের নিরাপত্তায় সর্বোচ্চ গুরুত্বের অঙ্গীকার চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের ওমানে নতুন রোগের সন্ধান, সবাইকে সতর্ক থাকার আহ্বান সৌদির ফুটপাতে ঘুমাচ্ছেন বাংলাদেশিরা যুবরাজ সালমানকে সৌদি আরবের প্রধানমন্ত্রী ঘোষণা চালু হচ্ছে ওমান আমিরাত দ্রুত গতির ট্রেন দুই দিনের রাষ্ট্রীয় সফরে ওমান গেলেন আমিরাতের প্রেসিডেন্ট চোখ ওঠা যাত্রীদের সাতদিনের মধ্যে বিদেশ ভ্রমণ না করার অনুরোধ