ওমান থেকে আজ রাতেই মুসাকে নিয়ে দেশে ফিরবে পুলিশ

ডেস্ক নিউজ
আপডেটঃ জুন ৮, ২০২২ | ৫:২৫
ডেস্ক নিউজ
আপডেটঃ জুন ৮, ২০২২ | ৫:২৫
Link Copied!
ওমানফেরত মুসা তৃতীয় দফায় রিমান্ডে

আজ রাতেই ওমান থেকে খুনি মুসাকে নিয়ে দেশের উদ্দেশ্যে রওয়ানা দিবে পুলিশের বিশেষ টিম। গোপন সংবাদের ভিত্তিতে জানাগেছে, রাজধানীর মতিঝিল থানা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম ওরফে টিপু ও কলেজছাত্রী সামিয়া আফরিন প্রীতি হত্যা মামলার আসামি সুমন শিকদার ওরফে মুসাকে ওমান থেকে দেশে আনার প্রক্রিয়া সম্পন্ন হয়েছে। পুলিশের আন্তর্জাতিক সংস্থা ইন্টারপোলের মাধ্যমে তাঁকে ফিরিয়ে আনতে বাংলাদেশ পুলিশের তিন সদস্যের একটি দল বর্তমানে ওমানে আছেন। আজ রাতের একটি ফ্লাইটে খুনি মুসাকে নিয়ে দেশের উদ্দেশ্যে রওনা দিবে এই বিশেষ টিম।

ডিবির সূত্র জানায়, গত ৩০ মে পুলিশ সদর দপ্তর ডিবি পুলিশের অতিরিক্ত উপকমিশনার (এডিসি) শাহিদুর রহমান, এডিসি রফিকুল ইসলাম ও পুলিশ সদর দপ্তরের এনসিবি শাখার সহকারী পুলিশ সুপার মোহাম্মদ ফয়েজ উদ্দিনকে ওমান যাওয়ার অনুমতি দেয়। গত রবিবার (৫-জুন) তাঁরা ওমানের রাজধানী মাস্কাটে পৌঁছান। তাঁরা সেখানে এই আসামি হাতে পাওয়ার জন্য প্রয়োজনীয় কর্মপ্রক্রিয়া শেষ করেন।

বিজ্ঞাপন

সূত্র জানায়, কয়েকজন আসামিকে গ্রেপ্তারের পর ওই হত্যাকাণ্ডের মূল পরিকল্পনাকারী হিসেবে মুসার নাম আসে। একসময় মিরপুরকেন্দ্রিক সন্ত্রাসী মুসা অপরাধ জগতের পলাতক শীর্ষ সন্ত্রাসী বিকাশ-প্রকাশের অনুগত বলে পরিচিত।

বিজ্ঞাপন

মুসার বিরুদ্ধে পল্লবী থানায় ১০টি এবং মতিঝিল থানায় একটি মামলা আছে। হত্যা, অস্ত্র, মাদক ও চাঁদাবাজির আইনে এসব মামলা করা হয়। পুলিশ সূত্র জানায়, মুসার পাসপোর্টের নাম সুমন শিকদার। তাঁর বাবার নাম আবু সাঈদ শিকদার। মা জরিনা আক্তার। স্ত্রী নাসিমা আক্তার। চট্টগ্রামের আনোয়ারা থানার পরাইখারা কইখাইন গ্রামে তাঁর বাড়ি।

 

আরো পড়ুন:

ওমানে দুই নারী সহ পাঁচ প্রবাসী গ্রেফতার

বাংলাদেশী কিলার মুসাকে আনতে ওমান যাচ্ছে পুলিশের একটি স্কট টিম

নতুন তেল ক্ষেত্রের সন্ধান পেল ওমান

প্রায় ৯০ শতাংশ কমে ওমানে শুরু হলো প্রবাসীদের নতুন নবায়ন ফি

স্বরনকালের ভয়াবহ দুর্ঘটনার সাক্ষি চট্টগ্রাম

আরো দেখুনঃ

শীর্ষ সংবাদ:
ফ্রি ভিসায় সৌদি যেয়ে মিলছে না কাজ, বিপাকে নতুন প্রবাসীরা ওমানে প্রবাসী ক্যাম্প থেকে বিপুল পরিমাণ মাদক জব্দ নির্ধারিত খরচের ৪ গুণ বেশি খরচে মালয়েশিয়া যাচ্ছেন কর্মীরা পঞ্চগড়ে নৌকা ডুবে ২৪ জনের মৃত্যু প্রবাসীদের হয়রানি বিষয়ক মন্ত্রণালয় করা হোক! বাংলাদেশ থেকে ফের শ্রমিক নেবে মলদোভা অনলাইনে যেভাবে পাসপোর্টের আবেদন করবেন প্রবাসীরা বিনামূল্যে মাঠে বসে খেলা দেখতে পারবেন প্রবাসী বাংলাদেশিরা জি কে শামীমসহ ৮ জনের যাবজ্জীবন কারাদণ্ড কর্মস্থলে যাওয়ার পূর্বে প্রবাসী বাংলাদেশি মৃত্যু বিপুল উৎসাহ-উদ্দীপনায় জাতীয় দিবস উদযাপন করলো সৌদি আরব ঢাকায় আমিরাতের নতুন রাষ্ট্রদূত আব্দুল্লাহ আলহামুদি শিশু পর্নোগ্রাফির অভিযোগে বাংলাদেশি গ্রেফতার অবশেষে ফাঁস হলো মেসির বার্সা ছাড়ার রহস্য বিশ্বকাপে টিকিটের সাথে ‘হায়া কার্ড’ বাধ্যতামূলক করলো কাতার ওমানে চুরির অভিযোগে চার প্রবাসী গ্রেফতার সিরিয়া উপকূলে নৌকাডুবিতে নিহত ৭১ অভিবাসী আমিরাতের বাজারে বাংলাদেশি মাছের রাজত্ব কুয়েতে প্রবাসীদের জন্য দুঃসংবাদ দুবাইতে মেশিনের সুইচ চাপলেই বিনামূল্যে মিলছে রুটি