এবার পালালেন নুপুর শর্মা, দিল্লীতে খুজছে মুম্বাই পুলিশ

ডেস্ক নিউজ
আপডেটঃ জুন ১৮, ২০২২ | ১২:০৭
ডেস্ক নিউজ
আপডেটঃ জুন ১৮, ২০২২ | ১২:০৭
Link Copied!
এবার পালালেন নুপুর শর্মা, দিল্লীতে খুজছে মুম্বাই পুলিশ
মহা নবীকে (সাঃ) নিয়ে নুপুর শর্মার বিতর্কিত মন্তব্যে তোলপাড় পড়ে গিয়েছে ভারতসহ সারাবিশ্বের বিভিন্ন দেশে।

সেই বিতর্কের জেরে নূপুর শর্মার বিরুদ্ধে দেশে একাধিক জায়গা থেকে এফআইআর করা হয়। যার জেরে তাকে তলব করেছিল মুম্বাই পুলিশ। নির্ধারিত সময় পেরিয়ে যেতেই শুক্রবার দিল্লিতে নূপুর শর্মার খোঁজে হানা দেয় মুম্বই পুলিশ।

বিজেপি নেত্রীকে গ্রেপ্তারের জন্য পুলিশের হাতে যথেষ্ট তথ্য-প্রমাণ রয়েছে। নুপুরের খোঁজে গত পাঁচ দিন ধরে রাজধানীতে ঘাঁটি গেড়েছে মুম্বাই পুলিশের দল। আগামী ২৫ জুন নুপুরকে হাজিরা দিতে সমন পাঠিয়েছে মুম্বাই পুলিশ।

বিজ্ঞাপন

আপত্তিকর মন্তব্যের প্রেক্ষিতে তার বয়ান রেকর্ড করা হবে। ২৫ জুন সকাল ১১টায় মুম্বাই পুলিশের কাছে নুপুরকে হাজিরা দিতে বলা হয়েছে। ভারতীয় দণ্ডবিধির ৪১ নম্বর ধারায় নুপুরকে নোটিস পাঠিয়েছে মুম্বাই পুলিশ।

মহারাষ্ট্রের স্বরাষ্ট্রমন্ত্রী দিলীপ ওয়াসলে জানিয়েছেন, ‘নূপুর শর্মার বিষয়ে দিল্লি পুলিশের পক্ষ থেকে কোনও রকম সহযোগিতা করছেন না। বারবার নুপুর শর্মার সন্ধানে তাঁদের কাছে সাহায্য চাওয়া হচ্ছে। কিন্তু নূপুর শর্মার কোনও হদিশ তারা দিচ্ছেন না’।

বিজ্ঞাপন

 

আরো পড়ুন:

আন্দোলন করায় ১৭০০ কর্মীকে বাংলাদেশে ফেরত পাঠাচ্ছে সৌদি

কোনো ভাবেই যেন থামছে না প্রবাসীদের হয়রানি।

নিজস্ব মুদ্রার ডিজিটাল সংস্করণ চালু করতে যাচ্ছে ওমান 

শুধুমাত্র সৌদি প্রবাসীরা দেশে রেমিট্যান্স পাঠিয়েছে ৪২০ কোটি ডলার

ভারতীয় গম রপ্তানিতে আমিরাতের নিষেধাজ্ঞা

 

আরো দেখুনঃ

শীর্ষ সংবাদ:
বিপুল উৎসাহ-উদ্দীপনায় জাতীয় দিবস উদযাপন করলো সৌদি আরব ঢাকায় আমিরাতের নতুন রাষ্ট্রদূত আব্দুল্লাহ আলহামুদি শিশু পর্নোগ্রাফির অভিযোগে বাংলাদেশি গ্রেফতার অবশেষে ফাঁস হলো মেসির বার্সা ছাড়ার রহস্য বিশ্বকাপে টিকিটের সাথে ‘হায়া কার্ড’ বাধ্যতামূলক করলো কাতার ওমানে চুরির অভিযোগে চার প্রবাসী গ্রেফতার সিরিয়া উপকূলে নৌকাডুবিতে নিহত ৭১ অভিবাসী মধ্যপ্রাচ্যের বাজারে সাড়া ব্যাপক ফেলছে বাংলাদেশি মাছ কুয়েতে প্রবাসীদের জন্য দুঃসংবাদ দুবাইতে মেশিনের সুইচ চাপলেই বিনামূল্যে মিলছে রুটি কোরআন প্রতিযোগিতায় ১১১ দেশের মধ্যে তৃতীয় বাংলাদেশের তাকরীম প্রবাসীদের পাসপোর্ট প্রাপ্তি সহজীকরণের দাবি জামালপুরে এক মেয়ে বিয়ে করলো আরেক মেয়েকে সিআইডি অভিযানের পর রেমিট্যান্সের প্রবাহ বৃদ্ধি পেয়েছে বিমানবন্দর থেকে সাফ জয়ী নারীদের লাগেজ ভেঙে আড়াই লাখ টাকা চুরি রহস্যময় গ্রাম, মানুষকে উধাও করে দেয় নিমিষেই নতুন রোগ, বিমানবন্দর থেকে ফেরত যাচ্ছেন অনেক প্রবাসী ওমানে গাড়ী বীমার খরচ বাড়লো ১৫ শতাংশ হানিমুনে গিয়ে প্রবাসী স্বামীকে পিটিয়ে প্রেমিকের সাথে পালালো স্ত্রী ইউরোপে মানবপাচার চক্রের মূলহোতাসহ ৩ জনকে গ্রেপ্তার