মালয়েশিয়া সিন্ডিকেট ইস্যুতে মুখ খুললেন প্রবাসী কল্যাণ সচিব

ডেস্ক নিউজ
আপডেটঃ জুন ২০, ২০২২ | ৫:২৩
ডেস্ক নিউজ
আপডেটঃ জুন ২০, ২০২২ | ৫:২৩
Link Copied!
মালয়েশিয়া সিন্ডিকেট ইস্যুতে মুখ খুললেন প্রবাসী কল্যাণ সচিব

মালয়েশিয়া ভিসা সিন্ডিকেটের সাথে প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের সচিব জড়িত এমন বক্তব্যের প্রতিবাদ জানিয়েছেন ড. আহমেদ মুনিরুছ সালেহীন। কথিত ২৫ রিক্রুটিং এজেন্সির সিন্ডিকেটের সাথে নিজের ও ছেলের সম্পৃক্ত থাকার বিষয়টি নাকচ করে তিনি বলেন, উদ্দেশ্যমূলকভাবে তার পরিবারকে জড়িয়ে বক্তব্য দিয়েছে রিক্রুটিং এজেন্সি মালিকদের কয়েকজন। 

বায়রার সাবেক ওই নেতাদের বক্তব্য প্রত্যাখ্যান করে প্রবাসী কল্যাণ সচিব। বলেন, এ বিষয়ে প্রকৃত তথ্য হচ্ছে রাফিদ আহমেদ সালেহীন এসকিউ গ্রুপে সাধারণ একজন কর্মকর্তা। আর ইম্পেরিয়াল রিসোর্স এই গ্রুপের একটি প্রতিষ্ঠান।  বছর দেড়েক আগে  থেকে রাফিদ এসকিউ গ্রুপের চাকরি থেকে আইওএম এর একজন কন্সাল্ট্যান্ট হিসেবে নিয়োজিত আছে। সে ইমপেরিয়াল রিসোর্স সাথে কোনোভাবেই যুক্ত নয়।

বিজ্ঞাপন

কোনো ধরণের তথ্যপ্রমাণ ছাড়া, নিছক অনুমানের ভিত্তিতে অথবা অন্য কোনো হীন উদ্দেশ্যে সর্বোচ্চ পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালন করা একজন সচিবের ভূমিকাকে প্রশ্নবিদ্ধ করা খুবই অনৈতিক ও দুঃখজনক যা তিনি প্রত্যাখ্যান করেন। 

বিজ্ঞাপন

উল্লেখ্য: গত ১৮ জুন মালয়েশিয়া শ্রমবাজার ইস্যুতে রিক্রুটিং এজেন্সি মালিকদের একাংশের সংবাদ সম্মেলনে প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের সচিবকে জড়িয়ে বক্তব্য দেয়া হয়। সেখানে অভিযোগ করা হয় মালয়েশিয়া শ্রমবাজারে কথিত ২৫ এজেন্সির সিন্ডিকেটে সচিবের ছেলের প্রতিষ্ঠানের নাম রয়েছে।

 

আরো পড়ুন:

মালয়েশিয়া সিন্ডিকেটে জড়িত মন্ত্রী সচিব!

সিলেটে ১২২ বছরের ইতিহাসের ভয়াবহ বন্যা

বিমানের এসি লাইট বন্ধ, অন্ধকার বিমানে আবদ্ধ প্রবাসীদের চরম ক্ষোভ

পাহারধসে সবাই মারা গেলেও আকস্মিকভাবে বেঁচে যান ছয় মাস বয়সী যমজ সন্তান

দেড় মাসের নববধূ ৪ মাসের অন্তঃসত্ত্বা!

আরো দেখুনঃ

শীর্ষ সংবাদ:
ওমানে সাইবার প্রতারণার নতুন ফাঁদ, প্রবাসীদের সর্তক থাকার আহ্বান প্রবাসীদের অজ্ঞান করে সর্বস্ব লুট, চক্রের মূলহোতাসহ গ্রেপ্তার ৪ ছুটিতে এসে সৌদি প্রবাসীর মৃত্যু দুর্নীতির অভিযোগে বিমানের চিফ ইঞ্জিনিয়ারকে দুদকের জিজ্ঞাসাবাদ প্রবাসীদের পাশে দাঁড়াল বাংলাদেশ পুলিশ আকাশে উড়ল বিশ্বের প্রথম বিদ্যুৎচালিত যাত্রীবাহী বিমান তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রবাসীকে কুপিয়ে হত্যার চেষ্টা ওমানে দ্রুত ছড়িয়ে পড়ছে ‘ব্রুসেলোসিস’, দেশজুড়ে আতঙ্ক দক্ষতা যাচাইয়ে সৌদি-বাংলাদেশ চুক্তি সই বিকল্প পদ্ধতিতে ১০ হাজার কর্মী যাচ্ছে মালয়েশিয়া মৃত সাগরে মানুষ ডুবে না কেন? কালের সাক্ষী সুলতান সুলেমান আমলের মসজিদ ডাক্তারদের লেখার কারণে প্রতি বছর ৭ হাজার মানুষের মৃত্যু প্রবাসীদের নিরাপত্তায় সর্বোচ্চ গুরুত্বের অঙ্গীকার চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের ওমানে নতুন রোগের সন্ধান, সবাইকে সতর্ক থাকার আহ্বান সৌদির ফুটপাতে ঘুমাচ্ছেন বাংলাদেশিরা যুবরাজ সালমানকে সৌদি আরবের প্রধানমন্ত্রী ঘোষণা চালু হচ্ছে ওমান আমিরাত দ্রুত গতির ট্রেন দুই দিনের রাষ্ট্রীয় সফরে ওমান গেলেন আমিরাতের প্রেসিডেন্ট চোখ ওঠা যাত্রীদের সাতদিনের মধ্যে বিদেশ ভ্রমণ না করার অনুরোধ