ওমানে বিভিন্ন অপরাধে একাধিক প্রবাসী গ্রেফতার

ডেস্ক নিউজ
আপডেটঃ জুন ২০, ২০২২ | ৬:৪৮
ডেস্ক নিউজ
আপডেটঃ জুন ২০, ২০২২ | ৬:৪৮
Link Copied!
ওমানে চুরির অভিযোগে চার প্রবাসী গ্রেফতার

বিপুল পরিমাণ মদ সহ ওমানে একাধিক প্রবাসীকে গ্রেফতার করেছে দেশটির আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। ওমানের দক্ষিণ আল বাতিনাহ প্রদেশ থেকে তাদেরকে গ্রেফতার করা হয় বলে জানিয়েছে ওমান কাস্টমস। 

এদিকে, ব্যবহৃত টায়ার বিক্রির অপরাধে ওমানে একাধিক প্রবাসীকে গ্রেফতার করেছে দেশটির আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। এক বিবৃতিতে দেশটির ভোক্তা সুরক্ষা কর্তৃপক্ষ জানিয়েছে, ওমানের দক্ষিণ আশ শারকিয়াহ প্রদেশের জালান বানি বু আলীর এলাকায় প্রচুর পরিমাণে ব্যবহৃত টায়ার বিক্রির অভিযোগে কয়েকজন প্রবাসীকে গ্রেফতার করা হয়।

বিজ্ঞাপন

এসময় তাদেরকে ৫০০ ওমানি রিয়াল জরিমানাও করা হয়েছে। জব্দকৃত টায়ারগুলো ধ্বংস করা হয়। উল্লেখ্য: ওমানের আইন অনুযায়ী ব্যবহৃত টায়ার পুনব্যবহার এবং বিক্রয় নিষিদ্ধ, এই আইন অমান্য করলে শাস্তিযোগ্য অপরাধ দেশটিতে। 

অপরদিকে ওমানে অবৈধভাবে অনু প্রবেশের অভিযোগে ২০ জন প্রবাসীকে গ্রেপ্তার করেছে রয়্যাল ওমান পুলিশ (আরওপি)। দেশটির উত্তর আল বাতিনাহ প্রদেশের কোস্টগার্ড পুলিশের সহযোগিতায় তাদের গ্রেপ্তার করা হয়। অভিযোগ রয়েছে তারা অবৈধভাবে চোরাই পথে ওমানে প্রবেশের চেষ্টা করছিলো। এ সময় তাদের গ্রেপ্তার করা হয়। তাদের বিরুদ্ধে আইনি প্রক্রিয়া চলছে। তবে তারা কোন দেশের নাগরিক তা জানায়নি পুলিশ।

বিজ্ঞাপন

আরো পড়ুন:

মালয়েশিয়া সিন্ডিকেটে জড়িত মন্ত্রী সচিব!

সিলেটে ১২২ বছরের ইতিহাসের ভয়াবহ বন্যা

বিমানের এসি লাইট বন্ধ, অন্ধকার বিমানে আবদ্ধ প্রবাসীদের চরম ক্ষোভ

পাহারধসে সবাই মারা গেলেও আকস্মিকভাবে বেঁচে যান ছয় মাস বয়সী যমজ সন্তান

দেড় মাসের নববধূ ৪ মাসের অন্তঃসত্ত্বা!

আরো দেখুনঃ

শীর্ষ সংবাদ:
প্রথমবারের মতো মহাকাশে নিজস্ব স্যাটেলাইট উৎক্ষেপণ করতে যাচ্ছে ওমান ওমানে ৩ দিন যাবত নিখোঁজ এক নারী, সন্ধান চায় পুলিশ দেশের পাসপোর্ট অফিসে সার্ভার জটিলতা, দুর্ভোগে হাজারো প্রবাসী বিদ্যুৎ বিভ্রাটের কারণে ঢাকা বিমানবন্দরের ইমিগ্রেশন কার্যক্রম ব্যাহত আমিরাতে অভিবাসন আইনের বড় সংস্কার, দক্ষ পেশাজীবীদের জন্য সুবর্ণ সুযোগ প্রবাসী বাবার লাশের অপেক্ষায় দিন গুনছে পারভেজ সৌদি আরবে প্রবাসী বাংলাদেশির মৃত্যু রেমিট্যান্সে ধ্বস, প্রবাসীদের প্রণোদনা বাড়ানোর পরামর্শ ওমানে বিপুল পরিমাণ বিদেশী মদের চোরাচালান জব্দ প্রকৌশলী প্রদীপ কুমার বড়ুয়া আর নেই মালয়েশিয়া যাওয়ার পথে ট্রলারডুবি: নিখোঁজ ২ শতাধিক বিদেশে পাঠানোর নামে টাকা আত্মসাৎ, মূলহোতা গ্রেফতার বাংলাদেশি প্রবাসীকে সততার জন্য সম্মাননা দিলো দুবাই পুলিশ ছাগল চুরি করে পালানোর সময় যুবলীগ নেতাকে গণধোলাই খেজুরের যত উপকারিতা সৌদিতে ক্রীতদাসের জীবন, মুক্তির আকুতি প্রবাসীদের ওমানে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক বাংলাদেশি প্রবাসীর মৃত্যু চলন্ত বিমান ফুটো হয়ে গুলি লাগল যাত্রীর গায়ে! ৬ আসন নিয়ে বিমান ভ্রমণ করলেন বিশ্বের সবচেয়ে লম্বা নারী সৌদি আরবে উড়ে উড়ে খাবার ডেলিভারি