দুবাই থেকে কফিনবন্দি হয়ে দেশে ফিরলো প্রবাসী বাবুল

ডেস্ক নিউজ
আপডেটঃ জুন ২৩, ২০২২ | ৪:৪১
ডেস্ক নিউজ
আপডেটঃ জুন ২৩, ২০২২ | ৪:৪১
Link Copied!
দুবাই থেকে কফিনবন্দি হয়ে দেশে ফিরলো প্রবাসী বাবুল

সোনার হরিণের আশায় দুবাই যেয়ে অবশেষে কফিন বন্দী হয়ে দেশে ফিরলো প্রবাসী বাবুল। মৃত্যুর এক মাস ছয় দিন পর বুধবার (২২-জুন) সন্ধ্যা সাড়ে ৭টায় বাংলাদেশ দূতাবাসের সহায়তায় তার লাশ গ্রামের বাড়িতে আসে। এ সময় পরিবারের উপার্জনক্ষম প্রবাসী বাবুলের কফিন দেখে ক্যান্সারে আক্রান্ত বৃদ্ধ মা, বাবা, স্ত্রী সুমি বেগম ও একমাত্র মেয়ে জান্নাতুলসহ স্বজনরা কান্নায় ভেঙে পড়েন। 

জানাগেছে, দুবাইয়ের কেমিক্যাল কোম্পানিতে কর্মরত অবস্থায় অগ্নিদগ্ধ হয়ে মৃত্যুবরণ করেন বরিশালের বানারীপাড়ার যুবক প্রবাসী বাবুল মোল্লা। দুবাই থেকে মনিরুল ইসলাম জানান, বাবুল মোল্লা দীর্ঘ কয়েক বছর ধরে ফ্রি ভিসায় দুবাইয়ের বিভিন্ন কোম্পানিতে পার্টটাইম কাজ করে আসছিলেন। গত ১৬ মে তিনি দুবাইয়ের একটি কেমিক্যাল কোম্পানিতে পার্টটাইম কাজ করার সময় অগ্নিদগ্ধ হয়ে মৃত্যুবরণ করেন। 

বিজ্ঞাপন

খবর পেয়ে দুবাইয়ে থাকা তার বড় ভাই মো. শাহাদাত হোসেন মোল্লা সেখানে গিয়ে ছোট ভাই বাবুল হোসেন মোল্লার লাশ শনাক্ত করেন। এ সময় অগ্নিদগ্ধ ওই কোম্পানির পক্ষ থেকে প্রবাসী বাবুল হোসেন মোল্লার পরিবারকে কোনো ধরনের আর্থিক ক্ষতিপূরণ দেওয়া হয়নি। এ ছাড়া অগ্নিদগ্ধ ওই কোম্পানির পক্ষ থেকে প্রবাসী বাবুল মোল্লার লাশ দেশে পাঠাতেও কোনো ধরনের সহযোগিতা করা হয় নি। 

বিজ্ঞাপন

পরে বাংলাদেশ দূতাবাসের সঙ্গে যোগাযোগ করলে দূতাবাসের সহায়তায় ও নিজস্ব অর্থায়নে বুধবার সকাল ৭টায় প্রবাসী বাবুলের লাশ ঢাকা বিমানবন্দরে এসে পৌঁছায়। এ সময় বাংলাদেশ দূতাবাসের পক্ষ থেকে বাবুলের লাশ দাফন কাফনের জন্য ৩৫ হাজার টাকার একটি চেকসহ লাশের কফিন পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

আরো পড়ুন:

তিন কোটি টাকার স্বর্ণসহ বিমানের কেবিন ক্রু আটক

ওমানে বাড়ছে মুদ্রাস্ফীতি, সবচেয়ে বেশি দাম বেড়েছে খাদ্যপণ্যে 

ঢাকা বিমানবন্দরে ছুঁড়ে ফেলা হয় লাগেজ

রাষ্ট্রদূত আবু জাফরের মায়ের মৃত্যুতে আমিরাত প্রেসক্লাবের শোক প্রকাশ 

মাসে লক্ষাধিক বাংলাদেশি কর্মীকে ভিসা দিচ্ছে সৌদি আরব 

আরো দেখুনঃ

শীর্ষ সংবাদ:
সৌদি আরবে উড়ে উড়ে খাবার ডেলিভারি ৭ মাসে সর্বনিম্ন রেমিট্যান্স সেপ্টেম্বরে ওমানে সাইবার প্রতারণার নতুন ফাঁদ, প্রবাসীদের সর্তক থাকার আহ্বান প্রবাসীদের অজ্ঞান করে সর্বস্ব লুট, চক্রের মূলহোতাসহ গ্রেপ্তার ৪ ছুটিতে এসে সৌদি প্রবাসীর মৃত্যু দুর্নীতির অভিযোগে বিমানের চিফ ইঞ্জিনিয়ারকে দুদকের জিজ্ঞাসাবাদ প্রবাসীদের পাশে দাঁড়াল বাংলাদেশ পুলিশ আকাশে উড়ল বিশ্বের প্রথম বিদ্যুৎচালিত যাত্রীবাহী বিমান তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রবাসীকে কুপিয়ে হত্যার চেষ্টা ওমানে দ্রুত ছড়িয়ে পড়ছে ‘ব্রুসেলোসিস’, দেশজুড়ে আতঙ্ক দক্ষতা যাচাইয়ে সৌদি-বাংলাদেশ চুক্তি সই বিকল্প পদ্ধতিতে ১০ হাজার কর্মী যাচ্ছে মালয়েশিয়া মৃত সাগরে মানুষ ডুবে না কেন? কালের সাক্ষী সুলতান সুলেমান আমলের মসজিদ ডাক্তারদের লেখার কারণে প্রতি বছর ৭ হাজার মানুষের মৃত্যু প্রবাসীদের নিরাপত্তায় সর্বোচ্চ গুরুত্বের অঙ্গীকার চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের ওমানে নতুন রোগের সন্ধান, সবাইকে সতর্ক থাকার আহ্বান সৌদির ফুটপাতে ঘুমাচ্ছেন বাংলাদেশিরা যুবরাজ সালমানকে সৌদি আরবের প্রধানমন্ত্রী ঘোষণা চালু হচ্ছে ওমান আমিরাত দ্রুত গতির ট্রেন