পদ্মা সেতুর প্রশংসায় পঞ্চমুখ সকল রাজনীতিবিদ

ডেস্ক নিউজ
আপডেটঃ জুন ২৫, ২০২২ | ১২:০৪
ডেস্ক নিউজ
আপডেটঃ জুন ২৫, ২০২২ | ১২:০৪
Link Copied!
পদ্মা সেতুর প্রশংসায় পঞ্চমুখ সকল রাজনীতিবিদ

কোন একটি ভাল বা মন্দ বিষয়ে দেশের সব রাজনৈতিক দল একমত, এমন উপলক্ষ স্মৃতিতে খুঁজে পাওয়া প্রবীণদের জন্যও কঠিন। এমন বাস্তবতায় অনেকটা ব্যতিক্রম এনেছে সদ্য নির্মিত পদ্মা সেতু। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামী লীগ সরকার এই সেতু করলেও বেশিরভাগ দলের প্রতিক্রিয়া ইতিবাচক। শুধু অন্যতম বড় দল বিএনপিতে অস্বস্তি।

পদ্মাসেতু নির্মাণের ব্যাপক যজ্ঞে বহু মানুষের কাজ যুক্ত। কিন্তু সব প্রতিকুলতাকে জয় করে সেতু নির্মাণ করতে একক নেতৃত্ব দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তাঁর নেতৃত্বেই আওয়ামী লীগ টানা ১৩ বছর দেশ পরিচালনায় থেকে পদ্মা সেতু নির্মাণের দুঃসাধ্য সাধন করেছে। এ জন্য তাঁর প্রশংসা করতে আজ কুণ্ঠা নেই বহু বিরোধী নেতারও।

বিজ্ঞাপন

এক সময় বাংলাদেশের উন্নয়ন সক্ষমতা নিয়ে প্রশ্ন, সংশয় ছিল দেশে-বিদেশে। গত ১৩ বছর ধরে ধারাবাহিক অর্থনৈতিক উন্নতি এবং পদ্মাসেতু নির্মাণ বাংলাদেশ সম্পর্কে বহু নেতিবাচক ও সংশয়পূর্ণ ধারণাকে পাল্টাবে বলে মনে করেন বিরোধী শিবিরের অনেক নেতাও।

পদ্মাসেতুর দীর্ঘ নির্মাণ প্রক্রিয়ায় অহেতুক বহু নিন্দা-সমালোচনার মুখোমুখি হতে হয় শেখ হাসিনার সরকারকে। আজ তার সফল বাস্তবায়ন রাতারাতি যেন সেসবেরও মৃত্যু ঘটিয়েছে। গর্বটা দেশের, স্বাধীন বাঙালি জাতির। তাই রাজনৈতিক চিন্তা-মতাদর্শে অমিল থাকলেও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে পদ্মা সেতু নির্মাণের প্রশংসায় দেশের প্রায় সব দল।

বিজ্ঞাপন

আরো পড়ুন:

পদ্মাসেতু: রডের দৈর্ঘ্য টেকনাফ থেকে তেঁতুলিয়ার চেয়ে বেশি

ঢাকা বিমানবন্দরে নারীর বিশেষ অঙ্গ থেকে ৮ সোনার বার উদ্ধার

ঈদুল আজহার সম্ভাব্য তারিখ জানালো আমিরাত

শ্রমিক নিয়োগে দুর্নীতির অভিযোগে মালয়েশিয়ার মন্ত্রীর বিরুদ্ধে মামলা

দুবাই থেকে কফিনবন্দি হয়ে দেশে ফিরলো প্রবাসী বাবুল

আরো দেখুনঃ

শীর্ষ সংবাদ:
ওমানে সাইবার প্রতারণার নতুন ফাঁদ, প্রবাসীদের সর্তক থাকার আহ্বান প্রবাসীদের অজ্ঞান করে সর্বস্ব লুট, চক্রের মূলহোতাসহ গ্রেপ্তার ৪ ছুটিতে এসে সৌদি প্রবাসীর মৃত্যু দুর্নীতির অভিযোগে বিমানের চিফ ইঞ্জিনিয়ারকে দুদকের জিজ্ঞাসাবাদ প্রবাসীদের পাশে দাঁড়াল বাংলাদেশ পুলিশ আকাশে উড়ল বিশ্বের প্রথম বিদ্যুৎচালিত যাত্রীবাহী বিমান তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রবাসীকে কুপিয়ে হত্যার চেষ্টা ওমানে দ্রুত ছড়িয়ে পড়ছে ‘ব্রুসেলোসিস’, দেশজুড়ে আতঙ্ক দক্ষতা যাচাইয়ে সৌদি-বাংলাদেশ চুক্তি সই বিকল্প পদ্ধতিতে ১০ হাজার কর্মী যাচ্ছে মালয়েশিয়া মৃত সাগরে মানুষ ডুবে না কেন? কালের সাক্ষী সুলতান সুলেমান আমলের মসজিদ ডাক্তারদের লেখার কারণে প্রতি বছর ৭ হাজার মানুষের মৃত্যু প্রবাসীদের নিরাপত্তায় সর্বোচ্চ গুরুত্বের অঙ্গীকার চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের ওমানে নতুন রোগের সন্ধান, সবাইকে সতর্ক থাকার আহ্বান সৌদির ফুটপাতে ঘুমাচ্ছেন বাংলাদেশিরা যুবরাজ সালমানকে সৌদি আরবের প্রধানমন্ত্রী ঘোষণা চালু হচ্ছে ওমান আমিরাত দ্রুত গতির ট্রেন দুই দিনের রাষ্ট্রীয় সফরে ওমান গেলেন আমিরাতের প্রেসিডেন্ট চোখ ওঠা যাত্রীদের সাতদিনের মধ্যে বিদেশ ভ্রমণ না করার অনুরোধ