ওমানে নবনিযুক্ত রাষ্ট্রদূতের সাথে এনআরবি সিআইপি’র সৌজন্য স্বাক্ষাত

ডেস্ক নিউজ
আপডেটঃ জুলাই ১, ২০২২ | ৩:৩১
ডেস্ক নিউজ
আপডেটঃ জুলাই ১, ২০২২ | ৩:৩১
Link Copied!
ওমানে নবনিযুক্ত রাষ্ট্রদূতের সাথে এনআরবি সিআইপি’র সৌজন্য স্বাক্ষাত

ওমানে নবনিযুক্ত রাষ্ট্রদূত নাজমুল ইসলামের সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন প্রবাসীদের শীর্ষ সংগঠন এনআরবি সিআইপি এসোসিয়েশনের নেতৃবৃন্দ। ২৯ জুন মাস্কাট বাংলাদেশ দূতাবাসে অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক মোঃ ইয়াছিন চৌধুরী সিআইপির নেতৃত্বে একটি প্রতিনিধি দল এই সাক্ষাতে অংশগ্রহণ করেন।

প্রথমেই উপস্থিত নেতৃবৃন্দ প্রবাসীদের কল্যাণে অ্যাসোসিয়েশনের বিভিন্ন কার্যক্রম সম্পর্কে রাষ্ট্রদূতকে অভিহিত করেন। সম্পূর্ণ অর্থায়নে মধ্যপ্রাচ্য থেকে প্রবাসীদের মৃতদেহ বাংলাদেশে প্রেরণ, সম্প্রতি সিলেটে বন্যা দুর্গত এলাকায় ত্রাণ সামগ্রী বিতরণ, চট্টগ্রাম সীতাকুণ্ড ভয়াবহ অগ্নিকাণ্ডে ফায়ার ব্রিগেডের পরিবারের কাছে আর্থিক অনুদান প্রদান সহ সারাবিশ্বে প্রবাসীদের বিভিন্ন সমস্যা ও স্বার্থসংশ্লিষ্ট বিষয় নিয়ে সংশ্লিষ্ট মন্ত্রণালয়ের সাথে রীতিমত যোগাযোগ করে আসছে সংগঠনটি। এসময় ওমান প্রবাসীদের বিভিন্ন সমস্যা নিয়ে খোলামেলা আলোচনা করেন ইয়াসিন চৌধুরী।

বিজ্ঞাপন

স্বাক্ষাতাকারে উপস্থিত ছিলেন দূতাবাসের হেড অব চেন্সরি মিজ মৌসুমী রহমান, দূতাবাসের প্রথম সচিব রওশন আরা পলি, সংগঠনের সহ-সভাপতি শাহজাহান মিয়া সিআইপি ও ইঞ্জিনিয়ার আশরাফ সহ অ্যাসোসিয়েশনের অন্যান্য নেতারা। রাষ্ট্রদূত তাদের কর্মকাণ্ডের ভূয়সী প্রশংসা করে ভবিষতে প্রবাসীদের কল্যাণে সবাই এক সাথে কাজ করার আশাবাদ ব্যক্ত করেন।

আরো পড়ুন:

বিজ্ঞাপন

প্রবাসীদের নিয়ে জাতীয় সংসদে দাবী তুললেন এমপি নিক্সন 

ওমানে এক বাংলাদেশি প্রবাসীর মৃত্যুদণ্ডের রায় 

প্রধান শ্রমবাজারের রেমিট্যান্স কমছে আশঙ্কাজনক হারে

রেমিটেন্স পাঠাতে প্রবাসীদের যে ৪ টি বিষয় জানা জরুরি

ইউরোপের বাজারে বাংলাদেশের নতুন সম্ভাবনা

আরো দেখুনঃ

আরো পড়ুন:  বেআইনিভাবে মাছ ধরার অপরাধে ওমানে ৪৬ প্রবাসী গ্রেফতার

সংশ্লিষ্ট আরও খবর:

শীর্ষ সংবাদ:
বিমানবন্দরে প্রবাসীর কাছ থেকে ঘুষ নিয়ে এক নিরাপত্তা কর্মী আটক ১১ জানুয়ারি সরকারী ছুটি ঘোষণা করলো ওমান মদের উপর কড়াকড়ি আরোপ করলো ওমান সরকার কাতারে নিজ দেশ থেকেও নিরাপদ বোধ করছেন বিদেশি নারীরা মেরাজ ভালো খেলবে, জানতো পাপনের স্ত্রী ফ্লাইটের তিন ঘণ্টা আগে বিমানবন্দরে যাওয়ার প্রয়োজন হবে না প্রণোদনা সত্ত্বেও প্রত্যাশিত রেমিট্যান্স আসছে না, হুন্ডিতেই আগ্রহ প্রবাসীদের প্রথম দিনেই টাকা ধার নিল ৫ ইসলামি ব্যাংক কাজ নেই যেনেও বাংলাদেশ থেকে মধ্যপ্রাচ্যে যাওয়ার হিড়িক দুবাইতে ৩০০ মিলিয়ন ডলার নিয়ে লাপাত্তা দুই বাংলাদেশি ওমান প্রবাসীদের জন্য সুখবর, হায়া কার্ড ছাড়াই যাওয়া যাবে কাতার অতিরঞ্জিত বিজ্ঞাপন নিয়ে সতর্ক করলো ওমান সরকার প্রবাসী স্বামীর টাকা-গহনা নিয়ে প্রেমিকের সঙ্গে স্ত্রীর চম্পট! বাংলাদেশ আজ ওমানের নৌবাহিনী! সব ব্যাংকেই টাকা আছে গুজবে কান দেবেন না: প্রধানমন্ত্রী ইসলামি ব্যাংকগুলোকে তারল্য সুবিধা দেবে কেন্দ্রীয় ব্যাংক ২০৪ কোটি টাকা পাচার, ব্যবসায়ীর বিদেশযাত্রায় নিষেধাজ্ঞা স্পেনকে বিদায় করে নতুন ইতিহাস মরক্কোর দুবছর বন্ধের পর ফের মাস্কাটে চালু হলো বিগ বাস সৌদিতে অনুষ্ঠিত হচ্ছে ফিল্ম ফেস্টিভ্যাল, এক হলেন বলিউড তারকারা