ওমানে গাড়ি দুর্ঘটনায় ৪ জন নিহত, আহত ৩

ডেস্ক নিউজ
আপডেটঃ জুলাই ৩, ২০২২ | ৮:৩৭
ডেস্ক নিউজ
আপডেটঃ জুলাই ৩, ২০২২ | ৮:৩৭
Link Copied!
ওমানে গাড়ি দুর্ঘটনায় ৪ জন নিহত, আহত ৩

ওমানের ধোফার প্রদেশের আদম-হাইমা সড়কে একটি যানবাহনের দুর্ঘটনায় চারজন নিহত এবং তিনজন আহত হয়েছে। রয়্যাল ওমান পুলিশ (আরওপি) জানিয়েছে, ধোফারের হাইমা সড়কে গাড়ি দুর্ঘটনার চার জন নিহত হয়েছে। আহত হয়েছেন একই পরিবারের তিনজন। আহতদের নিজওয়া হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে তারা কোন দেশের নাগরিক তা জানায়নি পুলিশ।

এদিকে, গত শুক্রবার (১-জুলাই) রাতে একটি শপিংমলের সামনে প্রাইভেটকারের ধাক্কায় গুরুতর আহত হন মমিনুল হক নামে এক বাংলাদেশি যুবক। আহত অবস্থায় তাকে হাসপাতালে নেয়া হলে শনিবার ২ জুলাই ভোরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

বিজ্ঞাপন

মমিনুল হকের আত্মীয় সাইফ উদ্দিন বাবর জানান, শুক্রবার রাতে ওমানে তার বাড়ির মালিকসহ কেনাকাটা শেষে শপিংমল থেকে নেমে রাস্তায় দাঁড়ালে পেছন থেকে একটি প্রাইভেটকার তাকে চাপা দেয়। পরে তাকে দ্রুত একটি স্থানীয় হাসপাতালে নিলে পরদিন সেখানেই তিনি মারা যান। বর্তমানে তার মরদেহ ওমানের সোহার হাঁসপাতালের মর্গে রাখা আছে বলে জানাগেছে সূত্রে।

ওমান থেকে সাইফ উদ্দিন আরও জানান, তিন বছর আগে ভাগ্য বদলের আশায় মমিনুল হক ওমানে পাড়ি জমান। ওমানের বিদিয়া শহরের একটি বাড়িতে কাজ করতেন তিনি। সাত ভাই-বোনের মধ্যে মমিনুল তৃতীয়।

বিজ্ঞাপন


মমিনুল নোয়াখালীর কবিরহাট উপজেলার কবিরহাট পৌরসভার পূর্ব ফতেপুর গ্রামের বাসিন্দা। পারিবারিক সূত্র জানায়, ওমানে কয়েকজন বাংলাদেশিসহ একটি ভাড়া বাসায় থাকতেন মমিনুল। শনিবার সকাল ১০টার দিকে তার রুমমেটরা মৃত্যুর বিষয়টি ফোনে তাদের নিশ্চিত করে। তার মরদেহ দেশে নেওয়ার ব্যবস্থা করা হচ্ছে বলেও জানান স্বজনরা।

আরো পড়ুন:

মালয়েশিয়ায় চিরুনি অভিযান, চরম আতঙ্কে প্রবাসীরা

বিশ্বে ফের ভয়াবহ রূপ নিচ্ছে করোনা, একদিনে সংক্রমণ ছাড়ালো ৭ লাখ 

প্রবাসী স্বামীর মরদেহ দেখে স্ট্রোক করে মারা গেলেন স্ত্রী

মালয়েশিয়ায় হুন্ডির দাপট, প্রণোদনা বাড়ানোর পরও রেমিট্যান্সে ভাটা

ওমানের ব্যাংক মাস্কাট থেকে ঋণ নিল বাংলাদেশের সিটি ব্যাংক

আরো দেখুনঃ

শীর্ষ সংবাদ:
বিপুল উৎসাহ-উদ্দীপনায় জাতীয় দিবস উদযাপন করলো সৌদি আরব ঢাকায় আমিরাতের নতুন রাষ্ট্রদূত আব্দুল্লাহ আলহামুদি শিশু পর্নোগ্রাফির অভিযোগে বাংলাদেশি গ্রেফতার অবশেষে ফাঁস হলো মেসির বার্সা ছাড়ার রহস্য বিশ্বকাপে টিকিটের সাথে ‘হায়া কার্ড’ বাধ্যতামূলক করলো কাতার ওমানে চুরির অভিযোগে চার প্রবাসী গ্রেফতার সিরিয়া উপকূলে নৌকাডুবিতে নিহত ৭১ অভিবাসী মধ্যপ্রাচ্যের বাজারে সাড়া ব্যাপক ফেলছে বাংলাদেশি মাছ কুয়েতে প্রবাসীদের জন্য দুঃসংবাদ দুবাইতে মেশিনের সুইচ চাপলেই বিনামূল্যে মিলছে রুটি কোরআন প্রতিযোগিতায় ১১১ দেশের মধ্যে তৃতীয় বাংলাদেশের তাকরীম প্রবাসীদের পাসপোর্ট প্রাপ্তি সহজীকরণের দাবি জামালপুরে এক মেয়ে বিয়ে করলো আরেক মেয়েকে সিআইডি অভিযানের পর রেমিট্যান্সের প্রবাহ বৃদ্ধি পেয়েছে বিমানবন্দর থেকে সাফ জয়ী নারীদের লাগেজ ভেঙে আড়াই লাখ টাকা চুরি রহস্যময় গ্রাম, মানুষকে উধাও করে দেয় নিমিষেই নতুন রোগ, বিমানবন্দর থেকে ফেরত যাচ্ছেন অনেক প্রবাসী ওমানে গাড়ী বীমার খরচ বাড়লো ১৫ শতাংশ হানিমুনে গিয়ে প্রবাসী স্বামীকে পিটিয়ে প্রেমিকের সাথে পালালো স্ত্রী ইউরোপে মানবপাচার চক্রের মূলহোতাসহ ৩ জনকে গ্রেপ্তার