প্রেমের টানে কুমিল্লায় এসে বিয়ের পিঁড়িতে বসলেন মালয়েশিয়ান তরুণী

ডেস্ক নিউজ
আপডেটঃ জুলাই ১৪, ২০২২ | ১২:১০
ডেস্ক নিউজ
আপডেটঃ জুলাই ১৪, ২০২২ | ১২:১০
Link Copied!
প্রেমের টানে কুমিল্লায় এসে বিয়ের পিঁড়িতে বসলেন মালয়েশিয়ান তরুণী

প্রেমের টানে মালয়েশিয়া থেকে কুমিল্লায় এসে বিয়ের পিঁড়িতে বসেছেন নূর আজিমা বিনতে মোস্তফা। এখানকার মানুষ আর গ্রামের পরিবেশে মুগ্ধ তরুণী আগ্রহ প্রকাশ করেছেন স্বামীর সঙ্গে বাংলাদেশেই থাকার।

মঙ্গলবার সন্ধ্যায় ধর্মীয় রীতি অনুযায়ী বর সাইফুল ইসলাম সুজনের সঙ্গে বিয়ের পর এই তরুণী বলেন, “সুজনকে আমার অনেক পছন্দ। তিনি একজন ভালো মনের মানুষ। তাই তাকে সারাজীবন কাছে পেতে বিয়ে করেছি।”

“এ ছাড়া বাংলাদেশের মানুষ খুব ভালো। সাইফুলদের গ্রামের পরিবেশ আমার খুবই ভালো লেগেছে। ইনশাআল্লাহ, আমার এখানে থাকতে কোনো সমস্যা নেই। তার পরিবারের সবাই আমাকে খুবই আপন করে নিয়েছে।” সাইফুল ইসলাম সুজন কুমিল্লার বরুড়া উপজেলার শিলমুড়ি ইউনিয়নের দীঘলগাঁও গ্রামের মৃত নুরুল ইসলামের ছেলে।

বিজ্ঞাপন

safe steep

এর আগে সোমবার মালয়েশিয়ার পেনাং শহর থেকে ওই তরুণী সাইফুলের গ্রামের বাড়ি দীঘলগাঁও আসেন। সঙ্গে ছিলেন তরুণীর খালা ও খালাতো বোন। প্রেমিকের বাড়িতে আসলে তার পরিবারের সদস্যরা তাদেরকে স্বাগত জানিয়ে বরণ করে নেয়। পরে দুই পরিবারের সিদ্ধান্তে বিয়ের পিড়িতে বসেন তারা।

সাইফুল ইসলাম সুজন বলেন, “নূর আজিমা অত্যন্ত ভদ্র এবং মার্জিত চরিত্রের। এক বছর আগে আমাদের এনগেজমেন্ট হয়েছে মালয়েশিয়ায়। আমি চেয়েছিলাম বিয়ে বাংলাদেশে হবে। তার পরিবার আমাদের সিদ্ধান্ত মেনে নিয়েছে। এরপর সে বাংলাদেশে আসার সিদ্ধান্ত নেয়। পরে আমার পরিবার এবং তার পরিবারের সম্মতিতে আমরা বিয়ে করি। সে বাংলাদেশে থাকার আগ্রহ প্রকাশ করেছে। আমি সবার কাছে দোয়া চাই।”

বিজ্ঞাপন

বরুড়া উপজেলার শিলমুড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. ইসহাক জানান, সাইফুল ইসলাম সুজন ১০ বছর ধরে মালয়েশিয়ার পেনাং শহরে ব্যবসা করেন। ব্যবসার সুবাদে ওই শহরের বাসিন্দা নূর আজিমা বিনতে মোস্তফার সঙ্গে তার পরিচয় হয়। পরে দুজনের মধ্যে বন্ধুত্ব ও প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। সেই সম্পর্কের জের ধরে সোমবার প্রেমিক সাইফুলের গ্রামের বাড়িতে আসেন নূর আজিমা ।

আরো পড়ুন:

পৃথিবীর জন্মের আগের মহাবিশ্ব দেখালো নাসা

আসন্ন কাতার বিশ্বকাপে নিষিদ্ধই থাকছে মদ্যপান

ওমানে নতুন আইন, অমান্য করলেই জেল ও জরিমানা

রেমিট্যান্সে ঢল, ৭ দিনে আসলো প্রায় ৮৫০০ কোটি টাকা

ওমানে ঈদের আনন্দে শোঁকের ছায়া, ১১ জনের মরদেহ উদ্ধার

আরো দেখুনঃ

শীর্ষ সংবাদ:
ফ্রি ভিসায় সৌদি যেয়ে মিলছে না কাজ, বিপাকে নতুন প্রবাসীরা ওমানে প্রবাসী ক্যাম্প থেকে বিপুল পরিমাণ মাদক জব্দ নির্ধারিত খরচের ৪ গুণ বেশি খরচে মালয়েশিয়া যাচ্ছেন কর্মীরা পঞ্চগড়ে নৌকা ডুবে ২৪ জনের মৃত্যু প্রবাসীদের হয়রানি বিষয়ক মন্ত্রণালয় করা হোক! বাংলাদেশ থেকে ফের শ্রমিক নেবে মলদোভা অনলাইনে যেভাবে পাসপোর্টের আবেদন করবেন প্রবাসীরা বিনামূল্যে মাঠে বসে খেলা দেখতে পারবেন প্রবাসী বাংলাদেশিরা জি কে শামীমসহ ৮ জনের যাবজ্জীবন কারাদণ্ড কর্মস্থলে যাওয়ার পূর্বে প্রবাসী বাংলাদেশি মৃত্যু বিপুল উৎসাহ-উদ্দীপনায় জাতীয় দিবস উদযাপন করলো সৌদি আরব ঢাকায় আমিরাতের নতুন রাষ্ট্রদূত আব্দুল্লাহ আলহামুদি শিশু পর্নোগ্রাফির অভিযোগে বাংলাদেশি গ্রেফতার অবশেষে ফাঁস হলো মেসির বার্সা ছাড়ার রহস্য বিশ্বকাপে টিকিটের সাথে ‘হায়া কার্ড’ বাধ্যতামূলক করলো কাতার ওমানে চুরির অভিযোগে চার প্রবাসী গ্রেফতার সিরিয়া উপকূলে নৌকাডুবিতে নিহত ৭১ অভিবাসী আমিরাতের বাজারে বাংলাদেশি মাছের রাজত্ব কুয়েতে প্রবাসীদের জন্য দুঃসংবাদ দুবাইতে মেশিনের সুইচ চাপলেই বিনামূল্যে মিলছে রুটি